রন্ধনপ্রণালী- ফ্রাইড রাইস

11 24

আজ বানিয়েছি একদম ঘরোয়া স্টাইলে চিকেন ফ্রাইড রাইস, সেই রেসিপিটিই শেয়ার করছি সবার সাথে, প্রথম বারের মতো এটি চেষ্টা করেছি আমি।

উপকরণঃ

নানা রকমের সবজি,গাজর, টমেটো,বরবটি,ফুলকপি, ধনে পাতা

৩ টি ডিম

পোলাাও এর চাল ৭৫০ গ্রাম

মুরগী কয়েক টুকরা হাড় ছাড়া

পেয়াঁজ কুচি আধা বাটি

রসুন কুচি, ৫/৬ কোয়া রসুন

টমেটো সস

সয়া সস

প্রনালী-

চুলায় তেল গরম করে প্রথমে ডিম গুলো ঝুরি করে নিয়ে তুলে রেখেছি৷ তারপর সেই তেলে সবজি গুলো সামান্য ভাজি করে নিয়ে পরিমান মতো লবন দিয়েছি খেয়াল রাখতে হবে যেহেতু সয়াসসে লবন আছে লবন দিতে খুব সচেতন থাকতে হবে। সবজি আধা সেদ্ধ অবস্থায় তিন ভাগের দুই ভাগ সেদ্ধ পোলাও এর চাল দিয়ে রান্না করা ভাত সেই সবজিতে দিতে হবে। তারপর ৫ টেবিল চামপ সয়াসস আর ৩ টেবিল চামপ টমেটো সস মিশিয়ে সব শেষে টমেটো আর ধনেপাতা কুচি দিয়ে নামিয়ে নিন।

হয়ে গেলো ঘরে বানানো ফ্রাইড রাইস।

10
$ 0.00
Sponsors of Munia
empty
empty
empty

Comments

Fried rice is a Love ❤ when one tired of vaat,dal,torkari just mixing the vegetables and fry with rice enough to satisfy the taste bud!

$ 0.00
3 years ago

Yeah fried rice is all time my favourite, hope you will like my recipe, try to make it at home.

$ 0.00
3 years ago

Wow..really delicious item I keep you subscribe.So stay with me and subscribe.Thanks for sharing...Good job!!!!

$ 0.00
3 years ago

Woww!its looking so delicious dear.and the process also soo easy.i would love to try it at home at this situation.keep it up.waiting for your next.take love

$ 0.00
3 years ago

Thank you kaniz, yeah, the process of making this recipe is too easy,i will love to share many other cooking recipe, please stay with me and support me.

$ 0.00
3 years ago

It’s one of the Most favourite food, I will try this at home, and thanks for your recipe, carry on.

$ 0.00
3 years ago

Definitely you will try to make it at your home and give a review how it was. it will be glad to know that this is your favourite food.

$ 0.00
3 years ago

Wow it is unique though simplest. Should be very delicious. My heart is telling if i could cooked it at once and eat with satisfaction. Very delightful dear. Keep it up.

$ 0.00
3 years ago

Thank you, প্রথমে আমি খুব ভয়ে ছিলাম খেতে কেমন হয় ভেবে। তারপর টেস্ট করে দেখলাম, না ভালোই তো!

$ 0.00
3 years ago

বাহ। আশা করছি তুমি আমাকেও রেধে খাওয়াবে কোন এক সময়। আর আমিও পেট ভরে খাবো।

$ 0.00
3 years ago

আমি চেষ্টা করবো আরো নতুন নতুন রেসিপি বাসায় ট্রাই করার এবং রেসিপি সবার সাথে শেয়ার করার। এভাবেই আমার লেখাগুলো পড়ে পাশে থেকো।

$ 0.00
3 years ago

You know my most favourite food! Fried rice.I can never say no to fried rice.Thats such a yummy food.

$ 0.00
3 years ago

Thank you for reading this. Hope you will try to make it. It’s also my favourite dish.

$ 0.00
3 years ago

ফ্রাইড রাইস আমাদের দেশের রেস্টুরেন্ট গুলোতে বেশ জনপ্রিয় একটা খাবার। এটি খুব সুস্বাদু এবং মজার একটা খাবার। আর খুব সহজেই বানিয়ে ফেলা যায়।

$ 0.00
3 years ago

হা হা, আমার মোটেও তেমন মনে হয় না, খুব সহজে যেগুলো ফ্রাইড রাইস বলে আমাদের বাসায় বানানো হয়, সেটাকে আসলে ফ্রাইড রাইস বলা চলে না, আমি তো সেটাকে বাঙলায় বলি ভাত ভাজি৷

$ 0.00
3 years ago

কিন্তু আমি বাসায় প্রায় সময়েই ফ্রায়েড রাইস বানিয়ে খাই, তাই আমার কাছে সহজই মনে হয়। ভাত ভাজি যেটা সচরাচর ডিম দিয়ে করা হয়ে থাকে।

$ 0.00
3 years ago

খুব রেসিপি। আমার বাসায় সবাই ফাইড রাইস খেতে ভালোবাসেন। আপনার রেসিপি অবশ্যই ফলো করবি।

$ 0.00
3 years ago

লেখার সময় দয়া করে বানানের দিকে খেয়াল রাখবেন। হ্যা, আমার প্রনালী অনুসরণ করে বানালে আশা করি অবশ্যই ভালো হবে। জানাতে ভুলবেন না, কেমন হলো।

$ 0.00
3 years ago

This article is about fridge rice. It is very interesting to see and eat. I eat this food many times. Thanks.

$ 0.00
3 years ago

ফ্রাইড রাইস খেতে আমার অনেক ভালো লাগে। কিন্তু এটা আমি রান্না করতে পারতাম না।সব সময় মাকে বলতাম ফ্রাইড রাইস বানিয়ে দাও কিন্তু মা অনেক সময় দিত আবার দিত না। ধন্যবাদ আপনাকে রেসিপি টা দেওয়ার জন্য এখন আমি নিজেই বাসায় করতে পারবো

$ 0.00
3 years ago

কিছু উপকরণ থাকলে বাসায়, আশা করি নিজেই বানিয়ে নিতে পারবেন খুব সহজে৷ অনেক শুভ কামনা।

$ 0.00
3 years ago

Fried rice onek priyo ekti khabar.onek bshi khawa hoi.shundrvabe uposthapon er jnno dhonnobad

$ 0.00
3 years ago

ফাইড রাইস রেসিপি আমার খুবই ভালো লাগে। বাট নিজে কখনও বানায় নি। আজকে তোমার থেকে রেসিপি দেখে আমার খুব ভালো লাগলো আমি ও নিজে তেরি করবো

$ 0.00
3 years ago

সাধারণত এই রেসিপিটা আমরা বড় বড় রেস্টুরেন্টে খেয়ে থাকি। আপনার রেসিপিটি দেখার পর অবশ্যই আমরা একটা বাসায় তৈরি করে দেখব। আশা করি আমরা সবাই এটা তৈরি করতে পারব।

$ 0.00
3 years ago