ডায়েট খিচুরি রেসিপি

7 15

উপকরণ :

  • বাসমতি চাউল ৫০০ গ্রাম।

  • ঘি ২ চামচ

  • পটল ৬টি (২ টুকরো করে কাটা)

  • গাজর ১টি

  • পেঁপে ৬ টুকরো।

  • জিরে গুড়ো ১ চা চামচ

  • তেজপাতা ২টি

  • চিনি ২ চামচ

  • তেল পরিমাণ মতো

  • লবণ পরিমাণ মতো

তৈরি করার নিয়ম :

  • চুলাতে একটি হাড়িতে ঘি জিরা তেজপাতা ফোড়ন দিন।

  • সবজি দিয়ে কষিয়ে নিন।

  • ২ মিনিট পর চাল লবণ চিনি দিয়ে মিশিয়ে নিন।

  • সব উপকরণ দিয়ে ৩ মিনিট পর ৬ কাপ পানি দিয়ে বসিয়ে দিন।

  • ১০ মিনিট পর নামিয়ে পরিবেশন করুন।

8
$ 0.20
$ 0.20 from @TheRandomRewarder
Sponsors of abanik111
empty
empty
empty

Comments

ডায়েট খিচুরি, অসাধারণ হয়েছে এই রেসিপিটি। আর যারা ডায়েটে রয়েছে বা ডায়েট করতে চায় তাদের জন্য এই ডায়েট খিচুড়ির রেসিপিটি একেবারে পার্ফেক্ট।

$ 0.00
3 years ago

খিচুড়ি আমার অনেক প্রিয় একটা খাবার। কয়েকদিন পর পরই আমার মা আমার জন্য খিচুড়ি রান্না করে দেন। আপনার লেখা ডায়েট খিচুড়ি রেসিপি অনেক সুন্দর হয়েছে।

$ 0.00
3 years ago

আসলেই ডায়েট খিচুড়িটা অনেক উপকারী হবে যারা ডায়েটে রয়েছেন তাদের জন্য।একদিকে খাবারের টেস্টও পাবেন অন্যদিকে ডায়েট এর উপর কোনো প্রভাব ফেলবে না।ধন্যবাদ আপনাকে একটা উপকারী রেসিপির জন্য।

$ 0.00
3 years ago

ডায়েট খিচুড়ি নাম টা কখনো শুনিনি।তবে মনে হয় যারা ডায়েট করে তাদের জন্য অনেক উপকারী একটি খাবার। এবং অনেক পুষ্টিকর ও হবে।

$ 0.00
3 years ago

খিচুরি আমার খুবই প্রিয় খাবার। আমি প্রতিনিয়ত এই রাতে খিচুড়ি খেয়ে থাকি আমার মা প্রতিনিয়তই খিচুড়ি বানিয়ে থাকে। এটা আসলেই অনেক একটি সুস্বাদু হল খাবার। আপনাকে ধন্যবাদ অনেক খিচুড়ি সম্পর্কে এত সুন্দর একটি আর্টিকেল শেয়ার করার জন্য এই রেসিপিটি আসলে অনেক মূল্যবান একটি রেসিপি।

$ 0.00
3 years ago

এটি আমার জন্য বেস্ট একটা রেসিপি কারণ আমি ডায়েট করছি তাই আর এটি একটি স্বাস্থসম্মত খাবার যা সকালের জন্য খুব উপকারী।

$ 0.00
3 years ago