গার্লফ্রেন্ড_যখন_পুলিশ_ম্যাম

2 4
Avatar for kaiser
Written by
3 years ago

❤#গার্লফ্রেন্ড_যখন_পুলিশ_ম্যাম❤

#Part-1

!

!

<><><><><><><>

!

!

!

সকালে ঘুম থেকে উঠে মার্কেটের দিকে রওনা দিলাম। পথিমধ্যে দেখলাম কিছু ছেলে একটা মেয়ের উড়না ধরে টানাটানি করছে। দেখে মাথায় রক্ত উঠে গেছে। কি করি এখন একা তো ওদের সাথে পারবো না। তাই তারাতাড়ি ক্লাবের ছেলেদের ফোন দিলাম।

.

.

.

.

.

_ রাফি, আপন, শান্ত তোরা কই? কিছু পোলাপান নিয়া মোহনার সামনে চলে আয়। (আরিফ )

.

.

.

.

_ দোস্ত তুই দাঁড়া আমরা দুই মিনিটে আসতেছি। (রাফি)

.

.

.

.

আমি দেরি না করে লাঠি নিয়ে ওদের মারতে আসলাম। পিছন থেকে কিছু ছেলে আমাকে ধরে ফেলল। আমি আর লড়তে পারলাম না। ওরা আমাকে মারতে লাগলো। ততক্ষণে আমার বন্ধুরা চলে আসলো। ছেলেগুলো আমাকে ছেড়ে দিল। বন্ধুরা কয়েক গাঁ মারতেই সবগুলো লেজ গুটিয়ে পালালো। আমরা মেয়েটাকে ছাড়িয়ে নিলাম।

.

.

.

.

_ এই মেয়ে তুমি এখানে কি করছো আর ওরা কারা (আরিফ)

.

.

.

_ ভাইয়া আমি কলেজে যাচ্ছিলাম আর এই ছেলেগুলো আমাকে জোর করে (বলেই কাঁদতে শুরু করল মেয়েটি)

.

.

.

_ ও আচ্ছা চলো তোমাকে বাড়িতে পৌঁছে দেই। (আরিফ)

.

.

.

তারপর মেয়েটাকে বাড়ি পৌছে দিলাম।

.

.

আপনাদের বলা হয়নি আমার যেকোনো বিপদে আমার বন্ধুরা সবার আগে এগিয়ে আসে। আমার জন্য ওরা জীবনও দিতে পারে। ওদের সাথে আমার ভাইয়ের সম্পর্ক।

.

.

এবার চলুন আমার পরিচয়টা দিয়ে দেই।

!

আমি আরিফ হোসেন নওশাদ। ডিপ্লোমা নিয়ে 2nd year এ র্পড়ি। বখাটে একটা ছেলে। খাই ধাই ঘুমাই। গল্প লিখি আর বাইক রাইডারেরপ্রতিভা আছে। এবার গল্পে আসা যাক।

.

.

.

বন্ধুরা যে যার মতো বাসার দিকে রওনা দিলাম। হঠাৎ একটা পুলিশের গাড়ি এসে আমার সামনে থামল। কিছু অফিসার নেমে আজার হাতে হাতকড়া পরিয়ে গাড়িতে তুলল। তারপর থানায় এনে লকাপে ডুকালো।

তারপর লাঠি নিয়ে এক ম্যাডাম আসলো।

ম্যাডাম দেখে আমি ক্রাশিত। এতো সুন্দর কোনো পুলিশ হতে পারে। আমি অন্য রাজ্যে হাড়িয়ে গেলাম।। ম্যাডামের ডাকে বর্তনানে আসলাম।

.

.

.

.

_ কি রাস্তায় রাস্তায় ঘুরে মারামারি করা হচ্ছে।

কনস্টেবল সাহেব কিছু গরম ডিম নিয়ে আসেন তো (ম্যাম)

.

.

.

_ ওমা বলে কি! গরম ডুম দিয়ে কি করবেন ম্যাডাম?😲 (আরিফ)

.

.

.

_ কি করবো সেটা আনলেই দেখতে পারবা। (পুলিশ ম্যাম)

.

.

.

_ বিশ্বাস করেন ম্যাডাম আমি কিছু ই করিনি। ওই ছেলেগুলো একটা মেয়ের সাথে অসভ্যতা করেছে। তাই ওদের মেরেছি। (আরিফ)

.

.

.

_ চুপ একদম কথা বলবি না। (ম্যাম)

.

.

.

.

ততক্ষণে আমার বন্ধুরা উকিল সাহেবকে নিয়ে চলে আসছে জামিন নিয়ে।

সেদিনের মতো বেচে গেলাম। না হলে যে রাগি পুলিশ ম্যাডাম একেবারে গরম ডিম দিয়ে দিতো।

আব্বু আম্মু কিছুই জানে না আমি যে এতোক্ষণ শশুর বাড়ি ছিলাম 😜

.

.

.

_ কি ব্যাপার সাহেব সারাদিন কোন রাজ্যে ছিলেন? (বাবা)

.

.

.

_ বাবা বন্ধুদের সাথে একটু ঘুরতে গেছিলাম। (মিথ্যা বললাম নইলে কেলানি খেতে হতো😜)

.

.

.

_ এসব আড্ডা বাজি আমার ঘরে চলবে না 😬(বাবা)

.

.

.

_ ওকে বাবা 😜

.

.

.

বাবার সামনে থেকে এসে নিজের রুমে গিয়ে ফ্রেশ হয়ে নিলাম।

মা দুপুরের খাবারের জন্য ডাক দিলেন। খুব ক্ষিদে পেয়েছে মনে হয় পেটের মধ্যে ইদুর দৌড়াচ্ছে 😅

সারাদিন কিছুই খাইনি। আবার খাইনি বললেও ভুল হবে শশুর বাড়ি তে কয়টা ডান্ডার বারি খেয়েছি 🤠

.

.

.

খাবার খাওয়ার জন্য টেবিলে বসলাম।

.

.

_ কি ব্যাপার আমার গুনধর ছেলে। সারাদিন কোথায় ছিলেন?খাওয়ার সময় তো ঠিকই আসেন। (মা)

.

.

.

_ মা আমার যে কত বিজনেস তুমি জানো?

সে বিজনেস এ টাকা আসে না যায় 🤓(আরিফ)

.

.

.

_ বেশি কথা না বলে খেয়ে আমাকে উদ্ধার কর। (মা)

.

.

.

.

আর কথা না বলে তারাতাড়ি খেয়ে নিলাম। তারপর রুমে গিয়ে একটু রেস্ট নিলাম।

বিকেল বেলা আড্ডা দেয়ার জন্য বাসা থেকে বের হলাম।

.

.

কিছু দুর যাওয়ার পর দেখলাম এক জায়গায় অনেক লোক জমা হয়েছে। আস্তে আস্তে সেখানে গেলাম।

গিয়ে যা দেখলাম তা দেখে আমার চোখ কপালে উঠে গেছে। 😲

দেখি সেদিনের পুলিশ ম্যাম কিছু বখাটে ছেলেকে আচ্ছা করে দোলাই করছেন। আমি তো ভয়ে শেষ। তারাতাড়ি সেখান থেকে কেটে পরলাম।

.

.

এবার আসুন পুলিশ ম্যামের পরিচয় টা দেই।

.

উনার নাম নিশাত। গায়ের রং দুধে-আলতা। এখানকার থানার ভারপ্রাপ্ত - মহাপরিচালক।

গুন্ডা বদমাশ রা উনার না শুনলে ভয়ে কাপে।

.

এবার গল্পে আসা যাক...

সেখান থেকে এসে ক্লাবের বন্ধু দের সাথে আড্ডা দিলাম।

.

.

.

_ কিরে সেদিন কেমন দিলো পুলিশ ম্যাম (রাফি)

.

.

.

_ শালা তোদের সাথে আর কথাই বলবো না সারাদিন খালি পচাস (খুব রেগে গিয়ে😐)

.

.

.

_ সরি দোস (রাফি)

.

.

কিছু না বলে সেখান থেকে চলে আসলাম।

.

কিছুদূর যেতেই আবার পুলিশের গাড়ি এসে হাজির। কিন্তু আজকে ম্যাডাম শুধু একা গাড়িতে।

.

.

_ এই ছেলে এদিকে আসো। (পুলিশ ম্যাম)

.

.

গাড়ির কাছে আসলাম।

.

.

_ বিশ্বাস করেন ম্যাডাম আমি কিছু ই করিনি (আরিফ)

.

.

_আরে ভয় পেয়ো না আমি তেমাকে ধরতে আসিনি। (ম্যাম)

.

.

আমার ভয়টা একটু কাটলো।

.

.

_গাড়িতে উঠো তোমার সাথে কথা আছে। (ম্যাম)

.

.

_ কি কথা ম্যাম

.

.

_বেশি কথা না বলে উঠো বলছি (ম্যাম)

.

.

আমি গাড়িতে উঠে পরলাম।

ম্যাডামের দিকে অবাক হয়ে তাকিয়ে রইলাম। কি সুন্দর চাহনি পরির মতো চেহারা।

বাকী পর্ব গুলো আমার আইডিতে আছে, যারা পড়তে ছান তারা আমাকে friend request দিয়ে সাথে নক করবেন তাহলে তাড়াতাড়ি request accpet করতে পারবো।

আমি কিছু বুঝলাম না এতো সুন্দর মেয়েরা কেন যে পুলিশের চাকরি করে? 🤔

.

.

_ এমন হা করে কি দেখছো? (ম্যাম)

.

.

ম্যাডামের ডাকে বর্তমানে ফিরলাম।

.

.

_না মানে ম্যাডাম কিছু না (খুব লজ্জা পেয়ে)

.

.

তারপর ম্যাডাম যা জিজ্ঞেস করলেন তা শোনার জন্য আমি মোটেই প্রস্তুত ছিলাম না 😳

.

.

.

.

.

চলবে.......

.

.

.

.

1
$ 0.00
Avatar for kaiser
Written by
3 years ago

Comments

Nice

$ 0.05
3 years ago

Tnx

$ 0.00
3 years ago