ভালোবাসার বাংলাদেশ ক্রিকেট টিম

20 27
Avatar for Imran
Written by
3 years ago

বাংলাদেশ ক্রিকেট কে আমি খুব ভালো বাসি।বাংলাদেশ এর অন্যান্য খেলা গুলা কেও আমি সাপোর্ট করি কিন্তু বাংলাদেশ ক্রিকেট টিম আমার কাছে ভালোবাসার আরেক নাম।

বাংলাদেশ ক্রিকেট টিম লাস্ট ওয়ার্ল্ড কাপে প্রথমে ভালো পারফর্ম করলেও পরে কিছু টা সাফল্য হীন ছিল।কিন্তু তাই বলে কি সাপোর্ট ছেরে দিব..?? কখনোই নাহ

তাই ভালো খেললেও বাংলাদেশ..খারাপ খেললেও বাংলাদেশ কেই সাপোর্ট করবো।

বাংলাদেশ ক্রিকেট টিমের সকল প্লেয়ার দের কে মন থেকে জানাই ভালোবাসা এবং শ্রদ্ধা।

বিশেষ করে মুশফিক এবং মাশরাফি ভাই কে।

The End.

আপনার পছন্দের প্লেয়ার সম্পর্ক এ কিছু বলে যান কমেন্ট বক্স এ।।।

ধন্যবাদ

13
$ 0.17
$ 0.17 from @TheRandomRewarder
Sponsors of Imran
empty
empty
empty

Comments

আমি বাংলাদেশী। ভালো খেলুক আর খারাপ খেলুক সাপোর্ট করবো বাংলাদেশকেই। তবে আমি ক্রিকেট থেকে ফুটবলকে বেশি ভালোবাসি। ফুটবল খেলা দেখতে আমার বেশ ভালো লাগে। ক্রিকেট টিমে তামিম ইকবালের ফ্যান আমি। তার পাশাপাশি অন্যান্য খেলোয়াড় দের আমার পক্ষ থেকে রইলো অভিনন্দ।

$ 0.00
3 years ago

ধন্যবাদ

$ 0.00
3 years ago

এটা আমার প্রিয় দেশ আমার বাংলা মানিক ভালবাসি দেশটাকে ভালবাসি দেশের প্রত্যেকটি মানুষটাকে ভালোবাসি এই দেশের ক্রিকেট টিমকে লাভ ইউ ক্রিকেট টিম অল প্লেয়ার

$ 0.00
3 years ago

ধন্যবাদ কিন্তু এতোই যখন ভালোবাসেন তখন আরটিক্যাল টায় একটা লাইক দিলেও পারতেন

$ 0.00
3 years ago

ভাই লাইক দিছি তো,সবাই পোস্টে প্রথমে লাইক করি পরে কমেন্ট করি,,সব পোস্টে

$ 0.00
3 years ago

ধন্যবাদ

$ 0.00
3 years ago

I love play cricket. My favourite team is Bangladesh. Thank for your sharing information about them of Bangladesh.

$ 0.00
3 years ago

Thank you for appreciate in my article

$ 0.00
3 years ago

ক্রিকেট খেলতে অনেক বেশি ভালোবাসি দেখতেও খুব ভাল লাগে। বেশিরভাগ পরিবারের সাথে যখন দেখি তখন আরও বেশি মজা লাগে। ধন্যবাদ এত সুন্দর একটা আর্টিকেল লিখার জন্য

$ 0.00
3 years ago

ধন্যবাদ আপনার মতপ্রকাশের জন্য

$ 0.00
3 years ago

আসলে আপনাদের বাংলাদেশের জাতীয় ক্রিকেট দলের সকল মেম্বারদের অনেক পছন্দ করি এবং অভিনন্দন জানাই। কারণ তাদের অবদান অনেক। আমি ক্রিকেটকে অনেক পছন্দ করি । বিশেষ করে যখন বাংলাদেশের খেলা হয় তখন অনেক এক্সাইটিং লাগে।

$ 0.00
3 years ago

ভাই আপনি কি বাংলাদেশি নন

$ 0.00
3 years ago

আন্তর্জাতিক মহলে বাংলাদেশ ক্রিকেট টিমের নাম সাড়া জাগানো হত।বাংলাদেশ টিম বর্তমানে খুবই ভালো খেলছে আশা করি একদিন বাংলাদেশ শিরোপা জিতবে।

$ 0.00
3 years ago

ছোট টাইগার্স দের মতো বড় রাও একদিন কিছু করে দেখাবে।ইনশাল্লাহ

$ 0.00
3 years ago

In all games, I like cricket most. As I am a bengali, my favourite cricket team is Bangladesh cricket team. Thank you so much for writing this article.

$ 0.00
3 years ago

Thank you for appreciate in my article

$ 0.00
3 years ago

এই লেখাটা আরো একটু বড় হলে আরো ভালো লাগতো, ক্রিকেট আসলে আমাদের বড় একটা আবেগের জায়গা, একমাত্র ক্রিকেট নিয়েই আমরা সব জাতি, ধর্ম নিয়েই উন্মাদনায় মেতে উঠি। আমার প্রিয় খেলোয়াড় এর তালিকায় সবসময় উপরে থাকবেন ক্যাপ্টেন মাশরাফি বিন মুর্তজা 😍

$ 0.00
3 years ago

ক্রিকেট আমার খুব প্রিয়। আমাদের দেশের জনপ্রিয় খেলা।ক্রিকেট খেললে মানুষের শরীর মন ২ই ভালো থাকে।আমাদের এলাকার "তামান্না'ও মেয়ে হয়ে অনেক ভালো ক্রিকেট খেলে।

$ 0.00
3 years ago

Cricket iis Very Famous Game For our country.our Bangladesh cricket Team has Introduced our Country throughout the World

$ 0.00
3 years ago

বাংলাদেশ ত্রুিকেট টিম আমি সত্যি অনেক অনেক ভালোবাসি আর বর্তমানে বাংলাদেশ ত্রুিকেট টিম উন্নতি করছে তা সত্যি দর্শনীয়। এখন শুধু একটাই চাওয়া একবারের জন্য হলেও আইসিটি ট্রফি টা ঘরে তুলা এবং আশা করি আমরা একদিন এইটা পারবো ইনশাল্লাহ

$ 0.00
3 years ago

আমি ক্রিকেট খেলতে ভালোবাসি। আমার প্রিয় দলটি বাংলাদেশ। তাদের বাংলাদেশের সম্পর্কে তথ্য ভাগ করে নেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ।

$ 0.00
3 years ago

যেহেতু আমরা বাংলাদেশী, সেহেতু বাংলাদেশী ক্রিকেট টিম আমাদের প্রিয় হওয়াটাই স্বাভাবিক। অনেক অনেক ভালোবাসা ও শুভ কামনা বাংলাদেশ ক্রিকেট টিমের জন্য৷

$ 0.00
3 years ago

ক্রিকেট আমাদের বাংলাদেশ এর একটি জনপ্রিয় খেলা। এটা কম বেশি সবাই পছন্দ করে।

$ 0.00
3 years ago