ফোন ক্যামেরা কিছু ফটোগ্রাফি টিপস

2 16
Avatar for Akash.
Written by
3 years ago
Sponsors of Akash.
empty
empty
empty

আমি খুব সুন্দর কিছু ফোন ক্যামেরা এবং ফটোগ্রাফি টিপস নিয়ে আসব। আমি জানি আপনারা অনেকে আমার এই নিবন্ধটির জন্য অপেক্ষা করছেন। এইভাবে আপনি একটি ফোন দিয়ে খুব ভাল ফটোগ্রাফি করতে পারেন। কারণ আমি জানি আপনি সবাই আমার ফোন ক্যামেরা ফটোগ্রাফি পছন্দ করেছিলেন। এবং আপনি আপনার ফোনের সাথে এত সুন্দর ফটোগ্রাফি কীভাবে করেছেন তা ব্যবহার করতেন।

অনেক লোক এ সম্পর্কে বিভিন্ন টিপস চেয়েছিল তাই আমি আপনাকে উদ্দেশ্যটির জন্য এবং যারা ফোন ক্যামেরায় ফটোগ্রাফি করতে চান তাদের জন্য ফটোগ্রাফি সম্পর্কে কিছু ধারণা দেব। আশা করি এটি আপনার কাজে লাগবে।

আসলে, আমি এই ফটোগ্রাফি টিপগুলি আপনার সাথে ভাগ করে নিচ্ছি কারণ আমি চাই আপনি খুব ভাল ফটোগ্রাফি করুন। ফোন থেকে ভাল ফটোগ্রাফি করাও সম্ভব। এবং যদি আপনার ফটোগ্রাফিতে অনেক দক্ষতা থাকে তবে ভবিষ্যতে আপনি আরও অনেক ভাল ফটোগ্রাফার।

সত্যিই আমি ফটোগ্রাফি করতে ভালোবাসি। এবং আমি সবসময় আপনার মাঝে ফটোগ্রাফি উপস্থাপন করার চেষ্টা করি। অবশ্যই, ভাল ফটোগ্রাফি আমি আপনার মাধ্যমে উপস্থাপন করতে চাই। আমি ফটোগ্রাফি শিখেছি অনেক আগে আমি জানি না আমি এটি সঠিকভাবে করতে পারি কিনা তবে আপনি যেভাবে আমাকে উত্সাহিত করেন আমি মনে করি আমি ফটোগ্রাফিটি বেশ ভাল করতে পারি।

সুতরাং, আমি কীভাবে ফটোগ্রাফি করি তার টিপসটি এখন আপনাদের সামনে উপস্থাপন করব। আমি আশা করি আপনি এটি মনোযোগ সহকারে পড়বেন। কারণ শুধুমাত্র আপনার অনুরোধের জন্য, আমি এই টিপসটি আপনাদের সামনে উপস্থাপন করব। এটি অবশ্যই বড় টিপ নয় তবে আমি আপনার যথাসাধ্য চেষ্টা করব এবং আপনি অনেক কিছু শিখতে এবং বুঝতে পারবেন। এবং ফটোগ্রাফি সম্পর্কে অনেক কিছু শিখুন। যারা অবশ্যই ফোন থেকে ফটোগ্রাফি করতে চান।

আসুন আপনার জন্য ফোন ক্যামেরা ফটোগ্রাফি টিপস:

প্রথমে ফোন ক্যামেরা সম্পর্কে কথা বলা যাক:

  • সবার আগে আপনাকে অবশ্যই একটি ভাল ফোন কিনতে হবে যাতে আপনার ফোনের ক্যামেরাটি ভাল মানের হয়। কারণ আপনি যদি ভাল ফটোগ্রাফি করতে চান তবে আপনার অবশ্যই ক্যামেরার গুণমান ভাল হতে হবে।

  • অবশ্যই আপনার ফোনের ক্যামেরার যত্ন নেওয়া উচিত এবং এটি পরিষ্কার এবং পরিচ্ছন্ন রাখা উচিত। কারণ আপনার ফোনের ক্যামেরা যদি পরিষ্কার না হয় তবে ভাল ফটোগ্রাফি আসবে না।

  • এবং এমন একটি ফোন ক্যামেরা কেনার চেষ্টা করুন যাতে ভাল জুম স্তর থাকে। কারণ ফটোগ্রাফি জুম করা খুব কঠিন। তাই জুম ক্যামেরাটি ভাল হতে হবে।

  • হ্যাঁ, আপনি কোনও ফটোগ্রাফি করতে গেলে আপনার অবশ্যই একটি পরিষ্কার কাপড় বা টিস্যু আপনার সাথে থাকতে হবে। কারণ ফটোগ্রাফি করার আগে আপনাকে অবশ্যই ফোনের ক্যামেরাটি পরিষ্কার করতে হবে।

  • আপনি আপনার ফোনের ক্যামেরায় পাতলা গ্লাস রাখতে পারেন যাতে ভবিষ্যতে কোনও দাগ ক্যামেরাটিতে না পড়ে। এবং ভাল ফটোগ্রাফি এবং পরিষ্কার ছবি সব সময় আসে।

ফটোগ্রাফির জন্য কীভাবে ফোন ধরবেন:

ফটোগ্রাফির জন্য সর্বাধিক গুরুত্বপূর্ণ বিষয় হ'ল ফোনটি সঠিকভাবে ধরে রাখা। ফোনটি ধরে রাখা ব্যক্তি হ'ল সেই ব্যক্তির হাত, যিনি তার পক্ষে প্রধান হিসাবে কাজ করেন। হাত সমস্ত কাজে এবং ভাল ফটোগ্রাফিতে খুব গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। তবে আসুন কয়েকটি টিপস শিখুন যেখানে হাতটি প্রয়োগ করা যেতে পারে।

  • প্রথমে আপনাকে দুটি হাত দিয়ে ফোনটি খুব আলতোভাবে ধরে রাখতে হবে। এবং আপনি যেখানে ফটোগ্রাফি করতে চান সেদিকে নজর দিতে হবে।

  • আপনি যদি কোনও ফোন ক্যামেরা দিয়ে হাতে ফটোগ্রাফি করতে চান তবে আপনাকে অবশ্যই দক্ষ হতে হবে। এমন অনেক লোক আছেন যারা ফটোগ্রাফির কথা বলতে গেলে হাত কাঁপান। তাদের অনেক চেষ্টা করতে হবে।

  • আপনি যদি ফোন ক্যামেরা ফটোগ্রাফি করতে চান তবে আপনাকে অবশ্যই এটি বিভিন্ন কোণ থেকে করতে হবে। যেহেতু মসৃণ আপনি আপনার হাত সরিয়ে নিতে পারবেন, আপনি ফটোগ্রাফি আরও ভাল করতে পারবেন।

  • আপনি ফোন ক্যামেরা দিয়ে ফটোগ্রাফির জন্য ফোনটি বিভিন্ন উপায়ে ধরে রাখতে পারেন। যা আপনার সুবিধা বলে মনে হচ্ছে।

  • অবশ্যই আপনি যদি ফোন ক্যামেরা বা ফোন ক্যামেরার কাছে আঙুল না রাখেন তবে আপনার ফটোগ্রাফিটি নষ্ট হতে পারে। খুব সাবধানে ফটোগ্রাফ করুন এবং ফোনটি খুব আলতোভাবে ধরুন।

ফোন ক্যামেরা সেটিংয়ের কয়েকটি টিপস:

আপনি যদি একটি ভাল ফোনের ক্যামেরা দিয়ে ফটোগ্রাফি করতে চান তবে আপনার অবশ্যই একটি ভাল ক্যামেরা সেটিংস থাকতে হবে। অনেকে ক্যামেরা সেটিংস এড়িয়ে যান কারণ তারা মনে করেন এটি কোনও ঝামেলা। তবে আপনার স্মার্টফোনের ভাল মানের ক্যামেরা আর এর সেটিংয়ের উপর নির্ভর করে না। আপনি নিজের ফোনে ক্যামেরা সেটিংস কতটা ভাল তা জানেন না। যার মাধ্যমে আপনি খুব ভাল ফটোগ্রাফি করতে পারেন। এখানে কিছু টিপস রয়েছে:

  • আপনি আপনার ফোনের ক্যামেরা সেটিংসে গিয়ে দেখতে পাবেন যে বিভিন্ন ধরণের রঙ রয়েছে। "স্যাচুরেশন" বিকল্প রয়েছে। আপনি যদি সেই বিকল্পটিতে যান এবং ক্লিক করেন তবে যে কোনও প্রাকৃতিক ফটোগ্রাফি খুব ভাল ।

  • তারপরে আপনি আপনার ফোনের ক্যামেরা সেটিংসে যেতে পারেন এবং আপনি আমার ফোন ক্যামেরা চিত্রের গুণমানটি পরীক্ষা করতে পারেন। আপনি অবশ্যই উচ্চ মানের দিতে হবে।

  • তারপরে আপনি দেখতে পাবেন যে আপনার ক্যামেরা সেটিংটিতে ফোকাস মোড রয়েছে। ফোকাস মোড বিকল্প এবং অটোফোকাসে যান। তারপরে আপনার ফোনের ক্যামেরার ফোকাসের মেজাজ আরও ভাল হবে এবং এটি স্বয়ংক্রিয়ভাবে নেবে।

  • আপনি যখন রাতে ছবি তুলবেন, আপনি দেখতে পাবেন যে আপনার ক্যামেরা বিকল্পটিতে একটি রাতের মেজাজ রয়েছে। আপনি অবশ্যই রাতে নাইট মোডে ক্লিক করে কোনও ছবি তুলতে পারবেন। আমি আশা করি আপনি খুব ভাল ছবি নিতে পারেন। এবং ছবিগুলি খুব পরিষ্কার হয়ে আসবে।

  • আপনি যখন আপনার ক্যামেরাটিকে কোনও সূক্ষ্ম বা ছোট জিনিসটির কাছে প্রকাশ করেন তখন আপনাকে অবশ্যই আপনার ফোন ক্যামেরাটি সেই সূক্ষ্ম জিনিসের উপর মনোযোগ দিয়ে সঠিকভাবে উপস্থাপন করতে হবে। তারপরে সেই সূক্ষ্ম জিনিসটিতে ফোন ক্যামেরাটি সঠিকভাবে রাখুন এবং আপনার ফোনের স্ক্রিনে সেই সূক্ষ্ম জিনিসটিতে আপনার আঙুল দিয়ে একটি ছোট ক্লিক করুন। তাহলে আপনার সূক্ষ্ম জিনিসটি পরিষ্কার হয়ে যাবে।

  • ফোন সেটিংস বিকল্পটি চালু করে আপনি ভাল জুম করতে এবং ফটোগ্রাফি করতে পারেন।

  • আপনি যখন রাতে ফটোগ্রাফি করেন, ফ্ল্যাশ লাইটটি চালু করুন, একবার ক্লিক করুন, তারপরে ঠিক কী ফটোগ্রাফিটি করতে চান তা ঠিক করুন তারপরে আপনি আবার খুব সহজেই ক্লিক করে সঠিকভাবে ফটোগ্রাফি করতে পারবেন।

  • আপনি ক্যামেরা বিকল্পে গিয়ে আপনার সাউন্ড বোতামের সাথে একটি ছবি তুলতে পারেন। আপনি যদি স্বাচ্ছন্দ্য বোধ করেন তবে অবশ্যই এই বিকল্পটি চালু রাখতে পারেন।

বিভিন্ন ধরণের ক্যামেরার টিপস:

আমি এখন আপনার কাছে বিভিন্ন ধরণের ক্যামেরা টিপস উপস্থাপন করছি। আপনারা সবাই এটি জানেন বা না জানেন, আপনারা যারা আজকাল স্মার্টফোন কিনছেন এবং ভাল মানের ক্যামেরা ফোন কিনছেন তাদের সন্ধান করুন। গুগল তাদের এবং তাদের ফোনের জন্য খুব সুন্দর ক্যামেরা তৈরি করছে। সেই ক্যামেরার নাম "গুগল ক্যামেরা"। এবং আমি এই দুটি ক্যামেরা ব্যবহার করি। গুগল ক্যামেরা থেকে খুব সুন্দর রঙ আসে। এবং আমি ফটোগ্রাফি করতেও স্বাচ্ছন্দ্য বোধ করি। এবং গুগল ক্যামেরা সহ রাতে ছবি তোলা খুব মজাদার। রাতে ফটোগ্রাফি খুব সহজ এবং গুগল ক্যামেরার ভাল ফটোগ্রাফ করা উচিত আমি এখন গুগল ক্যামেরা সম্পর্কে কিছু টিপস দেব।

গুগল ক্যামেরা এমন একটি ক্যামেরা যা আপনার প্রতিটি স্মার্টফোনের জন্য তৈরি করা হচ্ছে। আপনারা যারা জানেন না তাদের অবশ্যই আপনার ফোনের মডেলটি ইউটিউবে অনুসন্ধান করতে হবে। আমি যেমন রেডমি নোট 7 প্রো গুগল ক্যামেরা অনুসন্ধান করেছি। এটার মতই.

  • আপনার যদি ইউটিউবে আপনার স্মার্টফোনের জন্য গুগল ক্যামেরা থাকে তবে তারা অবশ্যই আপনার জন্য ক্যামেরাটি ডাউনলোড করার জন্য একটি লিঙ্ক ভাগ করবে।

  • ক্যামেরাটি ডাউনলোড এবং ইনস্টল করতে আপনাকে অবশ্যই লিঙ্কটিতে যেতে হবে এবং আপনি দেখতে পাবেন যে আপনার ফোনে দুটি ক্যামেরা রয়েছে। একটি স্টক ক্যামেরা হ'ল গুগল ক্যামেরা।

গুগল ক্যামেরা কখন ব্যবহার করবেন?

  • আপনি যদি ভাল এবং রঙিন ফটোগ্রাফি করতে চান তবে আপনাকে অবশ্যই Google ক্যামেরা ব্যবহার করতে হবে।

  • আপনি যখন রাতে ফটোগ্রাফি করতে চান, আপনাকে অবশ্যই দেখতে হবে গুগল ক্যামেরা সেটিংসে একটি "অ্যাস্ট্রোগ্রাফি মুড" বিকল্প রয়েছে…। আপনি এটি চালু এবং রাতের ফটোগ্রাফি করতে পারেন। অনেক ভাল ফটোগ্রাফি করতে পারেন।

  • আপনি যখন ল্যান্ডস্কেপ ফটোগ্রাফি করেন, আপনি সিম্পল নাইট মোড খুলতে পারেন এবং খুব ভাল রঙিন ফটোগ্রাফি করতে পারেন।

গুগল ক্যামেরাটির অনেক বেশি ভাল সেটিং রয়েছে যা আপনাকে অবশ্যই ব্যবহার করতে শিখতে হবে। তবে যারা আপনার ফোনের জন্য গুগল ক্যামেরা তৈরি করেননি তারা হতাশ হবেন না।তারা এটি স্টক ক্যামেরা দিয়ে চেষ্টা করে, আমি আশা করি তারা ভাল ফটোগ্রাফি করতে পারে।

গুগল ক্যামেরা লিঙ্ক:

আপনারা যারা স্মার্টফোন এবং ভাল মানের ক্যামেরা ফোন আছে। তাদের অবশ্যই এই লিঙ্কটিতে যেতে হবে এবং দেখতে পাবেন যে বিভিন্ন ধরণের গুগল ক্যামেরা রয়েছে। আপনি চাইলে এখান থেকে ডাউনলোড এবং ইনস্টল করতে পারেন।

তবে আমি তাদের জন্য জীবন প্রস্তাব করছি: রেডমি 7 / রেডমি নোট 7 / রেডমি নোট 7 প্রো / রেডমি 9 / রেডমি নোট 9 / রেডমি নোট 9 প্রো / রেডমি এস 7

এই গুগল ক্যামেরাগুলি এই ব্র্যান্ড বা এই মডেলের ফোনের জন্য খুব ভাল সেটআপ হবে।

আমি নীচের লিঙ্কটি ভাগ করছি:

https://www.celsoazevedo.com/files/android/google-camera/

https://www.celsoazevedo.com/files/android/google-camera/f/changelog1257/

যে কোন সময় ফটোগ্রাফি করা উচিত:

আমরা সকলেই জানি যে ফটোগ্রাফি সবসময় সব মুহুর্তে করা যায় না। অবশ্যই আমাদের ফটোগ্রাফি কিছু সেক্টরে বিভক্ত করা হয়েছে। ফটোগ্রাফি যারা করেন প্রত্যেকেরই এই সম্পর্কে ভাল ধারণা আছে। আমি যেভাবে ফটোগ্রাফি করি এবং যে মুহুর্তগুলিতে আমি ফটোগ্রাফি করি সেগুলি আপনার কাছে উপস্থাপন করব ।

  • আপনি যখন সকালের ফটোগ্রাফি করেন অবশ্যই, আপনি যখন চারপাশে সূর্য ওঠে তখন মর্নিং ফটোগ্রাফি করতে পারেন। এই সময় সঠিক।

  • আপনি প্রচুর আকাশের ফটোগ্রাফি করতে পারেন। স্কাই ফটোগ্রাফি করার নিখুঁত সময় হ'ল দুপুরের একটু আগে। কারণ দুপুরের ঠিক আগে আকাশটি নীল ও সাদা মেঘে ছেয়ে গেছে। হ্যাঁ, তবে যদি আকাশ মেঘে ঢাকা থাকে তবে ফটোগ্রাফি করা কঠিন।

  • আপনি যখন বিকালে স্কাই ফটোগ্রাফি করেন, আকাশের রঙটি এতটাই আলাদা যে ফটোগ্রাফি করতে খুব ভাল লাগে। এবং ফটোগ্রাফি খুব ভাল করা যেতে পারে। এর অর্থ বিকেলে আকাশের ফটোগ্রাফি করার উপযুক্ত সময়।

  • এবং মজার বিষয় হ'ল সন্ধ্যার আগে সূর্যাস্তের ফটোগ্রাফি করার মুহূর্তটি আসলে দুর্দান্ত। আপনি অবশ্যই আপনার স্মার্টফোন ক্যামেরা ব্যবহার করে সন্ধ্যার আগে সূর্যাস্তের ফটোগ্রাফি করতে পারেন। তবে হ্যাঁ, আপনাকে খুব ভাল জায়গা থেকে ফটোগ্রাফি করতে হবে। তারপরে আপনি সুন্দর ফটোগ্রাফি করতে পারেন।

  • আপনি যখন ফুল, ফল, পোকামাকড় ইত্যাদির মতো ল্যান্ডস্কেপ ছবি তুলতে চান তখন আপনাকে অবশ্যই ক্যামেরাটি সঠিকভাবে ধরে রাখতে হবে এবং জায়গাটি অবশ্যই আলোকিত করতে হবে।

ক্যামেরা স্ট্যান্ড:

আপনি যদি ভাল ফটোগ্রাফি করতে চান তবে আপনাকে অবশ্যই ক্যামেরা স্ট্যান্ডটি ব্যবহার করতে হবে। কারণ আপনি যখন হাত দিয়ে ফটোগ্রাফি করেন তখন ফোনটি সর্বদা চলমান থাকে। সুতরাং আপনি অবশ্যই ক্যামেরা স্ট্যান্ড ব্যবহার করতে পারেন। আপনি যদি ক্যামেরা স্ট্যান্ড ব্যবহার করেন তবে আপনি সহজেই ফটোগ্রাফি করতে পারেন। এবং আপনি বিভিন্ন মেজাজে ফটোগ্রাফি সম্পূর্ণ করতে পারেন।

তবে আপনি যদি মনে করেন কোনও ক্যামেরা স্ট্যান্ড কেনা ব্যয়বহুল। তাহলে আমি অবশ্যই আপনাকে কিছু সমাধান দেব আপনারা যারা ক্যামেরা স্ট্যান্ড কিনতে চান না তাদের জন্য দিন, আমি একটি খুব ভাল সমাধান নিয়ে এসেছি। আপনি অবশ্যই ঘরে বসে ক্যামেরা স্ট্যান্ড করতে ক। আমি অবশ্যই ফোন ক্যামেরা স্ট্যান্ড তৈরির ভিডিওটি ইউটিউব থেকে দেখছি। আমি আশা করি যে ইউটিউব ভিডিওটি আপনার কাছে উপস্থাপন করব এবং আপনি দেখতে পাবেন। আমি আশা করি আপনি সহজেই বাড়িতে ক্যামেরা স্ট্যান্ড করতে পারবেন।

ঘরে ক্যামেরা স্ট্যান্ড তৈরি করতে ইউটিউব ভিডিও লিঙ্ক:

আমি এই ভিডিওটি দেখেছি এবং নিজে তৈরি করেছি। আমি আশা করি আপনার ভিডিওটিও ভাল লেগেছে এবং অবশ্যই আপনি এই ভিডিওটি দেখে খুব সহজেই একটি ক্যামেরা স্ট্যান্ড করতে পারেন।

ফটোগ্রাফিতে আমার অভিজ্ঞতা:

আমি যখন ক্লাস টেনে পড়ি তখন একটি স্মার্ট ফোন কিনেছিলাম। ফোনটির নাম স্যামসাং ফোন। তার পর থেকে আমি ফটোগ্রাফি করতে পছন্দ করি। এ কারণেই যখনই আমি এই প্রাকৃতিক দৃশ্য দেখি আমি আমার ফোনের ক্যামেরা চালু করতাম। তার পর থেকে আমি সবসময় কিছু ভাল ফটোগ্রাফি করার চেষ্টা করেছি। তবে আস্তে আস্তে আমার ফোনটি ধীরে ধীরে কাজ শুরু করেছিল এবং ক্যামেরা এবং ভাল ফটোগ্রাফি আসেনি।

আমি যখন ফটোগ্রাফি ছেড়েছি এবং সবচেয়ে বড় বিষয়টি হ'ল আমার ফটোগ্রাফগুলি দেখার জন্য কেউ ছিল না। তাই আমি ফটোগ্রাফি ছেড়েছি। এদিকে ডিজিটাল ডিএসএলআর কেনার টাকা আমার কাছে ছিল না। অনেক দিন পরে একটি নতুন ফোন কিনেছি। ফোনটি ভারত থেকে তুলে নিয়েছি। আমি যখন ইউটিউবে প্রথমবার দেখি তখন ফোনটি আমার প্রিয় হয়ে ওঠে। কারণ আমি সবসময় কিছু ভাল ফটোগ্রাফি করার চেষ্টা করতাম, তাই প্রথমে আমি ফোনের ক্যামেরাটি কেমন হবে তা দেখছিলাম। তবে আমি যে ফোনটি নিয়েছিলাম তার ক্যামেরাটি আসলে খুব ভাল মানের ।

আমি ভারত থেকে যে ফোনটি কিনেছি তার নাম "রেডমি নোট 7 প্রো"। আমি এই ফোনের ক্যামেরা দিয়ে খুব ভাল ফটোগ্রাফি করতে পারি। আমি আপনাদের সকলকে পরামর্শ দেব যদি আপনি ফোন ডি ফটোগ্রাফি করতে চান তবে এই ব্র্যান্ডের ফোনটি কিনুন। আমি আশা করি আপনি ভাল ফটোগ্রাফি করতে পারেন।

আমি যখন এই ফোনটি দিয়ে ফটোগ্রাফি করতে শুরু করি তখন আমার ফটোগ্রাফি দেখার কেউ ছিল না। এমন কোনও মাধ্যম নেই যার মাধ্যমে আমি আমার ফটোগ্রাফি দক্ষতা বাড়িয়ে তুলতে পারি। এমন কোনও মাধ্যম ছিল না যার মাধ্যমে আমি আমার ফটোগ্রাফির জন্য প্রশংসা পেতে পারি।

তবে এক পর্যায়ে read.cash সাইটটির পথ দেখিয়েছেন। আমি এই সাইটে আমার ফটোগ্রাফি দক্ষতা উপস্থাপন শুরু। প্রথমে খুব একটা সাড়া পাইনি। তবে একসময় আমার ফটোগ্রাফিটি আমার অনেক বন্ধু এবং এই সাইটের অনেক সদস্য পছন্দ করেছিলেন এবং তারা আমার প্রতিটি ফটোগ্রাফিকে মনোযোগ সহকারে দেখেছিলেন। এবং তারা আমার প্রাকৃতিক ফটোগ্রাফি সবচেয়ে পছন্দ করে এবং তারা সর্বদা আমার নতুন ফটোগ্রাফির জন্য অপেক্ষা করে। সত্যিই আমি এই সাইট থেকে অনেক পেয়েছি। আমি আমার দক্ষতা পেয়েছি এবং আমি আমার কঠোর পরিশ্রমের ফলাফল পেয়েছি। আপনি জানেন যে এই সাইটের সাথে সবকিছু ঠিকঠাক চলছে।

এবং আপনার অনুপ্রেরণা আমার কাজকে অনুপ্রাণিত করার জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়। সবার আগে আমি বলতে চাই স্যার কে, @Telesfor । তিনি সবসময় আমার ফটোগ্রাফি পছন্দ করেছেন। তিনি সর্বদা আমার কাজ পছন্দ করতেন এবং আমি ভুল হলে আমাকে পরামর্শ দিতেন। স্যার, @Telesfor একজন খুব ভাল ফটোগ্রাফার। তিনি বেশ কিছুদিন আগে কিছু ফটোগ্রাফি উপস্থাপন করেছিলেন। এটি ছিল একটি খালি, একাকী চলার পথ। আমি সত্যিই এই ফটোগ্রাফ দ্বারা মুগ্ধ ছিল। আমার কাজের দক্ষতা উন্নত করতে আপনার পরামর্শগুলি আমার কাছে আরও গুরুত্বপূর্ণ।

আমি আপনাকে আরও ধন্যবাদ দিতে চাই স্যার। @ErdoganTalk স্যার, @ ওমর আপনি আমার অভিজ্ঞতাটি অনেক উপায়ে সমৃদ্ধ করেছেন। এবং আমাকে কাজ করতে উত্সাহিত করেছেন…। আমি আপনাকে সত্যিই কৃতজ্ঞ। আপনি এই সাইটে কাজ করার এবং নতুন ফটোগ্রাফি করার আমার প্রধান উপায়। আপনাকে অনেক ধন্যবাদ স্যার।

এবং আমি আপনাকে অনেক ধন্যবাদ, স্যার, @ মার্কডেমসেল। আপনি এই সাইটের একজন খুব গুরুত্বপূর্ণ ব্যক্তি। আমি সর্বদা আপনার টুইটার, ইনস্টাগ্রাম এবং সমস্ত তথ্য অনুসরণ করার চেষ্টা করি। এবং আমি আপনার প্রতিটি গুরুত্বপূর্ণ কাজ সত্যিই শ্রদ্ধা। আমাকে কাজ করতে উত্সাহিত করার ক্ষেত্রে আপনি আমার কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ। আপনাকে অনেক ধন্যবাদ স্যার @ মার্কডেমেমেল ..

আমি আপনাকে এই শব্দগুলি এবং আমার ফটোগ্রাফির কিছু অভিজ্ঞতা বলেছি। এটি আপনার জন্যও একটি পরামর্শ কারণ আপনার অবশ্যই একজন ভাল ফটোগ্রাফার হতে হবে। আমি আমার জীবনের অভিজ্ঞতা থেকে এটি আপনার সাথে ভাগ করে নিলাম।

আপনিও খুব ভাল ফটোগ্রাফার হওয়ার চেষ্টা করতে পারেন। এটি ছিল আমার জীবনের কিছু টিপস। আমি আশা করি আপনারা সবাই ভাল ফটোগ্রাফি করার চেষ্টা করবেন।

আমি আমার কাছে আপনার ফোনের ক্যামেরায় কিছু সুন্দর ফটোগ্রাফি লিঙ্কগুলি উপস্থাপন করব:

আমি এই উদ্দেশ্যে এই ফটোগ্রাফি লিঙ্কগুলি উপস্থাপন করছি যাতে আপনি আমার ফটোগ্রাফি দেখতে পারেন। ফটোগ্রাফি কীভাবে করবেন সে সম্পর্কে কিছু অভিজ্ঞতা অর্জনের আশা করি। সুতরাং আমি আপনার জন্য ফটোগ্রাফির লিঙ্কগুলি উপস্থাপন করব যাতে আপনি ফটোগ্রাফগুলি দেখতে এবং আপনার মতো ঠিক একইভাবে ফটোগ্রাফি করার চেষ্টা করতে পারেন। আমি আশা করি আপনি খুব ভাল ফটোগ্রাফি করতে পারেন।

অবশ্যই আমি আপনাদের সামনে কয়েকটি ভাল ফটোগ্রাফি লিঙ্কগুলি উপস্থাপন করছি যা আমি আমার ফোনের ক্যামেরায় দিয়েছিলাম। আমি আশা করি সবাই আমার ফটোগ্রাফি দেখতে পাবে। এবং আশা করি ফটোগ্রাফি সম্পর্কে প্রচুর ধারণা এবং অভিজ্ঞতা অর্জন করুন।

https://read.cash/@Akash./evening-sky-photography-93b301d2

https://read.cash/@Akash./sunset-sky-photography-part-2-2bca30a4

https://read.cash/@Akash./darkness-cloud-photography-dc6ced12

https://read.cash/@Akash./sunset-sky-photography-1-488a202d

https://read.cash/@Akash./morning-sun-sky-photography-part-2-0b2e4f75

https://read.cash/@Akash./flower-photography-e1b0a2cc

https://read.cash/@Akash./common-zinnia-flowers-photography-part-2-bf14a626

https://read.cash/@Akash./my-garden-flower-photography-eacea3f9

https://read.cash/@Akash./raindrops-photography-cfa09aac

https://read.cash/@Akash./my-best-flowers-photography-222e6f92

https://read.cash/@Akash./morning-sun-sky-photography-part-8-d4e3477f

https://read.cash/@Akash./raindrops-photography-085933a7

https://read.cash/@Akash./mushroom-photography-043cafad

https://read.cash/@Akash./flying-hopper-photography-part-3-3f91e387

https://read.cash/@Akash./dragonfly-photography-5b1dccca

https://read.cash/@Akash./dopati-flower-night-photography-1ccd3c1e

https://read.cash/@Akash./oyster-photography-f0978642

https://read.cash/@Akash./sky-photography-part-31-89b3c27b

https://read.cash/@Akash./morning-sun-sky-photography-part-21-14ac600c

https://read.cash/@Akash./moonlight-photography-f7aa8ece

https://read.cash/@Akash./the-direction-of-light-in-darkness-photography-79df0400

https://read.cash/@Akash./morning-sky-photography-part-20-972022c5

আমি আমার ফোন ক্যামেরা ফটোগ্রাফির লিঙ্কগুলি আপনাকে উপস্থাপন করেছি। এই লিঙ্কটিতে বিভিন্ন ধরণের ফটোগ্রাফি রয়েছে যা বিভিন্ন সময়ে নেওয়া হয়। আপনি অবশ্যই এই ফটোগ্রাফ দেখতে হবে। আমি আশা করি আপনি আমার ফটোগ্রাফগুলি দেখে অনেক ধরণের ফটোগ্রাফি করার আপনার অভিজ্ঞতাটি বাড়িয়ে তুলতে পারেন।

আমি কেবল আপনার উদ্দেশ্যে যারা ফোন ক্যামেরা ফটোগ্রাফি করতে ইচ্ছুক এবং যারা আমাকে অনুরোধ করেছেন তারা দয়া করে ফটোগ্রাফি করার জন্য কিছু টিপস ভাগ করুন। তারা অবশ্যই আমার এই নিবন্ধটি পড়বে। আমি আশা করি আমি আপনার এবং আপনার মনের কাছে সমস্ত কিছু উপস্থাপন করতে পারি।

সবাইকে অনেক ধন্যবাদ।

English language 👇

https://read.cash/@Akash./phone-camera-some-photography-tips-48664b2e

5
$ 1.29
$ 1.29 from @TheRandomRewarder
Sponsors of Akash.
empty
empty
empty
Avatar for Akash.
Written by
3 years ago

Comments