ম্যাডামের মেয়ে।।

7 19
Avatar for Ruba
Written by
3 years ago

ক্রিং…..ক্রিং……ক্রিং….ক্রিং…

:-হ্যালো…(আমি)

:-ওই তুই কোথায়?তুই আসবি নাকি আমি বাড়ি চলে যাবো?(রুম্পা)

:-বাবু আমি রাস্তায়..তুমি একটু অপেক্ষা করো আমি আসছি..

:-তুই ৫মিনিটের ভিতরে না আসলে..আজকে ব্রেকাপ।।প্রতিদিন আর তোর জন্য এভাবে অপেক্ষা করতে পারবোনা

:-ওকে..বাবু।।আমি ৫মিনিটের ভিতরেই আসছি

:-হুম…মাত্র ৫মিনিট

:-ওকে….

রুম্পার ফোন কেটে দিয়েই বাইক স্টার্ট দিলাম..গন্তব্য এখন ন্যাশনাল পার্ক।।।কারন সেখানে আমার জন্য অপেক্ষা করছে আমার প্রেমিকা…

এবারে পরিচয় পর্বটা সেরে ফেলি..আমি চয়ন..অনার্স শেষ করে একটা চাকরি করছি।।আর রুম্পা হলো আমার প্রেমিকা।।প্রতিদিন অফিস শেষেই ওর সাথে পার্কে দেখা করতে যায়…ও একটা টিউশনি করায়..তারপর পার্কে আমার জন্য অপেক্ষা করে..আমি অফিস শেষ করে প্রতিদিন রুম্পাকে নিয়ে ঘোরাঘুরি করি..

তবে আজ একটু বেশি দেরি করে ফেলেছি..তাই বাইকের স্পিডটা একটু বেশিই..আর এরই মধ্যে এক মহিলা আমার বাইকের সামনে হাজির..আমি তৎক্ষনাৎ ব্রেক করার পরও আমার বাইক ওই মহিলাকে আঘাত করে..আমি বাইকটা রেখে দ্রুত মহিলার কাছে যায়..

কাছে গিয়ে দেখি আমার স্কুলের ম্যাডাম..

যার ক্লাসে প্রতিদিন ঠিকমতো পড়া দিলেও..দুষ্টামির কারনে প্রতিদিন বেতের বাড়ি খেতাম..

ম্যাডামকে নিয়ে দ্রুত একটা হাসপাতালে নিয়ে আসলাম..হালকা আঘাত পাওয়ায়।।ডাক্তার ব্যান্ডেজ করে দিলেন..এবং বাসাতে যাওয়ার অনুমতি দিলেন..তাই ম্যাডামের কেবিনে গেলাম..

:-ম্যাডাম কেমন লাগছে এখন?

:-হুম..ভালো।।কিন্তু বাবা তোমাকে তো চিনলাম না

:-ম্যাডাম..আমি আপনার সেই দুষ্টু ছাত্র চয়ন।।যাকে আপনি রোজ পিটাতেন..

:-চয়ন???অনেক বড় হয়ে গেছো…এখন কি করছো?(মাথায় হাত বুলিয়ে)

:-ম্যাডাম পড়াশোনা শেষ করে…এখন ছোটখাটো একটা চাকরি করছি..

:-ওহ…

:-আসলে ম্যাডাম..আমি দুঃখিত।।আমার কারনেই আপনার এমনটা হলো..একটা জরুরি কাজের জন্যে যাচ্ছিলাম।।কিন্তু হঠাৎ করেই এক্সিডেন্টটা হয়ে গেলো..

:-আরে না..দোষটা আমারই।।আমিই রাস্তা না দেখে পার হচ্ছিলাম

:-না ম্যাডাম..দোষটা আমার আমি বেশি স্পিডে বাইক চালাচ্ছিলাম

:-তাই?তাহলে দোষ যখন করেছো তাহলে শাস্তি পেতে হবে তোমাকে

:-ঠিক আছে ম্যাডাম..আপনি যা শাস্তি দিবেন আমি মাথা পেতে নিবো..

:-হুম..আজ তোমাকে আমার বাসায় যেতে হবে..আজকে আর “না” করা চলবে না….

:-কিন্তু ম্যাডাম আমার একটা জরুরি কাজ আছে…অন্য একদিন যাই?(হঠাৎ করেই রুম্পার কথা মনে পড়ে গেলো..তাই কথা ঘুরানোর চেষ্টা করলাম)

:-কি জরুরি কাজ?গালফ্রেন্ডের সাথে দেখা করতে যাবা?

:-আসলে ম্যাডাম….

:-বুঝি..আজ আমার বাসায় যাবে।।ফোন দাও তোমার গালফ্রেন্ড কে।।আমি বুঝিয়ে বলছি..

:-না থাক..সমস্যা নাই

:-আরে দাওতো..আমি একটু কথা বলি

:-আচ্ছা নিন..(রুম্পাকে কল দিয়ে ম্যাডামের হাতে দিলাম)

:-এইটা মেয়েটা তোমার গালফ্রেন্ড?(ফোনের দিকে তাকিয়ে..কল দেওয়া সময় ফোনে রুম্পার ছবি দেখা যায়)

:-জ্বি..ম্যাডাম

:-আচ্ছা..এই মেয়েটার মা বাবাকে দেখেছো?

:-জ্বি না ম্যাডাম….

:-এই মেয়েটার মা আমি..

ম্যাডামের কথা শোনার পর..আমার শরীর থেকে ঘাম ঝরতে শুরু করেছে..প্রচন্ড ভয় হচ্ছে..এখন ম্যাডাম কি বলবে?নাকি ঠাটিয়ে একটা চড় দিবে আমাকে..

:-আরে এত ভয় পাচ্ছো কেনো?রুম্পার বাবা আর আমি প্রেম করে বিয়ে করেছিলাম..তাই আমি বুঝি এসব?তাছাড়া তোমাকে আমার এমনিতেই পছন্দ..আর এখন তুমি প্রতিষ্ঠিত..তাই আমার কোনো আপত্তি নেই..আচ্ছা বাসাতে চলো বাকি কথা বাসাতেই বলবো?

:-জ্বী ম্যাডাম চলেন…

:-বজ্জাত আরেকটা খাবি নাকি?মা বলবি এখন থেকে..এখন থেকেই আমি তোর মা..

:-আচ্ছা মা(চোখ থেকে নোনা জল বেরিয়ে এলো)

:-আরে পাগল কাদিসনা..চল এখন বাসায় চল..

:-আচ্ছা চলেন..

অতঃপর ম্যাডমকে নিয়ে তাদের বাসাতে রওনা দিলাম…

আসলে আমার মা বাবা অনেক দিন মারা গেছে(গল্পে)।তাই অনেক দিন পর কাউকে মা ডাকলাম..আর স্কুলে আমার পড়ার খরচ ম্যাডাম দিতেন..অনেক ভালোবাসতেন আমাকে..কিন্তু দুরের কলেজে এডমিশন হওয়াতে আর ম্যাডামের সাথে যোগাযোগ হয়নি..

যাহোক ম্যাডামের বাসাতে আসলাম..তারপর ফ্রেশ হয়ে খাওয়া দাওয়া করলাম..তারপর ম্যাডাম আমাকে বললেন…

:-শোন..রুম্পাকে আজকে সারপ্রাইজ দিবো।

:-কিভাবে?

:-তুই আড়ালে বসে থাক..আর আমি যা বলবো তাতেই সায় দিবি..আর এমন ভাব করবি তুই ওকে চিনিসনা।আর আমিও তোদের সম্পর্কে কিছু জানিনা

:-ওকে শাশুমা

:-পাজি কোথাকার..এখনো কিন্তু তোর সাথে আমার মেয়ের বিয়ে দিইনি

:-তাকে কি?কিছুদিন পরেতো দিবেন..

:-হুম..আর শোন এখন থেকে এখানেই থাকবি..

:-বিয়ের আগেই ঘরজামাই?

:-বেশি ফাজলামি করবিনা..আমি যা বলেছি ওটাই ফাইনাল..

:-ওকে শাশুমা..

অতঃপর কিছুক্ষন অপেক্ষার পর রুম্পা বাসাতে ফিরে আসলো…

:-রুম্পা এদিকে আয়..(ম্যাডাম)

:-হ্যা মা কিছু বলবা?

:-এই দেখ..তোর হবু বর।।পছন্দ হয়েছে?

:-মা এইটা আপনার মেয়ে?(আমি)

:-হুম..এটাই আমার মেয়ে..যাও ওর সাথে তোমরা দুজনে পরিচিত হও…রুম্পা ওকে তোর রুমে নিয়ে যা..

:-হুম আসুন..

অতঃপর রুম্পার রুমে গেলাম..ঘরটা বেশ সুন্দর..একদম সাজানো গোছানো।।

:-বাহ!আমার বৌয়ের রুমটাতো অনেক সুন্দর।।

রুম্পা আমার কথার কোন উত্তর না দিয়ে..আমার কলার ধরে বিছানাতে ফেলে দিলো..

:-ওই তুই আমাকে পার্কে বসিয়ে রেখে এখানে এসেছি বসে আছিস?আর এইসবের মানে কি?

:-হুম বলছি?(সব ঘটনা খুলে বললাম)

:-যাক ভালোই হয়েছে..এবার থেকে আমাদের আর লুকিয়ে প্রেম করতে হবেনা..

:-হুম…এখন তাহলে আদর করতেও পারবো

:-যাহ..শয়তান..

বলেই রুম্পা আমার বুকে মুখ লুকালো…অবশেষে আমাদের প্রেম সফল হলো..এখন ম্যাডামের ছাত্র থেকে হবু জামাই হলাম

#Collected

আরো‌ গল্প পেতে সাথে থাকুন।

ভালো লাগলে লাইক কমেন্ট ও শেয়ার করুন ধন্যবাদ

6
$ 0.00
Avatar for Ruba
Written by
3 years ago

Comments

lovely story..😊😊 i liked it. keep writing more story like this

$ 0.00
3 years ago

Nice story. Though very lengthy one but I liked it.

$ 0.00
3 years ago

Good story. Who is the author??

$ 0.00
3 years ago

বাহ বাহ অনেক লম্বা গল্প। তবে আপনার কিছু ইডিট করা দরকার ছিল। আশা করি সামনে আরো ভাল ভাল গল্প পাব। ধন্যবাদ।

$ 0.00
3 years ago

Nice story.

$ 0.00
3 years ago