বিসিএইচের জন্য ইটিএইচ ফ্লিপ করার দুর্দান্ত সময়

0 33
Avatar for Sujitdas1
3 years ago

@MarcDeMesel sir, i am just translate your article in Bengali language for my Bengali friends.

Click here for orginal link.

বিটকয়েন নগদ ইথেরিয়াম বনাম মান হারাতে থাকে, এখন কেবল ইটিএইচ প্রতি ০.৩ বিসিএইচ। আমি বিসিএচের জন্য আমার ইটিএইচটি ফ্লিপ করতে শুরু করেছিলাম একবার এটি 1: 1 অনুপাতের নীচে যেতে শুরু করেছে কারণ নীচের কয়েনজেকো থেকে চার্টে দেখা হিসাবে গড় অনুপাত 1 বিসিএলের জন্য 2 ইটিএইচের কাছাকাছি ছিল এবং 2020 এর আগে কখনই 1 এর নিচে যায়নি তাই আমি বিপরীত হওয়ার সম্ভাবনা ভেবেছিলাম। তবুও গত বছর আমরা ০.7, ০.৫ এবং এখন ০.৩ এ গিয়েছি, যার অর্থ আপনি ১বিসিএচস প্রতি মাত্র ০.৩ ইটিএইচ পাবেন বা ঐতিহাসিক গড় হিসাবে প্রায় দশগুণ সস্তার।

সুতরাং আমি ইটিএইচ-তে আরও 5% এক্সপোজার বিক্রি করেছি, এটি 20% থেকে 15% থেকে নামিয়ে এনে BCH কে 40% থেকে 45% এ উন্নীত করেছি যাতে আমার হৃদয় এর চেয়ে ETH এর চেয়ে 4 গুণ বিসিএইচ চালিয়ে যায় এবং আরও আমি ECH এর তুলনায় BCH 4x কে ভাল ঝুঁকি / পুরষ্কারের অনুপাত হিসাবে বিশ্বাস করি।

বিসিএইচ হিসাবে আপনি কেবল সম্প্রতি গ্রহণের ক্ষেত্রে বড় সমস্যায় পড়েছিলেন। উদাহরণস্বরূপ, লেনদেনের পরিমাণ বাড়ছে না, তবে সমস্ত গত মাসে পরিবর্তন হয়েছিল। ইটিএইচের মতো, বিসিএইচ এখন নেটওয়ার্কের মাধ্যমে লেনদেনের পরিমাণ এবং ইউএসডি পরিমাণ প্রবাহের প্রবণতা বৃদ্ধি পাচ্ছে এটির জন্য ধন্যবাদ সস্তা লেনদেনের ফি এই প্ল্যাটফর্মের মতো অ্যাপ্লিকেশন রিডক্যাশ যেখানে আপনি নিবন্ধ লিখতে পারেন, কখনও কখনও বড় টিপস পেতে পারেন এবং প্রত্যাহার করতে পারেন অবিলম্বে অথবা noise.cash , একটি নতুন টুইটার প্ল্যাটফর্ম microtips আরো সক্রিয় তুমি onchain আপনি পরিশোধ।

এই বর্ধিত গ্রহণের ফলে বিটিসি- র তুলনায় বিটিসিটির তুলনায় এটি এনভিটি অনুপাত খুব আকর্ষণীয় হয়ে উঠেছে, তবে ইটিএটির তুলনায়ও । উদাহরণস্বরূপ, ETH এর গড় অনুপাত 40, historicalতিহাসিক উচ্চের প্রায় 100 এবং নিম্নের 20 টি নির্দেশক ETH বর্তমানে মূল্যায়ন করা হয় না তবে মোটামুটি মূল্যবান হয় না, সুতরাং বিসিএইচ এর এনভিটি অনুপাত প্রদর্শিত হচ্ছে যেমন চূড়ান্তভাবে অবমূল্যায়ন করা হয় না, বর্তমানে 17 টির ঐতিহাসিক নিম্নে আঘাত করছে:

অবশ্যই আমার বেশিরভাগ অংশ বিসিএইচের জন্য ইটিএইচ বিক্রি করতে ভয় পাচ্ছে, যদি অনুপাত আরও বেশি খারাপের বাইরে চলে যায় তবে কী হবে? যদি ইটিএইচ ফাটা মরগানা হয়ে যায় এবং বিসিএইচ অপ্রাসঙ্গিকতায় র‌্যাঙ্কিং হারাতে থাকে?

এই দৃশ্যগুলি সম্ভব তবে বিনিয়োগকারী হিসাবে আপনাকে এটি হওয়ার সম্ভাবনাটি অনুমান করতে হবে এবং তদনুসারে বরাদ্দ দিতে হবে। ETH- এর 15% এক্সপোজারের সাথে আমি এর বৃদ্ধি থেকে লাভও করব। তবে সম্ভাব্য বিসিএইচটি 1: 1 অনুপাতের দিকে ফিরে যায় এবং এটি উন্নত মৌলিক বিষয় এবং আমাদের যে চক্রের পর্যায়ে রয়েছে তার কারণে এটি খুব বেশি B বিটিসি নেতৃত্বের পরে বড় কয়েন পাম্প করার সম্ভাবনা রয়েছে। ETH ভাল পথে এটি সম্প্রতি এটির 1400 ডলারের এটিএইচটি ভাঙছে, তবে বিসিএইচ সম্ভবত পাম্পের সাথে লাইন এবং and 4000 ডলার এএইচ ইতিমধ্যে এখান থেকে 10x is

তবে যে বিষয়টি আমাকে সবচেয়ে বেশি বিশ্বাস করে তা হ'ল মূল্যায়ন মেট্রিক্স নয়, আমি বিসিএইচ এবং তারা যে পণ্যগুলি প্রকাশ করে সেগুলিতে আমি যে লোকদের বিল্ডিং দেখি। বিশেষভাবে যেকোনওডেজ, বিসিএইচে এখন ডিএফআই পণ্য সরবরাহ করা, প্রথমে ডিটোকেন এক্সচেঞ্জের মাধ্যমে আপনাকে আপনার বিসিএইচের ফিয়াট মানটি সুরক্ষিত / সুরক্ষিত করতে বা আপনার বিসিএইচ লাভগুলি লাভ করতে হবে, ফিয়াট স্পর্শ না করে এবং ইটিএইচের বিপরীতে, এটি 100 গুণ সস্তা লেনদেনের মাধ্যমে করুন ফি এবং আরও বিকেন্দ্রীভূত চুক্তি সহ যে ইথেরিয়ামের ডেফাই কম হ্যাকযোগ্য। কাজের প্রতিভা।

With...

@georgedonnelly and @ErdoganTalk sir.

1
$ 0.00
Sponsors of Sujitdas1
empty
empty
empty
Avatar for Sujitdas1
3 years ago

Comments