গল্প:::💖 ভালোবাসার পরিনাম মৃত্যুদণ্ড

15 38
Avatar for ShajedaBegum31
3 years ago

একটা ছেলে একটা মেয়েকে খুব ভালোবাসতো "" কিন্তু মেয়েটা ছেলেটাকে ভালোবাসতো না""" তাই একদিন ছেলেটা মেয়েটাকে এসে বললো!!💓

আদি ::::: আমি তোমাকে ভালোবাসি তুমি কেন বুজো না? তোমার খারাপ লাগবে বলে আমি তোমার পিছুনেইনা " তোমার বিরাক্ত লাগবে বলে তোমাকে কখনো আমার কথাগুলা শোনার জন্য অনুরোধ করি না "কিন্তু আজ করবো কারন আমি আর থাকতে পারছিনা " আমি ঠিকমতো খেতে পারছিনা" আমি ঘুমাতে পারছিনা " ঘুমাতে গেলে আমার শুধু তোমার কথা মনে পরে চোখে পানি আসে "শুধু মনে হয় তুমি কেন বুজো না আমি তোমাকে কতোটা ভালোবাসি? তোমার মনে কি আমার জন্য একটুও জায়গা নেই? 💔💔

( মেয়েটা কিছু না বলে চলে গেলো?)🖤🖤

কয়দিন পর " ছেলেটা আবার মেয়েটাকে বললো "" 🖤

আদি :::: আমার তোমাকে ছাড়া নিশ্বাশ বন্ধ হয়ে আসে " তাই বার বার তোমার কাছে ছুটে আসি " আমার তোমার সাথে কথা বলতে খুব ইচ্চা করে "প্লিজ "💓💓💓

জান্নাতুল ::: এই সব নাটক করা বন্ধ করো আমার সাথে "

আদি::: আচ্চা আমার মুখের কথা তো মিথ্যা হতে পারে কিন্তু আমার চোখের পানি সেটা তো আর মিথ্য না " আর নাটক বলছো এই ১ বছর ধরে তোমাকে ভালেোবাসা যদি নাটক হয় তাহলে আমি এই নাটক সারাজীবন করে যাবো" ভালোবাসি তোমাকে " বেসে যাবো, আর একটা কথা আমার এই চোখের পানি তোমাকেও একদিন কাঁদাবে "সেদিন হয়তো আমি থাকবো না "💔💔💔💔

এইবলে চলে গেলো " কিছুদিন পর রাতে মেয়েটি ছেলেটিকে ফোন করলো "📲

জান্নাতুল:::: আমি জান্নাতুল বলছি "তুমি আদি তো? ❤

আদি:::: হুম আমি আদি "তুমি আমাকে কল দিছো জান্নাতুল?

(ছেলেটা বিষন খুশি হলো) কি বলবে বলো? 💓💓

জান্নাতুল :::: তুমি আমাকে সত্যি ভালোবাসো?

আদি::: হ্যা""""" 😍

জান্নাতুল :::: তাহলে তুমি আমার একটা কথা রাখবে?💘

আদি :::::: হ্যা বলো " আমি তোমার সব কথা রাখতে রাজি """❤

জান্নাতুল :::: আমাকে তুমি ভুলে যাও " আমার বিয়ে ঠিক হয়ে গেছে" তাই আমি এখন আর এইসব কিছুতে জড়াতে চাই না " 💔💔

আদি ::::: ঠিক আছে " কিন্তু আমি একবার তোমার সাথে দেখা করতে চাই "প্লিজ"💗💗

জান্নাতুল ::::আচ্চা কখন " 💓

আদি :::::: কালকে সকাল ৯ টার দিকে "🖤🖤

জান্নাতুল :::: আচ্চা আমি কালকে আসবো❤❤

""পরেরদিন মেয়েটি জায়গা মতে গিয়ে দেখে ছেলেটি সুইসাইড💔 করছে " আর একটা কাগজে রক্ত দিয়ে লিখা " আমি খুব খুশি কারন আমি আমার প্রিয় মানুষটির কথা রাখতে পেরেছি "" ওইখানে আরেকটা চিঠিও ছিলো " তাতে লেখা ছিলো " কলিজা কালকে রাতে আমার খুব কষ্ট হচ্চিলো" তাই ভাবলাম তোমাকে ভুলার আমার এই একটা রাস্তাই ছিলো আমার মৃত্যু" আমি মৃত্যু ছাড়া তোমাকে কখনোও ভুলতে পারবো না " তাই আমি চলে গেলাম তোমাকে সুখের রাজ্যে রেখে " ভালো থাকো তুমি "পারলে শেষ বারের মতো বলো"ভালোবাসি ""😍

12
$ 0.02
$ 0.01 from @MarijaJak
$ 0.01 from @GreenOasis
Avatar for ShajedaBegum31
3 years ago

Comments

Kub sundor kore likhecehn.. Asha kori aro sundor kore guchuiye amarjo jonno Ranna kornen

$ 0.00
3 years ago

Khub sundor kore likheche n... positive dik tuliya dhorecen amader somajer.. Asolei..amader nijeder ke bidlaite hobe.abng amora Nijeder na bodlaile Amader somaj ke amra Bodlaite oaribona

$ 0.00
3 years ago

Khub nice and you lokking beautiful pictures

$ 0.00
3 years ago

গল্পটা খুব সুন্দর গল্পটা খুব সুন্দর আসসালামু আলাইকুম আসের রেজাল্ট পাইছো লিপি ও তার সেখানে পুরস্কার পেয়েছে

$ 0.00
3 years ago

Miami killer Mayan killer Real Madrid my uncle and Real Madrid and Laney darshan raval Palo Alto

$ 0.00
3 years ago

Nice Post

$ 0.00
3 years ago

He valobashi ekon o,sara jibon tumar hat carbo na

$ 0.00
3 years ago

I have subscribed you dear friend

$ 0.00
3 years ago

Great platform

$ 0.00
3 years ago

Its very Sad dear... But Must to say....You explain very Nicely this Sad tooic by your This Story.. Thank you

$ 0.00
3 years ago

Sad love story ... Welcome to Read Cash! Lot's of success!

$ 0.00
3 years ago

Hi Sister.. I lije your all Written... I recently visited your profile..i Like your Article...

$ 0.00
3 years ago

love is something increadeble,beautiful,if The consequence of love is death then is very sad.

$ 0.00
3 years ago

নাইচ পোস্ট

$ 0.00
3 years ago

Golpo Ta nice lager.... Kub valo lagche porthe....

$ 0.00
3 years ago