Tumi amr valobasa

1 6
Avatar for Kamrul16
3 years ago

#তুমি_আমার_ভালবাসা❤

#Part_27

.

🍁

.

আমি দাড়িয়ে ভাবছি ৩ মাস আগের কথা.....

৩ মাস আগে..!!

আহানে'র কথা শুনে আম্মু সেন্সলেস হয়ে যায়.... শুভ উঠে গিয়ে আহানে'র কলার ধরে বলে.....

_তুমি এসব কি বলছো?? আমার ভাইয়া কোথায়?? আমার ভাইয়ার কিছু হয়নি হতে পারেনা...!!

ভাইয়া এসে শুভ কে ছাড়িয়ে বলে....

_শুভ রিল্যাক্স জাস্ট কাম ডাউন.... আমাদের পুরো কথা আগে শোনো.... অভি ভাইয়া কে আমরা ফেরাতে পারিনি.... তারমানে এটা নয় যে অভি ভাইয়া বেঁচে নেই.... একচুয়েলি অভি ভাইয়ার কন্ডিশন খুব খারাপ ছিলো.... অপারেশন সাকসেসফুল হয়নি আর তাই.... অভি ভাইয়া কোমায় চলে গিয়েছে.... কোমা থেকে কবে ফিরবে আমরা জানিনা...!!

আহান আর ভাইয়া মাথা নিচু করে ফেলে.... এরপর অভি ভাইয়া কে অনেক ডক্টর দেখানো হয়.... বাবা বিদেশে নিতে চেয়েছিলো.... কিন্তুু ডক্টর তখন নিতে দেয়নি.... কারন ওই অবস্থায় নিলে লাইফ রিস্ক হতো.... রুপ আমাদের সাথেই থাকে.... কারো সাথে তেমন কথা বলেনা.... সারাদিন অভি ভাইয়ার রুমে থাকে.... অভি ভাইয়া কে বাড়িতে.... অক্সিজেন দিয়ে রাখা হয়েছে.... বাড়িতেই ট্রিটমেন্ট করা হয়.... অভি ভাইয়ার কিছু হলে রুপ বাঁচতো না.... শান্ত কে শুভ'র কাছে দিয়ে রুপে'র কাছে এলাম.....

_রুপ সারাদিন তো কিছু খাসনি.... প্লিজ চল কিছু খেয়ে নিবি..!!

_না না আমি এখান থেকে কোথাও যাবোনা.... আমার অভি উঠে আমাকে না দেখলে.... অনেক রেগে যাবে আমি যাবোনা....

পাগলের মতো করছে আর বলছে...!!

_রুপ তুই কি চাস অভি ভাইয়া কষ্ট পাক?? অভি ভাইয়া কোমা থেকে ফিরে.... তোকে যদি এভাবে দেখে তাহলে কষ্ট পাবে.... এটা তুই কেন বুঝিস না??

রুপ আমাকে জড়িয়ে ধরে কেঁদে দিলো.... একটুপর আহান আর ভাইয়া এলো.... ওরা প্রতিদিন অভি ভাইয়া কে দেখে যায়.... রুপ কে কাঁদতে দেখে আহান বললো.....

_রুপ বি স্ট্রোং ওকে?? তুমি এভাবে ভেঙে পড়লে চলবে না.... তোমাকে সুস্থ থাকতে হবে প্লিজ ট্রাই টু আন্ডারস্ট্যান্ড...!!

.

.

🍁

.

.

আহান আর ভাইয়া রুপ কে বোঝালো.... রুপ চুপ করে বসে আছে.... আমি খাবার এনে ওকে খাইয়ে দিলাম.... কোনোরকম একটু খেলো.... একটা দীর্ঘশ্বাস ফেলে চলে এলাম.... শান্ত কান্না করছে শুভ'র কাছ থেকে নিয়ে.... আগে ওকে খাইয়ে নিলাম...!!

_রুপ খেয়েছে তিশা??

শান্ত কে খাইয়ে বিছানায় বসিয়ে দিলাম.... ৬ মাস চলছে ওর.... ঠিকমত বসতে পারেনা তাই পাশ দিয়ে টেডিবিয়ার দিয়ে দিয়েছি.... এগুলো সব শুভ এনেছে নিজের ছেলের জন্য.... শান্ত কে বসিয়ে বললাম....

_হ্যা খাইয়েছি তবে না খাওয়ার মতো...!!

_কি থেকে কি হয়ে গেলো??

এরমাঝে রুপে'র চিৎকার কানে এলো.... শুভ দৌড়ে বেরিয়ে গেলো.... শান্ত কে কোলে নিয়ে আমিও চলে এলাম.... আম্মু, বাবা, রুপ কান্না করছে.... আহান আর ভাইয়া অভি ভাইয়া কে দেখছে.... অভি ভাইয়া জোড়ে শ্বাস নিচ্ছে.....

_ও মাই গড এটা কি করে হলো?? এত মাস তো ঠিক ছিলো...!!

আহানে'র কথা শুনে শুভ বললো....

_কেন কি হয়েছে?? আর ভাইয়া এমন করছে কেন??

_শুভ কথা বলার টাইম নেই.... অভি কে ইমিডিয়েটলি হসপিটালে নিতে হবে..!!

অভি ভাইয়া কে নিয়ে হসপিটালে চলে এলাম.... ডক্টররা যা বললো তা শুনে.... সবার অবস্থা খারাপ হয়ে গেলো.... এখানে অভি ভাইয়ার ট্রিটমেন্ট করতে পারবে না.... কারন কন্ডিশন খুব বেশী খারাপ.... এখানে থাকলে হয়তো কোনদিন কোমা থেকে ফিরবে না.... তাই যত তাড়াতাড়ি সম্ভব সিঙাপুর নিয়ে যেতে.... আম্মু আর রুপ পুরোপুরি ভেঙে পড়েছে.... সবাই ভেঙে পড়েছে কিন্তুু প্রকাশ করছে না.... ঠিক হলো সবাই সিঙাপুর যাবে.... আমি, শুভ, বাবা, আম্মু, ভাইয়া আর আহান....

.

.

🍁

.

.

১০ দিন পর সিঙাপুর হসপিটালে আমরা.... অভি ভাইয়া আগের মতোই কোমায় আছে.... ডক্টররা বলেছে সেন্স আসবে খুব তাড়াতাড়ি.... সবাই একটু হলেও শান্তি পেয়েছে.... সেন্স আসার অপেক্ষা এখন.... শুভ আমাকে হোটেলে নিয়ে এসেছে.... শান্ত কে নিয়ে হসপিটালে থাকা ঠিক হবেনা.... শান্ত তো ছোট অনেক.... এসবে আমার ছেলেটা ভয় পেয়ে যাচ্ছে.... প্লেনে প্রচুর কান্না করছিলো.... হসপিটালেও কান্না করেছে.... হোটেলে এসেই নিরব হয়ে গিয়েছে.... ও ভীর সহ্য করতে পারেনা....!!

রুপে'র বাবা, মা তো আসতে দিতে চায়নি ওকে.... কিন্তুু রুপ জোড় করে এসেছে.... কেউ আটকাতে পারেনি ওকে.... পারবে কি করে?? ভালবাসা তো এমনই কিন্তুু.... এত কষ্ট যে ওদের পেতো হবে.... এটা কোনদিন ভাবিনি.... হাসি, খুশি প্রানজ্জল অভি ভাইয়া ছিলো.... অথচ ভাগ্যের পরিহাসে প্রায় ৪ মাস হতে চললো.... একভাবে পড়ে আছে অক্সিজেন মুখে থাকে.... যার দিন রাত ২৪ ঘন্টা.... আল্লাহ জানে কবে সব ঠিক হবে.... কবে অভি ভাইয়া ঠিক হবে.... আর কবে সবার চোখের পানি.... রুপে'র বুকফাটা চিৎকার কান্না.... এসব কিছুর অবশান হবে.... মাঝে মাঝে ভাবি ভালবাসা এমন কেন?? কেন এত কষ্ট ভালবাসায়?? কেন কষ্টবিহীন ভালবাসা হয়না?? আমিও তো কম কষ্ট পাইনি.... আমার শুভ কে তো সবাই মৃত ধরে নিয়েছিলো.... কিন্তুুু আল্লাহর অশেষ রহমতে ওকে ফিরে পেয়েছি.... এখন আল্লাহ চাইলে রুপ ও আবার.... আগের মতো হাসবে সুখে থাকবে..!!

.

.

🍁

.

.

১ মাস পর ডক্টর পাঠিয়ে দিলো বাংলাদেশে.... কারন অভি ভাইয়ার সেন্স না এলেও.... কিছুটা রিকভার করেছে.... তাই বাড়িতে আগের মতো ট্রিটমেন্ট চলছে.... ড্রয়িংরুমে বসে আছি শান্ত ফ্লোর বসে খেলছে.... আমি ওর সামনে সোফায় বসে আছি.... তার অপজিটে শুভ আর আম্মু.... বাবা ও পাশেই বসা.... এমন সময় রুপ সবাই কে ডাক দিলো.... আমরা তাড়াতাড়ি উপরে গেলাম.... উপরে গিয়ে আমরা অবাক.... মনে মনে আল্লাহ কে শুকরিয়া জানালাম.... অভি ভাইয়া চোখ খুলেছে সেন্স এসেছে.... অভি ভাইয়া নিজেই উঠে বসলো.... আহান আর ভাইয়া ও চলে এসেছে.... সবার চোখ মুখ খুশিতে উজ্জল হয়ে গিয়েছে.... রুপ অভি ভাইয়া কে জড়িয়ে ধরলো.... অভি ভাইয়া ড্যাবড্যাব করে তাকিয়ে আছে.... একটুপর রুপ কে ধাক্কা মেরে সরিয়ে দিলো.... রুপ অসহায় ভাবে তাকিয়ে আছে....!!

_কে আপনি?? আমাকে জড়িয়ে ধরলেন কেন??

অভি ভাইয়ার কথা শুনে.... সবাই চাওয়াচাওয়ি করছে.... আম্মু অভি ভাইয়া কে ধরে বললো.....

_অভি এসব কি বলছিস??

_অভি?? কে অভি?? আপনারা কারা??

_অভি আমি তোর মাম্মা....

_কে মাম্মা?? আমি আপনাদের কাউকে চিনিনা..!!

বলে অভি ভাইয়া মাথা চেপে ধরলো.... এবার সবার মাথায় আকাশ ভেঙে পড়লো...!!

#চলবে....🍁

[আগেই বলেছিলাম বিজি আছি.... কালকে ২টা পার্ট দিয়েছিলাম.... আজকেও দিয়ে দিলাম ছোট করে.... সবাই জানেন আমি রোজ গল্প দেই.... সরি বলে নিচ্ছি আগেই.... বিকজ কয়েকদিন আমি গল্প দিতে পারবো না.... সরি এফরিওয়ান এগেইন সরি]

1
$ 0.00
Avatar for Kamrul16
3 years ago

Comments

Wonderful

$ 0.00
3 years ago