কাঁচ কলার টিকিয়া

11 18

কাঁচা কলা-২টি

ছোলার ডাল-১টেবিল চামচ

চিংড়ি মাছের মাথা-১/৪কাপ

চিংড়ি-১টেবিল চামচ

আদা-১/২চা, চামচ

তেজপাতা-১টি

কাঁচা মরিচ-৪টি

এলাচ-২টি

দারচিনি ২টুকরা

লবণ ১চাচামচ

ধনেপাতা-১টেচামচ

তেল ভাজার জন্য

কাঁচা কলা খোসা সহ ধুয়ে টুকরো করে নিতে হবে।কলা ও ডাল ডুবো পানিতে সিদ্ধ করে নিতে হবে।

চিংড়ি ও চিংড়ি রং মাথা ২চা চামচ তেলে ভেজে নিতে হবে। তেজপাতা কাঁচামরিচ,এলাচ, দারচিনি ভেজে নিতে হবে।

সিদ্ধ কলা ,ভাজা মাছ,আদা, তেজপাতা, কাঁচামরিচ, এলাচ দারুচিনি লবন একসঙ্গে বেটে নিতে হবে। ধনেপাতা কুচি করে মিশিয়ে নিতে হবে। গোলাকার চ্যাপ্টা টিকিয়া করে নিতে হবে। ডুবো অথবা সেটা তেলে ভেজে নিতে হবে।

14
$ 0.00
Sponsors of Farhana-liza
empty
empty
empty

Comments

Dhonnobad amon ekti sundor article likhar jonno...dhonnobad

$ 0.00
3 years ago

It is very easy to make tikia for quarrels. I also make it at home sometimes. It is a lot of test in wood. Needless to say.

$ 0.00
3 years ago

এইসব খাবার আসলে অনেকে জানে না কি করে করতে হয়।তবে এ খাবার গুলো আজকাল পাওয়া যাই না বলে চলে কারণ এইসব খাবার খাই না।

$ 0.00
3 years ago

কাঁচ কলার টিকিয়া এটা ও একটি খাবার, এটা আমি জানতামই না।ধন্যবাদ লেখক কে এই অজানা একটা রেসিপি দেওয়ার জন্য।আশা করি পরে আরও ভালো ভালো রেসিপি পাবো।

$ 0.00
3 years ago

কাঁচকলার টিকিয়া খাবারটি অত্যন্ত সুস্বাদু। এটা আমি অনেক খেয়েছি।খুব ভালো লাগে কিন্তু বহুদিন যাবত এর কথা ভুলেই গেছিলাম যাক আপনার লেখাটির জন্য মনে পরল।

$ 0.00
3 years ago

নতুন একটা রেসিপি । এর আগে এমন কোন খাবার হয় যানা ছিলো না আমার। ধন্যবাদ এমন রেসিপি শেয়ার করার জন্য। আশা করি আরও নতুন কিছু পাব।

$ 0.00
3 years ago

কাঁচ কলার টিকিয়া, খুব আনকমন একটা রেসিপি মনে হচ্ছে। অনেক রকমের টিকিয়া খেয়েছি কিন্তু কাঁচ কলার টিকিয়া এই রিসিপিটি আগে কখনো খেয়ে দেখিনি।

$ 0.00
3 years ago

কাচা কলার টিকিয়া অসাধারণ খাবার তবে আমার এখনো খাওয়া হই নাই।তবে কলা আমার ভালো লাগেনা।

$ 0.00
3 years ago

কখনো খাইনি,তবে আশা করছি খুব ভালো লাগবে খেতে।তবে কলা খাওয়া সাস্থের জন্য ভালো।

$ 0.00
3 years ago

Thank you for your kind information about banana food. I can not know this food recipe. It is very interesting to eat.

$ 0.00
3 years ago

কাঁচকলার টিকিয়া আমি কখনও নাম শুনিনি।আশাকরি বাসায় ট্রাই করবো এই রেসিপিটা রান্না করার জন্য।

$ 0.00
3 years ago

কলা আমার ভালো লাগানা তবে কাচা কলা তো একদম না।কখনো খাওয়া হইনাই এইরকম। কাচ কলার টিকিয়া নতুন রেসিপি শুনলাম।

$ 0.00
3 years ago

কাচ কলার টিকিয়া, খুব অন্যরকম একটা খাবার। আমি এটা বাসায় একবার হলেও বানানোর চেষ্টা করবো। খুব মজা হবে খেতে আশা করি।

$ 0.00
3 years ago

কাচকলার টিকিয়া রেসিপি টা আজকেই প্রথম জানলাম। অনেক ভালো লাগলো। পাশাপাশি নতুন একটা রেসিপি সম্পর্কে জানলাম। রিড ক্যাশে না আসলে হয়তো জানতেই পারতাম না। ধন্যবাদ

$ 0.00
3 years ago

Its my favourite food. I know it good for health. Thanks for sharing .

$ 0.00
3 years ago

কাঁচকলার টিকিয়া রেসিপি টা দেখতে বাড়িতে অবশ্যই আমার মাকে বানানোর কথা বলব। যদিও আমি কাচা কলা খেতে পছন্দ করি না ।

$ 0.00
3 years ago