তুমি যাকে অবহেলা করছো, অবশ্যই সে তোমার পার্সোনাল একজন। তুমি কি জানো তোমার একটু অবহেলায় সে এখন কতটা অসহায়বোধ করছে..! সে কিন্তু তার সব সুখ দুঃখ একমাত্র তোমার সাথে শেয়ার করতো, একমাত্র তুমিই ছিলে তার সুখ দুঃখের সাথী। . যে মানুষটা তোমাকে ভাবতো তার পৃথিবী। আর সেই মানুষটাকেই তুমি অবহেলা করছো..! ভেবে দেখেছো একবারও, সে এখন কতটা অসহায় অবস্থায় দিন কাটাচ্ছে..! আমি নিশ্চিত তুমি যদি তার ভিতরের অবস্থাটা উপলব্ধি করতে পারতে, তুমি দুহাত জোর করে তার কাছে ক্ষমা চাইতে বাধ্য হতে। তুমি অবশ্যই ভুল শিকার করতে তার কাছে। . এখন তার অসহায়ত্ব শেয়ার করার মত কেউ নেই। সে কাউকে বলতেও পারছেনা, আবার সইতেও পারছেনা। এটা কারো কাছে শেয়ারও করা যায়না, জানো..!? এটা ভীষণ কষ্টের, সত্যিই এটা ভীষণ যন্ত্রনার..! মানুষটার কাছে মনে হচ্ছে এর চেয়ে মৃত্যুই শ্রেয়..!! . মানুষটা তোমাকে সত্যিই ভীষণ ভালবাসে। আর এজন্যই সে এখন এক পৃথিবী সমান কষ্ট বুকের মধ্যে নিয়ে বয়ে বেড়াচ্ছে। তার হৃদয় আঙিনায় সমুদ্রের বড় বড় হৃদয় ভাঙ্গা ঢেউ আছরে পড়ছে.! এটা একমাত্র তুমিই পারো বুঝতে, আর কেউ না। . তাই তোমার উচিৎ হবে তাকে সরি বলা। সরিটা একবার বলেই দেখো, তোমাদের সম্পর্কটা আরো কত সুদৃঢ় হয়...! . তানা হলে মানুষটা ধীরে ধীরে একসময় হারিয়ে যাবে সমুদ্রের অতল গভীরে.! হয়তো তখন তুমি বুঝতে পারবে, কিন্তু তখন সেই তাকে হাজার খুঁজলেও আর ফিরে পাবেনা....!!!

সেই মেয়েটির ভালোবাসা!😍😍

মেয়ে: হ্যালো! ছেলে: হ্যালো! মেয়ে: কেমন আছো? ছেলে:ভালো, তুমি? মেয়ে: ভালো না! ছেলে: কেন ভালো না? মেয়ে: আমি একজনকে লাভ করে ফেলেছি! ছেলে: সেটা তো খুব ভালো কথা! মেয়ে: হুমমম..... কিন্ত এই কথা টা যে তাকে কিছুতেই জানাতে পারছি না! ছেলে: কেন পারছো না? মেয়ে: বুঝো তো মেয়ে আমি, মেয়েদের বুক ফুঁটে তো মুখ ফুঁটে না! আর সাহস পাচ্ছি না! ছেলে: আরে সাহসের কি আছে, তাকে বলে দাও দেখবে সেও তোমাকে লাভ করবে! মেয়ে: কিন্ত সাহস পাচ্ছি না, আর কি করেই যে বলি! ছেলে: মনে করো আমিই সেই ছেলেটা, আমাকে বলে পেট্টিস করো! মেয়ে: আচ্ছা ঠিক আছে! তোমাকে একটা কথা বলার ছিলো, আমি তোমায় অনেক ভালোবাসি! আমি তোমার পাশে সারাজিবন থাকতে চাই! তোমার হাত ধরে, আমার সারাটি জিবন পার করতে চাই! ছেলে: বাহ খুব সুন্দর বলেছো! এখন এই কথা টা তাকে বলবা! দেখবা প্রেম হয়ে গেছে! মেয়ে: আমি তো বলে দিয়েছি মনের কথা, তাকে! ছেলে: কি? মেয়ে: হুমম , আমি যাকে ভালোবাসি। সে তুমি! আমি তোমাকে ভালোবাসি! ছেলে: পাগলি একটা, এইভাবে প্রপস করে? মেয়ে: আমি তো পারি না, আমায় শিখিয়ে দাও! ছেলে ; i love you jaan........ মেয়ে: I LOVE YOU TOO. JAAN.... ছেলে:এই কথা টা বলতে এতো লেট! মেয়ে: হুমমম.... তুমি ও তো পারতে বলতে! ছেলে: আমি বলিনি, ভেবেছিলাম যদি তুমি আমায় ছেড়ে যাও কথাটা শুনে! আর আমি তোমায় হারাতে চাই নি! তাই মনে চেপে রেখে ছিলাম! মেয়ে: পাগল একটা!

এমনও অসংখ্য বন্ধুত্বের আড়ালে কেউ না কেউ একজন ভালো ঠিকই বেসে ফেলে, শুধু বন্ধুত্ব নষ্টর ভয়ে, কেউ প্রকাশ করে না! কিন্ত মনের কথা মনে না চেপে প্রকাশ করুন! হয়তো আপনান প্রিয় মানুষটি অপেক্ষা করছে আপনার মুখ থেকে ভালোবাসি কথা টি শুনতে!

বন্ধু বলে কথা......।

5
$
User's avatar
@Rayhan19730 posted 3 years ago

Comments

Nice

$ 0.00
3 years ago

It's reality.

$ 0.00
3 years ago

Nic

$ 0.00
3 years ago

Excellent

$ 0.00
3 years ago