Interview of MarcDeMesel *The Magnanimous*(translate in Bengali)

1 28
Avatar for Sujitdas1
3 years ago

Dear all friend,

Good evening. I hope all of you are spending good time. Now i am going to share more beautiful topic about @MarcDeMesel . Actually this article post by @ralak . I am just translate in Bengali language.

Here is the below original link :

https://read.cash/@ralak/interview-of-marc-de-mesel-the-magnanimous-98201816

So lets start...

আজকের নিবন্ধটি খুব বিশেষ, যার মধ্যে আমরা সেই ব্যক্তির সাক্ষাৎকার নিতে যাচ্ছি যা বিসিএইচ সম্প্রদায়ের জন্য উদার ফান্ডের জন্য পরিচিত। বিসিএইচ সম্প্রদায়ের প্রত্যেকেই একটি নাম মার্কডেমসেল সাথে পরিচিত যা আমরা অনেকেই তার তহবিলের জন্য জানি। তার একটি সাক্ষাৎকার পাওয়ার জন্য আমি আজ খুব উচ্ছ্বসিত এবং কৌতূহলী এবং আমি জানি এই লোকটি সম্পর্কে আমাদের মধ্যে অনেক কৌতূহলী। আসুন মার্ক সম্পর্কে আরও জানতে প্রশ্নের উত্তরগুলি সন্ধান করি।

মার্কের পরিচয় আমার পক্ষে কঠিন এবং আমি তাঁর কথায় তাঁর ব্যক্তিত্বকে ন্যায়সঙ্গত করতে পারব না। ।মার্ক ২০০৮ সাল থেকে ৪০% সিএজিআর নিয়ে বিনিয়োগকারী, মার্ক ২০০২ সাল থেকে বিটিসি (বিটকয়েন) এ বিনিয়োগ করেছেন, তিনি দেখেন যে অন্যরা ক্রিপ্টো মুদ্রায় দেখতে অক্ষম ছিল। সে স্বেচ্ছাসেবীর খুব পছন্দ কারণ আমরা সবাই ইউটিউবারের সাথে এটি সম্পর্কে জানি। তাঁর ইউটিউবে তিনি তাঁর জীবনের অভিজ্ঞতাগুলি ভাগ করে নেন যার মধ্যে তার আর্থিক অভিজ্ঞতাও অন্তর্ভুক্ত রয়েছে। এখন আমি আমার কথায় প্রত্যেককে বিরক্ত করতে চাই না মার্কের সাথে সাক্ষাৎকার শুরু করতে দিন।

প্রশ্ন 1। আমি যেমন বলেছি আমি আপনাকে সঠিকভাবে পরিচয় দিতে সক্ষম হবো না। তাহলে মার্ক ডি মেসেল কি বলুন?

"আমি একজন বিনিয়োগকারী, আমি ক্রিপ্টোকারেন্সি এবং স্টকগুলিতে বিনিয়োগ করিআমি সাধারণত আমার বিনিয়োগগুলি বহু বছরের জন্য ধরে রাখি কারণ সাধারণত বিনিয়োগকে গুরুত্বের সাথে অবমূল্যায়ন করার আগে অনেক সময় লাগে, যখন আমি কেনার চেষ্টা করি, গুরুত্বের সাথে মূল্যকে মূল্য দিতে, যখন আমি বিক্রয় করার চেষ্টা করি। "

প্রশ্ন 2। কোথায় বড় হয়েছো?

"আমি বেড়ে ওঠা বেলজিয়াম, ইউরোপের, বেলজিয়ামের উত্তর ডাচ অংশ যা ফ্ল্যাণ্ডার্স বলে।তাদের ব্রুজেস, ঘেন্ট এবং অ্যান্টওয়ার্পের মতো সুন্দর ছোট শহর রয়েছে যা ঐতিহাসিক মধ্যযুগীয় শহর কেন্দ্রগুলির সাথে রয়েছে যা গ্রীষ্মকালে চলতে এবং অনেক টেরেসের বাইরে কিছু পান করতে খুব মনোরম। "

প্র 3। এই মুহুর্তে আপনি হাজার হাজার মানুষের অনুপ্রেরণা তবে আপনাকে কে অনুপ্রাণিত করেছিলেন?

"আমি বিল গেটস, এলন মাস্ক, রজার ভেরের মতো বড় উদ্যোক্তা এবং মার্ক ফ্যাবার, রোল্যান্ড ভান্ডামমে, এডওয়ার্ড থর্পের মতো দুর্দান্ত বিনিয়োগকারীদের দ্বারা অনুপ্রাণিত হয়েছি।নীটশে, লুডভিগ ভন মাইজেস, আইন র্যান্ড, জুলিয়ান এল সাইমন এবং স্টিফান মলিনেক্সের মতো দার্শনিক, উদার চিন্তাবিদ এবং অর্থনীতিবিদদের দ্বারাও তিনি খুব অনুপ্রাণিত হয়েছিলেন। আমার কৌতূহল অনুসরণ করে, ইন্টারনেট, ব্রাউজ, মেয়েরা, ডেটিং, সুপারকার্স সহ সমস্ত প্রকারের বিষয়ে প্রতিদিন ভিডিওগুলি দেখার জন্য আমি ইন্টারনেট ব্রাউজ করতে ভালোবাসি বলে আরও অনেকগুলি রয়েছে :) আমার ইউটিউব প্লেলিস্ট "আমার হিরোস" "দেখুন

https://www.youtube.com/playlist?list=PLJsRA97ztzdJxDXQ4LBU98TWCUjjbgDhU

প্র 4। আপনি সিরিয়াল বিনিয়োগকারী এবং বিনিয়োগের সৃজনশীলতার প্রয়োজন, আপনার সৃজনশীল প্রক্রিয়াটি কেমন?

"দুর্দান্ত প্রশ্ন!আমি আমার বিনিয়োগগুলি সম্পর্কে খুব প্রায়ই চিন্তা করি এবং এটি বিভিন্ন দিক থেকে দেখি, কী ভুল হতে পারে, কেন এটি প্যানেল হতে পারে না। আমি বস্তুনিষ্ঠভাবে উপকারিতা এবং কনস, বাস্তবসম্মত ঝুঁকি এবং সম্ভাব্য পুরষ্কারগুলি দেখার চেষ্টা করি। আমি আমার অনুভূতিগুলির সাথে এবং তারা আমাকে কোনও ব্যক্তি বা বিনিয়োগ সম্পর্কে কী বলে তার সাথে যোগাযোগ করার চেষ্টা করি। "

প্রশ্ন 5। আপনি ২০১২ সালে বিটকয়েন দিয়ে ক্রিপ্টো ওয়ার্ল্ডে শুরু করেছিলেন এবং এখন আপনি বিসিএইচের শীর্ষ সমর্থক / অনুগামী। আপনি কী বিটিসি থেকে বিসিএইচে আপনার বিশ্বাস পরিবর্তন করেছেন?"ইতিমধ্যে খুব প্রথম দিকে, ২০১৩ সালের মাঝামাঝি আমি বিটকয়েনের কিছু লোকের খারাপ আচরণ লক্ষ্য করেছি, তারা লিটিকয়েন বা পেরেরকয়েনের মতো অন্যান্য মুদ্রার প্রতি খুব বর্ধমান এবং এমনকি বৈরী ছিল এবং তাই আমি শুরুতেই ভেবেছিলাম যে তারা কোনও সুযোগই পায়নিবিটকয়েনের শক্তিশালী নেটওয়ার্ক প্রভাব।তবে ২০১৩ এর শেষের দিকে আমি বুঝতে পেরেছি প্রতিযোগিতাটি আসলে ভাল কারণ এটি মানুষের মধ্যে সবচেয়ে ভাল উপস্থিত।

বিদ্যমান থাকা

উপস্থিত থাকা

জীবিত থাকা

অধিষ্ঠান করা

অস্তিমান থাকা

অধিষ্ঠিত হত্তয়া

বছরগুলি বিটকয়েনের "ম্যাক্সিমালিজম" হিসাবে চালিত হওয়ার সাথে সাথে তারা বিনীতভাবে বলেছিল যে একেবারে বোকা ধারণা যে বিটকয়েন ব্লকচেইনকে দুষ্প্রাপ্য সংস্থান হিসাবে দেখছে, যেখানে কেবল উচ্চ মূল্য দিয়েছিল তাদেরই অ্যাক্সেস পাওয়া উচিত ,উপরের হাত পেয়েছি।2017 এর প্রথম দিকে যখন এটি স্পষ্ট হয়ে উঠল তারা ব্লকের আকার বাড়াবে না এবং লেনদেনগুলি ভবিষ্যতে অনেক বেশি ব্যয়বহুল হয়ে উঠবে, আমি কেবলমাত্র কয়েক মাস পরে বিটিসি মার্কেটের শেয়ার হিসাবে ঠিক সময়ে সময়ে অন্যান্য ক্রাইপ্টোগুলির জন্য আমার সমস্ত বিটিসি বিক্রি করে দিয়েছিলামকেবল 1 বছর পরে 85% থেকে 35% এর নীচে নেমে যেতে শুরু করে।যখন মধ্যবর্তী বিটকয়েন নগদটি বিটকয়েন থেকে ছাঁটাই করে ফেলা হয়েছিল তখন আমি খুব খুশী হয়েছিলাম শেষ পর্যন্ত এটির প্রচুর বিনিয়োগ হয়েছিল কারণ শেষ পর্যন্ত আমাদের কাছে আবার একটি বিটকয়েন ছিল যা ভাল ছিল, যেখানে অনচেইন লেনদেন সস্তা এবং দ্রুত ছিল এবং কোথায়সব ধরণের ব্যবহারের কেস এবং বিটকয়নে প্রয়োগের ক্ষেত্রে উদ্ভাবন ও আকর্ষণ চালিয়ে যাওয়ার দৃষ্টি দৃড় ছিল। "

প্রশ্ন 7। আপনি ভারী তহবিলের সাথে ফ্লিপস্টার্টার নোড প্রচারণাকে সমর্থন করেছেন, আপনি ভারী তহবিলের সাহায্যে রিডক্যাশকে সমর্থন করেছেন। লোকেরা আশ্চর্য হয়ে যায় যে আপনি একজন বিনিয়োগকারী এবং লাভের জন্য বিনিয়োগকারী হিসাবে আপনি কী বিনিময়ে পাবেন। এই অনুদান থেকে আপনি কি লাভ করতে পারেন?

"আমি প্রচুর উপার্জন করেছি তবে পরে বিটকয়েন এবং বিটকয়েন নগদেও অনেক টাকা বিনিয়োগ করেছি, কেবল অর্থের মধ্যে নয়, সময়মতোও@ ফ্লিপস্টার্টার দলগুলিতে আমি যে অনুদান দিয়েছিলাম তা আমার ধারণাগুলির তুলনায় কেবলমাত্র একটি সামান্য অংশ এবং আমি যদি তা না করি তবে বিটকয়েন নগদ ব্যর্থ হয়ে যায় এবং আমার বিসিএইচ মান অবনমিত হওয়ার সুযোগ অনেক বেশি। এটি পড়ার জন্য বড় দান করার জন্য নিখুঁত আর্থিক বোধ তৈরি করে আমার উদাহরণস্বরূপ, কারণ তারা এখন পর্যন্ত সবচেয়ে প্রতিশ্রুতিবদ্ধ অ্যাপ্লিকেশন যা বিটকয়েন নগদকে একটি মুদ্রা হিসাবে ব্যবহার করে যা প্রচুর গ্রহণকে আকর্ষণ করতে পারে এবং বিসিএইচকে অনেক নতুন লোকের হাতে রাখতে পারে ,যে তাদের উপার্জন!এই দিনগুলিতে একটি ক্রিপ্টোকারেন্সি তৈরি করা সহজ, একটি অনন্য ব্যবহারের কেস তৈরি করা খুব শক্ত, যা দৃড়তার সাথে গ্রহন করে। এটির জন্য কেবল দুর্দান্ত কোডিং দক্ষতাই নয়, দুর্দান্ত উদ্যোক্তা দক্ষতাও রয়েছে, এমন প্রতিভাগুলির সংমিশ্রণ যা বিরল এবং স্পষ্টভাবে রিডক্যাশ টিমে উপস্থিত রয়েছে বিসিএইচএন দল যা প্রভাবশালী বিটকয়েনএবিসি-র বিকল্প ক্লায়েন্ট তৈরি করছেক্লায়েন্ট, এছাড়াও দুর্দান্ত ট্র্যাক রেকর্ড, দৃড় দৃষ্টি এবং কাজের নীতি সহ সম্প্রদায়, ব্যবহারকারী এবং বিনিয়োগকারীদের প্রতি শ্রদ্ধাশীল একটি দল, তাই আমি কেন তাদের শক্তিশালী বিনিয়োগ / দান করি ""

প্রশ্ন 8। আপনি একজন মহান বাবা এবং আমরা আপনার ভিডিওগুলিতে আপনার বাচ্চাদের প্রতি আপনার ভালবাসা দেখতে পাচ্ছি। বিশ্ব দ্রুত পরিবর্তন করছে এবং প্রযুক্তিগত বিপ্লব আগের চেয়ে দ্রুত পরিবর্তন করছে। বাবা হওয়ায় ভবিষ্যতে বেঁচে থাকার জন্য আপনার বাচ্চাদের কী দক্ষতা থাকা উচিত তা নিশ্চিত করবেন?"আপনাকে অনেক ধন্যবাদ :) নিজের জন্য চিন্তা করা খুব মূল্যবান, আপনার নিজের যুক্তি, নিজের কারণ এবং সম্ভবত সিদ্ধান্তে আসা যে খুব বিতর্কিত, এখনও তাদের কথা বলার, তাদের অনুসরণ করার, তাদের মধ্যে বিনিয়োগ করার সাহস খুঁজে পেয়েছে, শক্ত .আমরা সামাজিক জীব এবং অতীতে দল থেকে বাদ পড়ার অর্থ প্রায়শই মৃত্যু, সুতরাং আমরা কেন গ্রুপটিকে প্রায়শই অনুসরণ করি, তবুও উদ্যোক্তা এবং বিনিয়োগের ক্ষেত্রে, দলটি প্রায়শই ভুল বা খুব দেরী হয় তা দেখার জন্য। আপনি যদি অর্থোপার্জন করতে চান তবে আপনাকে প্যাকের সামনে থাকতে হবে এবং তার জন্য স্বাধীন চিন্তাভাবনা অত্যন্ত গুরুত্বপূর্ণ।

বাচ্চাদের হিসাবে এটি প্রায়শই শিক্ষক এবং পিতামাতাদের দ্বারা আমাদের কাছ থেকে পরাজিত হয় যারা আপনাকে মেনে চলতে চায় এবং লাইন ছাড়ার জন্য আপনাকে শাস্তি দেবে। আমি আশা করি যে আমি আমার বাবা-মায়ের কাছ থেকে নিজেকে অর্জন করার চেয়ে বাচ্চাদের প্রতি আরও গুণমানের সময়, ভালবাসা এবং মনোযোগ দেব। তাদেরকে একটি সমৃদ্ধ পরিবেশ দেওয়া যেখানে তারা অনেক কিছু দেখে অনেক কিছু শিখায়, তাদেরকে উদাসীন বিষয়গুলিকে জোর করে খাওয়ানোর পরিবর্তে আমি কী চাই বা কী চাই তা শিখার পরিবর্তে তাদের কৌতূহল অনুসরণ করার স্বাধীনতা দিয়ে। একটি শিশু যখন ভালভাবে পুষ্ট হয়, যখন অপব্যবহার করা হয় না, তখন আপনার অনেক বয়সের ক্ষেত্রে তারা আপনার চেয়ে বেশি চৌকস হয়ে উঠবে তারা এমনকি 18 বছর বয়সে পৌঁছানোর আগে এবং ক্ষেত্রের বিশেষজ্ঞ হতে পারে যা এটি থেকে অর্থোপার্জনও করতে পারে। তবে সেখানে পৌঁছানোর জন্য এটির সঠিক সমর্থন দরকার "

প্রশ্ন 9। আপনি কেন বিটকয়েন নগদ বিশ্বাস?

"কারণ এটি বিটকয়েনটি ভালভাবে সম্পন্ন হয়েছে, যা ইতিমধ্যে একটি সাফল্য হিসাবে প্রমাণিত হয়েছেসকল প্রতিকূলতার বিরুদ্ধে, বিটকয়েন একটি স্বাধীন বেসরকারী মুদ্রা হিসাবে এমন একটি জলবায়ুতে সাফল্য অর্জন করেছিল যেখানে আপনার নিজস্ব মুদ্রা চালু করা এবং স্থানীয় সরকার এর সাথে প্রতিযোগিতা করা এটির অর্থের অর্থ। যে লোকেরা এর আগে এটি চেষ্টা করেছিল তারা সব হারিয়েছিল এবং কিছু এমনকি জেল হয়ে গেছে।

এটি সফল হয়েছিল কারণ সময়টি নিখুঁত ছিল, ২০০৯ সালে আমরা বিগত ১০০ বছর ধরে সবচেয়ে বড় আর্থিক সংকটে পড়েছিলাম এবং এমনকি বিশ্বব্যাপী এমন শাসকরা যারা ফায়া ব্যাংকিং ব্যবস্থা থেকে সবচেয়ে বেশি উপকৃত হয়, কারণ তারা প্রতিদিন এটির আরও বেশি মুদ্রণ করে পকেটে রাখে, ছিলএটা বেঁচে থাকবে কিনা সন্দেহ।বিকেন্দ্রীভূত ফ্যাশনে কীভাবে এটি নকশা করা ও বিপণন করা হয়েছিল, এর ফলে এটি সফল হয়েছিল কারণ শাসকদের পক্ষে জড়িত লোকদের বিচার করা আরও বেশি ব্যয়বহুল হয়ে পড়েছিল, সম্ভবত অনেক দণ্ডপ্রাপ্ত রেকর্ডবিহীন অনেক যুবক কোডার এবং আদর্শবাদীকে জেল খাটাতে হয়েছিল এবংএটি বিশ্বব্যাপী আন্দোলন হওয়ায় এখনও এ থেকে মুক্তি পেতে সক্ষম হয় নি, তাই তারা নির্বিচারে বন্ধের আদেশের আগে এবং এর বিরুদ্ধে আদেশ নিষিদ্ধ করার সিদ্ধান্ত নিয়েছে এবং এমনকি কেন্দ্রীয় ব্যাংকগুলির মতো সরকারী এজেন্সিগুলিকেও এ সম্পর্কে ঘোষণা দেওয়ার অনুমতি দিয়েছেনিশ্চিত করা এটি ব্যবহার বা বিনিয়োগ করা অবৈধ হিসাবে বিবেচিত হয়নি।যাইহোক, তারা এর বৃদ্ধি হ্রাস করতে অন্যান্য অনেক কৌশল ব্যবহার করেছিল। মার্কিন যুক্তরাষ্ট্রে তারা এটিকে অর্থ হিসাবে নয়, সম্পত্তি হিসাবে শ্রেণিবদ্ধ করেছে, যার ফলে ব্যবহারকারীরা প্রতিটি লেনদেনের জন্য গণনা করতে এবং সম্ভবত মূলধন লাভের ট্যাক্স দিতে হয়েছিল। অন্যান্য অনেক দেশ ঐতিহ্যবাহী ব্যাংকগুলিকে এই নতুন ক্রিপ্টোকারেন্সি এবং বাণিজ্যিক ব্যাংকগুলি ব্যবহার করে কোনও পরিষেবা বা পণ্য চালু করতে অস্বীকৃতি জানায় এবং প্রায়শই আরও এগিয়ে যায় এবং নতুন প্রতিযোগিতাটিকে অপ্রয়োজনীয় হিসাবে দেখেছিল, এমনকি তারা যে ক্লায়েন্টদের দেখেছিল তাদের অ্যাকাউন্ট বন্ধ করে দেয়তাদের বিনিয়োগ।যাইহোক, তাদের বৃহত্তম সাফল্য ছিল বিটকয়েনকে অনুপ্রবেশ করা এবং এটি যে দিকে ছিল তার দিকটি পরিবর্তন করা, এমন এক মুদ্রা যা লক্ষ্য ছিল বিশ্বব্যাপী সমবয়সী হয়ে পিয়ার মুদ্রায় পরিণত হওয়া এবং বিশ্বজুড়ে এমনকি দরিদ্রতম এমনকি মুদ্রায় রূপান্তর করার জন্যএটি কেবল একটি বিনিয়োগের সম্পদ হিসাবে লক্ষ্য করা যায়, যেখানে অনচেইন বন্দোবস্ত কেবলমাত্র ধনী এবং স্কেলিংয়ের পক্ষে কেবলমাত্র দ্বিতীয় স্তর হিসাবে উপলব্ধ অফচেইনের পক্ষে সাশ্রয়ী হয়, যেখানে প্রতিপক্ষের ঝুঁকি এবং ব্যয় অনেক বেশি।

সুতরাং বিটকয়েন নগদকে কেন এই অন্ধকার পথ অনুসরণ না করার জন্য কাঁটাচামচ করা দরকার, বরং এটি যে উজ্জ্বল পথে চলছিল তা অবিরত করার জন্য, বিশ্বব্যাপী বেসরকারী মুদ্রায় পরিণত হওয়ার জন্য, এটি পরিচিত ব্র্যান্ড নামটির জন্য অনেকের কাছে জনপ্রিয়, এটি সস্তা, দ্রুত এবং নির্ভরযোগ্য অনচেইন ছিল লেনদেন, এবং এটি অনেক ব্যবহারকারী।অনেক ক্রিপ্টো এর প্রস্তাব দেওয়ার চেষ্টা করে, তবে আমি মনে করি বিটকয়েন নগদ এটি হয়ে ওঠার সবচেয়ে ভাল সুযোগ আছে। "

প্রশ্ন 10। বিটকয়েন নগদ তৃতীয় দেশ থেকে লোকদের এটি প্রদানের মাধ্যম হিসাবে গ্রহণ করতে সক্ষম করেছে এবং এতে বিসিএইচ সম্প্রদায় এতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। এই সম্প্রদায়ের লোকদের সফল হতে এবং কিছু অর্থোপার্জনের জন্য আপনি কী করার পরামর্শ দিচ্ছেন?

"ক্রিপ্টো বিশ্বের সাফল্য অর্জন করা সহজ, তবে করা শক্তকেবল আপনার কয়েনগুলি সংরক্ষণ করুন, তারা সম্ভবত অনেক বেশি দামে উঠবে, তবে বেশিরভাগ ক্ষেত্রে এগুলি সমস্ত ধরণের বিলগুলি coverাকতে অনেক আগেই বিক্রি করে। লোকদের কাছে মূল্যবান জিনিস সরবরাহ করে এবং এর জন্য একটি প্রতিযোগিতামূলক মূল্য জিজ্ঞাসা করে সময়ের সাথে আরও মুদ্রা রাখার চেষ্টা করুন। আপনি বিপণনকারী বা কোডার হিসাবে অনেক ক্রিপ্টোগুলিতে সক্রিয় হতে পারেন বা মুদ্রার উপরে একটি ব্যবসায় তৈরি করতে পারেন, বা এর জন্য রিডক্যাশটিতে লিখতে পারেন। বহু কেলেঙ্কারী সম্পর্কে সাবধানতা অবলম্বন করুন এবং কীভাবে আপনার মুদ্রাগুলি নিরাপদে সুরক্ষিত করবেন তা শিখুন, কারণ এটি ইন্টারনেটের বুনো পশ্চিমে অনেকগুলি বোকামি এবং চুরির ঘটনা ঘটছে।

প্রশ্ন 11। বিসিএইচ সম্প্রদায়ের অনেক প্রকল্পে আপনার উদার অনুদানের প্রকাশের পরে আমি আপনাকে বলতে পারি যে ধারনাযুক্ত অনেক লোক আপনার কাছে আসে এবং আপনার দৃষ্টি আকর্ষণ করার জন্য আইডিয়াগুলি পিচ করে। আপনার কাছ থেকে সমর্থন পেতে আপনি তাদের কী পরামর্শ দেবেন?

"আমার সময়কে শ্রদ্ধা করুন, তাই সংক্ষিপ্ত এবং বিন্দুতে। আমাকে কীভাবে আপনি বিটকয়েন নগদকে সফল করতে সাহায্য করেছেন তা আমাকে দেখান, এবং আমি আপনাকে সাহায্য করে খুশি হব।তবে অনেকে ডেলিভারির চেয়ে আলোচনার চেয়ে কম দামের প্রস্তাব দিচ্ছেন, আমি আপনার ট্র্যাক রেকর্ডটি সাধারণত, অতীত বা আসল ফলাফলগুলিতে দেখি। গল্প এবং প্রতিশ্রুতি আমি খুব কমই কিনতে পারি। আপনি টেলিগ্রামে আমার সাথে যোগাযোগ করতে পারেন @marcdemesel "

প্রশ্ন 12 শেষ পর্যন্ত আপনি কী ভাবেন যে বিসিএইচ পরবর্তী 5 বছরে কিভাবে বিকশিত হবে?"আমি মনে করি বিসিএইচ শীর্ষ পাঁচটি মুদ্রা অবিরত থাকবে, এবং এমনকি রজার ভার এত বিখ্যাতভাবে বলেছে যে, সস্তা, নির্ভরযোগ্য এবং দ্রুত লেনদেনের গ্যারান্টি দেওয়া সময়ের সাথে সাথে এটি সত্যিকারের বিটকয়েন বলে উপলব্ধি করে আরও বেশি শেয়ার শেয়ারে উঠে যাবে বিটিসিযেখানে ফান্ডামেন্টালগুলি পরিবর্তন করা হয়েছিল এবং আমরা সময়ের সাথে সাথে উচ্চতর বা উচ্চতর লেনদেনের ব্যয় বা কম এবং কম বৃদ্ধি দেখতে পাই। "

আপনাকে ধন্যবাদ @MarcDeMesel

আমি খুব কৃতজ্ঞ যে আপনি আমাকে আপনার সাক্ষাৎকারের জন্য সময় দিয়েছেন। আমি উত্তরগুলি দেখে অবাক হয়েছি এবং এটি পড়ে আমার বুঝতে পেরেছিল যে এটি কেবল একটি সাক্ষাৎকার নয় এটি আপনি আমাদের সাথে ভাগাভাগি করা 8 বছরের অভিজ্ঞতা। ক্রিপ্টো বিমানবন্দরের দিকে আপনার অভিজ্ঞতা এবং "এটি কীভাবে করা যায়" তার মাধ্যমে একজন সহজেই তার 8 বছর বাঁচাতে পারে। পাঠক, লেখক এবং @Read.Cash টিমের জন্য আমি অবশ্যই বলব যে আপনি ছেলেরা হ'ল বিসিএইচ তৈরি করার আসল নায়ক যেটি আজকের দিনে এবং এটি ভবিষ্যতে সমস্ত ক্রিপ্টোর নেতৃত্ব দেবে। আমি আশা করি আমার মতো প্রত্যেকেই মার্কের কাছ থেকে শিখতে পারবেন এজন্য আপনি ইউটিউবে তার চ্যানেলটি অনুসরণ করতে পারেন তার ভিডিওতে আমার বিশ্বাস করুন আপনি অনেক ক্ষেত্রে কিছু সোনালি টিপস শিখতে পারেন।

Youtube Channel: https://www.youtube.com/user/Marcdemesel
Twitter account : https://twitter.com/MarcDeMesel
Telegram: @marcdemesel

@ErdoganTalk , @Telesfor , @georgedonnelly , @bomtom1 , @molecular , @zveda , @Omar i hope you like this article for translate in Bengali.

আমি আশাবাদি সবার এটা ভালো লাগবে। আমাদের ভবিষ্যতে চলার পথে কাজে লাগবে।

এই আর্টিকেল থেকে আমাদের অনেক কিছুই শেখার আছে। আপনাদের অনুরোধ করবো তাকে অনুসরণ করার জন্য। আশা রাখছি আপনারা উপকৃত হবেন অবশ্যই।

এই নিবন্ধটি সত্যিই অনেক অনুপ্রেরণা যোগাবে আমাদেন সবাইকে।

ধন্যবাদ সবাইকে।

সুস্থ থাকুন ভালো থাকুন।

With...

@TheRandomRewarder

6
$ 0.00
Sponsors of Sujitdas1
empty
empty
empty
Avatar for Sujitdas1
3 years ago

Comments

এই আর্টিকেলটি পড়লে আপনারা অনেক কিছু জানতে পারবেন। এখানে অনেক মজাদার এবং গুরুত্বপূর্ণ বিষয় সম্পর্কে আলোচনা করা হয়েছে।

$ 0.00
3 years ago