তোর ছবি দেখেই আমার মন ভালো হয়ে যায়, তাহলে তোকে পেলে কতটা আনন্দে থাকবো তা ভাষায় প্রকাশ করা সম্ভব নয়।

মেঘের হাতে একটি চিঠি পাঠিয়ে দিলাম আজ। বন্ধু আছি অনেক দূরে হাতে অনেক কাজ। বৃষ্টি তুমি একটি বার জানিয়ে দিও তাকে। বন্ধু তোমার পাশেই আছি, হাজার কাজের ফাঁকে।

“একাকিত্ব” তও অনেক ভালো, অন্তত এ তো আর আমায়, এক ফেলে যাবে না।

যেভাবেই বাঁচি বেঁচে তো আছি, জীবন আর মরনের মাঝে মাঝি।

সময় বদলে যায় জীবনের সাথে, জীবন বদলে যায় সম্পর্কের সাথে। সম্পর্ক কিছু বদলায় আপনজনদের সাথে, শুধু কিছু আপনজন বদলায় সময়ের সাথে।

যে অন্যকে কষ্ট দিতে পারে না, সে নিজে কষ্ট পায়।

কি করে বলবো? নিজেই বুঝে নাও না। খুব মনে পড়ে তোমায়, এসে বুকে জড়িয়ে নাও না।

আমি হয়তো দুস্টু, কিন্তু খারাপ না। আমি সবার সাথে মজা করি, কিন্তু ফাজিল না। আমি খুব রাজি, কিন্তু নিষ্ঠুর-স্বার্থপর না। আমি আমার মতো , হয়তো কারো মনের মতো না।

সবার সাথে তাল মিলিয়ে চলা সম্ভব নয়। কারন আমি মানুষ তবলা নই।

আমি তোমাদের ম্যাসেজ করি না বলে ভেবো না, আমার ইগো আছে, আসলে আমার লজ্জা লাগে।

“ব্লক” করে দিলেই কিংবা কথা বলা বন্ধ করে দিলেই , ভালোবাসা শেষ হয়ে যায় না।

“অপেক্ষা” হলো শুধ্যতম ভালোবাসার একটি চিন্হ। সবাই ভালোবাসি মুখে তো বলতে পারে না। কিন্তু , সবাই অপেক্ষা করে সেই পবিত্র ভালোবাসা প্রমান করতে পারে না।

4
$
User's avatar
@Rayhan19730 posted 3 years ago

Comments

Nice your article . I hope you will allows support me. Thanks for your information.

$ 0.00
3 years ago

খুবই ভালো।আর পাওয়া যাবে কি

$ 0.00
3 years ago

Nice

$ 0.00
3 years ago