কবিতাঃ সুসময়ের বন্ধু

লেখাঃ রাকিবুল হাসান

আমি মানুষ দেখেছি কত! যারা আমায় করেছে পর, ভালো আছে তাদের মতো।

আমি মানুষ দেখেছি কত! যাদের জন্য লড়াই করেছি, মাথাও করেছি নত।

আমি মানুষ দেখেছি কত! যাদের জন্য ঝাঁপিয়ে পড়েছি, বিপদে শত শত।

আমি মানুষ দেখেছি কত! যাদের তরে অশ্রু ফেলেছি, হয়েছি সমব্যাথিত।

আমি মানুষ দেখেছি কত! যাদের আমি ভালোবেসেছি, ভেঙ্গেছে মন অবিরত।

আমি মানুষ দেখেছি কত! যারা আমায় করেছে পর, অপবাদ দিয়ে যত।

আমি মানুষ চিনেছি কত! যারা আমায় কাঁদিয়ে আজ, ভালো আছে তাদের মতো।

4
$
User's avatar
@Rakibul287476 posted 3 years ago

Comments

very sweet poem. nice article. carry on.best of luck

$ 0.00
3 years ago

সুন্দর কবিতা

$ 0.00
3 years ago

wow

$ 0.00
3 years ago

So nice poem ,like this .

$ 0.00
3 years ago

বাহ! সুন্দর কবিতা।সবার সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ।🤗

$ 0.00
3 years ago