ভেটকি মাছের শিককাবাব

6 10

উপকরণ :

  • কিউব করে কাটা ভেটকি মাছ ২ কাপ।

  • কাচা মরিচ আাদা, ধনেপাতা , পেঁয়াজ রসুনবাটা ১ চা চামচ করে।

  • জিরা গোলমরিচ ধনেগুড়া ও টমেটো সস ১ চা চামচ।

  • তেল আধাকাপ।

  • শিক ৬ টি।

  • টক দই ১ টেবিল চামচ।

  • লবণ ও চিনি পরিমাণ মতো।

কিউব করে ক্যাপসিকাম, গাজর টমটো, পেঁয়াজ পরিমাণ মতো।

তৈরি করার নিয়ম :

  • তেল বাদে সব বাকি মসলা দিয়ে মাছ মেখে দিতে হবে।

  • এবার শিকে পরপর মাছ ক্যাপসিকাম গাজর টমটো পেঁয়াজ গেঁথে সাজাতে হবে।

  • এখন চুলায় গ্রিলে কাবাবগুলো বসাতে হবে।

  • এবার হালকা আচেঁ অল্প অল্প তেল দিয়ে উলটে উলটে রান্না করতে হবে।

  • ১০-১৫ মিনিট পর একটু পোড়া পোড়া হলে নামিয়ে যেখনো সালাদের সাথে পরিবেশন করুন।

Sponsors of abanik111
empty
empty
empty

9
$ 0.09
$ 0.09 from @TheRandomRewarder
Sponsors of abanik111
empty
empty
empty

Comments

এই মাছ আগে কখনো খায়নি তবে রেসিপিটি খুব ভালো লেগেছে আমার আমি অবশ্যই বাসায় চেষ্টা করবো রেসিপিটি।

$ 0.00
3 years ago

ভেটকি মাছ আমি খাইনি কখনো, আর জানিওনা কেমন খেতে। তবে ভেটকি মাছের শিককাবাব খেতে মনে হয় ভালোই হবে৷

$ 0.00
3 years ago

ভেটকি মাছ খুবই সুস্বাদু মাছ। ভেটকি মাছ আমি অনেকবার খেয়েছি। কিন্তু আমি এই রেসিপিটি কখনোই খাইনি ভেটকি মাছের শিক কাবাব। এটা দেখতে অনেক সুন্দর লাগছে হয়তো খেতে অনেক সুস্বাদু।আপনাকে অনেক ধন্যবাদ এত সুন্দর একটি রেসিপি শেয়ার করার জন্য।

$ 0.00
3 years ago

সবাই কাবাবের গন্ধটা খুব পছন্দ করে তাই কাবাব খাই।আমি ধোয়া ধোয়া গন্ধটাই সয্য করতে পারিনা।

$ 0.00
3 years ago

মাছেত শিককাবাব খাই পাঙ্গাশ এর। অন্যান্য গুলা একদম চলেইনা

$ 0.00
3 years ago

ভেটকি মাছের শিক কাবাব কখনো খাওয়া হয়নি। আজ প্রথম নাম শুনলাম। মাংসের কাবাব অনেকবার খেয়েছি। কিন্তু মাছের খাবার কখনো খাওয়া হয়নি।

$ 0.00
3 years ago