বেলী ফুলের মালা

2 5
Avatar for Kamrul16
3 years ago

#বেলী_ফুলের_মালা

#kamrul

#পর্ব_২২

আবির হা করে তাকিয়ে আছে.... পাগল মেয়ে নাকি? রুহীর সাথে তর্ক করে লাভ নেই, তাই কিছু না বলে বেরিয়ে গেলো....

রুহী গোসল সেরে শাশুড়ীর সাথে সময় কাটাচ্ছে.. দুই ঘন্টা পর আবিরের ফোন....

- কি করছো পাগলী...?(আবির)

- এই তো আম্মুর সাথে গল্প করি...( মলিন হাসি হেসে রুহী)

- রেডি হয়ে নাও... আমি আসছি...(আবির)

- মানে কি...? (অবাক হয়ে রুহী)

- মানে আবার কি..? বাইরে যাবো তোমার সাথে... দ্রুত রেডি হয়ে নাও... আমি আসছি....(আবির)

- ওকে.....(রুহী)

- কি রে মা..? কি হয়েছে...? (আবিরের আম্মু)

- আম্মু তোমার ছেলের ফোন, আমাকে রেডি হতে বলল.... কোথায় নাকি যাবে..... আমি এখন উঠি.....(রুহী)

- আচ্ছা, যা.....(আবিরের আম্মু)

রুহী রুমে এসে রেডি হচ্ছে, এর মাঝেই আবির হাজির.....

- তোমার হলো.…?(আবির)

- ও বাবা, এতো তাড়াতাড়ি তুমি চলে এসেছো...?(রুহী)

- হুমম আসলাম..... কাজ শেষ তাই চলে আসলাম....(আবির)

- কি কাজে গিয়েছিলে....? (চুল চিরুনী করতে করতে রুহী)

- পরে বলব, এখন তুমি তাড়াতাড়ি করো.... চুল খুলে রাখবে না কিন্তু....(আবির)

- কেন....?(রুহী)

- আমি চাই না কেউ দেখুক..... আমি যেমন দেখে অজ্ঞান হচ্ছিলাম তেমন আর কেউ না হোক...(আবির)

- ঢঙ... আমি এমনিতেই চুল খোলা রাখি না.... খোঁপা করে ফুলের মালা নিই....(রুহী)

- সেদিন যে আভার কলেজে গেলে.... আমার মেজাজ তো ওই জন্যই আরও খারাপ হয়েছিলো...(আবির)

- ওওও হিংসুক একটা..... ওই দিন তো আভা বার বার বলছিলো.... সেইজন্য গিয়েছিলাম.... (রুহী)

- হুমম.... চলো এবার....

🌺

একটা রেস্টুরেন্টে মুখোমুখি বসে আছে রুহী ও আবির... অর্ডার করা এমনকি খাওয়াও শেষ তবুও আবিরের ওঠার নাম নেই.....

- কি হলো.….? উঠবে না....?(রুহী)

- না, চুপচাপ বসে থাকো......(আবির)

- কেন....? (রুহী)

-........(আবির চুপচাপ ফেসবুকিং করে চলেছে, মেসেজিং করছে)

- আবির, আমরা কি কারও জন্য অপেক্ষা করছি....? (রুহী)

- হুমমম....(ফোনের দিকে তাকিয়েই আবির)

- কার জন্য....?(উৎসাহ নিয়ে রুহী)

- আরে বসেই থাকো না.... আসলেই দেখতে পাবে.... এতো কথা বলো কেন...?(আবির)

রুহী মুখ গম্ভীর করে বসে আছে.. ফোনটাও আনেনি.. খচ্চর সাদা বিলাই...... মনে মনে আবিরের চৌদ্দ গোষ্ঠী উদ্দ্বার করে চলেছে রুহী.... হঠাৎ আবির বলল.....

- রুহী, তুমি উঠে ওই পাশের টেবিলে বসো...

- কেন..? ওখানে কেন বসবো...?(রুহী)

- এখন অন্তত এত কথা বলো না... প্লিজ যাও.....(আবির)

রুহী এবার আর কোনো কথা বলল না... চুপচাপ গিয়ে পাশের টেবিলে বসে পড়লো... আবিরের উপর প্রচন্ড রাগ হচ্ছে.....

- তোকে তো আজ দেখে নেবো.. বেটা হনুমান... 😡 দেখি তোর কে এমন বিশেষ গেস্ট আসছে, যার সাথে মেসেজিং করতে গিয়ে তুই আমাকে ধমক দিস... আবার আমাকে উঠিয়ে পাশের টেবিলে বসতে বলিস....😡😡 শয়তান বেটা....(মনে মনে রুহী)

আবির এবার ফোনটা পকেটে রেখে বসে আছে... কিছুক্ষণ পর একটা লোক এলো আর আবির দাঁড়িয়ে পড়লো.....

- হাই, আমি আবির চৌধুরী..... (হ্যান্ডসেক করে আবির)

- আমি সাকিব আহমেদ...

রুহীর চোখ চড়কগাছ.... সাকিব এখানে, আবার আবিরের সাথে.... এই বজ্জাত এর জন্য আবির আমাকে ধমক দিলো.... এই উনার বন্ধু....😡

- কেমন আছেন...? (সাকিব)

- জি আলহামদুলিল্লাহ.. আপনি...?(আবির)

- অনেক ভালো.... তার উপর আপনার সাথে এভাবে দেখা হবে তা ভাবতেই পারিনি....

- তাই..(মুচকি হাসলো আবির) তো কি খাবেন...? কফি...? নাকি অন্য কিছু...? (আবির)

- কোল্ড কফি....(সাকিব)

আবির ওয়েটার ছেলেটাকে ডেকে অর্ডার করে দিলো.....

- আপনার নাম অনেক শুনেছি, কিন্তু আপনার সাথে কখনও দেখা হবে সেটা ভাবতেই পারিনি....(সাকিব)

- আমিও কখনো ভাবতেই পারিনি আপনাকে আমি এভাবে চিনবো....( ডেভিল মার্কা হাসি হেসে)

- আপনি হঠাৎ আমাকে.... এখানে... এভাবে ডাকলেন যে.....(সাকিব)

- আমার এলাকায় এতো ঘোরাঘুরি করেন, আর আমাকে চিনেন না, ব্যাপারটা কেমন হয়ে যায় না...? এইজন্যই.... (গম্ভীর গলায় আবির)

- মা মা মানে....?(ঢোক গিলে সাকিব)

- না না তেমন কিছু না (আবির)

এর মাঝে ওয়েটার কফি দিয়ে গেলো... আবির রুহীকে ইশারা করলো ওর পাশে এসে বসতে... রুহী আবিরের পাশে বসতেই আবির বলল....

- তো, পরিচয় করিয়ে দেই... এ হলো আমার ওয়াইফ... তাসফিয়া চৌধুরী রুহী...(মুচকি হেসে আবির)

রুহীকে দেখে সাকিব পুরো অবাক হয়ে গেছে... রুহী আবিরের ওয়াইফ... তবুও আবিরকে কিছু বুঝতে দিবে না ভেবে বলল....

- হায়...( কাঁপা গলায় সাকিব)

রুহী কিছু বললো না...

- আগে থেকেই চিনেন নাকি সাকিব সাহেব..?(আবির)

- না না না তো...(সাকিব)

- তাহলে তোতলাচ্ছেন কেন...?(আবির)

- ক ক কই...? (সাকিব)

- দেখুন, আমি অতো ভনিতা পছন্দ করি না.... স্ট্রেট কথা বলতে পছন্দ করি... আপনি হয়তো এবার বুঝতে পেরেছেন আমি আপনাকে কেন ডেকেছি.….?(আবির)

-............. (সাকিব চুপ)

- আপনাকে যদি নেক্সট টাইম আর রুহীর আশে পাশে দেখি, তাহলে আমার থেকে খারাপ কেউ হবে না.... আপনার সিনিয়র আমি, তবুও আজ সম্মান করে "আপনি" বললাম... কিন্তু তখন তুমিও নয়, তুই করে বলতে বাধ্য হবো.…...(আবির)

-..............

- আর আপনার ভাইকে ওই দেশ থেকে ফেরত এনে রিমান্ডে দেওয়ার ক্ষমতা আমার আছে... কথাটা মাথায় রাখবেন..... আমার কথা বুঝতে পেরেছেন....? (আবির)

- জি, জি.... আসলে আমি তো জানিনা রুহী আপনার ওয়াইফ......(সাকিব)

- জানতেন না আজ জানলেন.... আর যেন না হয়.....(আবির)

- না না কখনোই নয়..... আজকে তাহলে আমি উঠি.... পরে আবার কথা হবে....(সাকিব)

- আচ্ছা... আর কড়া কথা বললাম.... কিছু মনে করবেন না.... আসলে রুহী আমার জন্য সবচেয়ে বড় দূর্বলতা.…... ওর কোনো সমস্যা আমি মেনে নিতে পারি না... (মুচকি হেসে আবির)

- না না কোনো সমস্যা নেই..... আমি তাহলে আসি.....(সাকিব)

- আচ্ছা, ভালো থাকবেন.... (আবির)

- সরি রুহী... (রুহীর দিকে তাকিয়ে)

বলেই সাকিব বেরিয়ে গেলো... রুহী হা করে তাকিয়ে আছে.... একবার সাকিবের চলে যাওয়ার দিকে, আরেকবার আবিরের মুখের দিকে.....

- এই যে... হয়েছে.... আর হা করে থাকতে হবে না এবার বাসায় চলো....(তুড়ি বাজিয়ে আবির)

- হুমম চলো.....(রুহী)

- কাল থেকে নিয়মিত ক্লাস করবে....

পথে গাড়ি থামিয়ে আবির রুহীর জন্য অনেকগুলো ফুল কিনে এনে ওর হাতে দিয়ে আবার ড্রাইভিং শুরু করলো....

বাসায় পৌঁছে কলিং বেল বাজাতেই দরজা খুলে দিলো.... আবির ভিতরে চলে গেলো.. কিন্তু রুহী হা করে দাঁড়িয়ে আছে....

be continue..... 💖💖

💞 এখনও মন ভালো হয়নি.......🥺 গল্প লেখার কোনো আগ্রহ পাচ্ছি না.... 😔তাই আজ এক পর্ব দিলাম...☹ 💞

1
$ 0.00
Avatar for Kamrul16
3 years ago

Comments

Nice frd

$ 0.00
3 years ago

Nice story

$ 0.00
3 years ago