মন ভাঙার কাহিনী

4 20
Avatar for Nly09
Written by
3 years ago

আমার হাজব্যান্ড আমাকে কয়েকবার হাত বদল করেছে। তার ছেলে বন্ধুদের কাছে। কোনো স্ত্রীর পক্ষে এটা মেনে নেওয়া সম্ভব? হয়তো না। কিন্তু আমি মেনে নিয়েছি। কি করবো বলুন? খুব ভালোবাসি যে ওকে! ওকে ছাড়া আমি থাকতেই পারি না। তাছাড়া এই পৃথিবীতে আমার আপন বলতে কেউ নেই। বাবা-মা,  আত্মীয়-স্বজন, কেউই নেই। কোথায় কার কাছে যাবো? সব যন্ত্রনা, কষ্ট, অপমান মেনে নিয়ে আমাকে ওর সাথে থাকতে হয়।

ওর সাথে যখন আমার বিয়ে হয় ভেবেছিলাম আমার উপর শুধু ওর একার অধিকার থাকবে। আমি শুধু ওর হবো। কিন্তু আমার ফুলের মতো নিষ্পাপ শরীরটার উপর যে আরও অনেকের অধিকার হবে সেটা কখনও ভাবি নি। আরও অনেকেই যে আমার এই শরীরটাকে স্পর্শ করবে। ও নিজের বউকে অন্য পুরুষের সাথে ঘন্টার পর ঘন্টা রেখে দিবে স্বপ্নেও ভাবি নি।



আমি কিন্তু ওকে কারও সাথে ভাগ করতে পারি না জানেন? আমি যে ওকে খুব ভালোবাসি। মাঝে মাঝে ওর বান্ধবিরা ওর সাথে হাসি তামাশা করে, ওর হাত ধরে, হাসতে হাসতে ওর গায়ে ঢলে পড়ে। বিশ্বাস করুন, তখন আমার খুব কষ্ট হয়। ইচ্ছা করে চিৎকার করে কাঁদি। কিন্তু কাঁদলে কিইবা হবে বলুন? আমার কান্না দেখে ওর মন গলবে না। ওর বান্ধবিদের সাথে মেলামেশা বন্ধ হবে না। পাছে প্রতিবাদ করতে গেলে ওকে হারাতে হয় সেই ভয়ে চুপ থাকি। মাঝে মাঝে খুব ইচ্ছা হয়, ওর বান্ধবিগুলোর চুল টেনে ছিঁড়ে দেই। কিন্তু পারি না। আমি যে ওকে বড্ড ভালোবাসি। ওর সুখই যে আমার সুখ!

আমি ওর দ্বিতীয় স্ত্রী। এর আগে ওর একজন স্ত্রী ছিলো। সে মারা যাওয়ার পর আমাকে বিয়ে করে। শুনেছি তার উপর নাকি অনেক অত্যাচার করতো। ওর অত্যাচারেই নাকি সে মারা গেছে। প্রথমে এসব বিশ্বাস করতে চাই নি। কিন্তু যতই দিন যাচ্ছে বুঝতে পারছি সেসব সত্যি ছিলো। না জানি কতো যন্ত্রণা সয়েছে সে! ভালোই হয়েছে মারা গেছে। এর যন্ত্রণা সহ্য করার চেয়ে মরে যাওয়াই ভালো। আমিও নিজের মৃত্যুর প্রহর গুনছি। কবে সেই শুভদিন আসবে আর আমি আমার যন্ত্রণা থেকে মুক্তি পাবো!

এ বাড়িতে কেউ আমাকে পছন্দ করে না। আমার শ্বশুর যখন অফিস থেকে বাসায় ফেরেন, আমাকে লুকিয়ে থাকতে হয়। আমাকে দেখলেই উনি যা নয় তাই বলেন। আর শ্বাশুড়ি? ওনার কথা কিই বা বলবো! সারাক্ষণ আমাকে নিয়ে বাজে কথা বলেন। আমার স্বামীকে গাল-মন্দ করেন। বলেন ওর বিগড়ে যাবার জন্য না কি আমিই দায়ী। আমিই না কি ওর মাথাটা খেয়েছি! আচ্ছা, ও কি ছোটো বাচ্চা যে আমি ওকে বিগড়ে দেবো? ভালো-মন্দ সব বোঝার ক্ষমতাই ওর আছে। এদিকে ও যে চরিত্রহীনের মত বউ থাকার পরও অন্য মেয়েদের সাথে সম্পর্ক রাখে এসব বোধহয় আমার শ্বাশুড়ি জানেন না। তার ছেলে যে আগে থেকেই বিগড়ানো!


ইদানীং কানাকানি হচ্ছে আমাকে বিক্রি করে দিবে কোন একটা ছেলের কাছে। আমার সামনে তো কিছু বলে না। তবে আড়াল থেকে শুনতে পাই। আমার শ্বাশুড়িও এটাই চান। আমার মত বউ মা ওনার লাগবে না। আমি ওনার ছেলের মাথাটা বিগড়ে দিয়েছি। আর আমার স্বামীর মতে আমি পুরোনো হয়ে গেছি। আমিও চুপচাপ মেনে নিয়েছি। আমাকে যদি ওর ভালো না লাগে তবে ও যা করবে তাই মেনে নেবো!

মনে পড়ে সেই দিনের কথা, যেদিন প্রথম এ বাড়িতে এসেছিলাম আমার স্বামীর সাথে, তার বউ হয়ে। আমার শ্বাশুড়ি আমাকে দেখে একটুও খুশি হন নি। তিনি চিৎকার করে বলেছিলেন, "আবার মোবাইল কিনেছিস? এই মোবাইলই তোর বউ। ওকে নিয়েই সংসার করিস"

(কি শেষটা পড়ে টাসকি খেলে 🤔আমিও খাইছিলাম তাই ভাবলাম একা খামু কেন তোমাদের নিয়া খাই)

2
$ 0.02
$ 0.02 from @TheRandomRewarder
Avatar for Nly09
Written by
3 years ago

Comments

আপনার কি এই সাইট থেকে ইনকাম হচ্ছে?

$ 0.00
3 years ago

Haa hocche

$ 0.00
3 years ago

কিভাবে হচ্ছে কত ডলার হলে উপরে শো করবে প্লিজ জানাজ।আমার তো বাড়তেছে না।এখন তো পয়েন্ট সিস্টেম ও নেই।কীভাবে বুঝবো আমার ইনকাম হচ্ছে?

$ 0.00
3 years ago

0.01 dollar holeo show korbe upore

$ 0.00
3 years ago