Most Emotional Love Song Bondu Mon Vuila.........

3 33
Avatar for spadhorroy
3 years ago

বন্ধু মন ভুইলা.................

Mon_Vuila(মন_ভুইলা)_Porshi_ZooEL___Tanjib_Sarowar___Bangla_new_song_2017

  • হুম..........হুম...............

  • হো............হো..........

  • হুম..........হুম.........

  • হো..........হো...........

  • বন্ধু মন ভুইলা বন্ধু মন ভুইলা

  • আমার বাড়িতে বেড়াইতে যাইও

  • পিরিতে বসিয়া দেইখো

  • মনেতে মন দিও ও বন্ধু......

  • বন্ধু মন ভুইলা বন্ধু মন ভুইলা

  • আমার বাড়িতে বেড়াইতে যাইও

  • পিরিতে বসিয়া দেইখো

  • মনেতে মন দিও ও বন্ধু......

  • বন্ধু মন ভুইলা বন্ধু মন ভুইলা

  • হুম.........হুম.........

  • হো..........হো.........

  • বন্ধু আসিবে বলে

  • পূর্নিমা সাজাই

  • অকুল প্রানে চেয়ে থাকি

  • অন্তরের জালায়

  • বন্ধু আসিবে বলে পূর্নিমা সাজাই

  • অকুল প্রানে চেয়ে থাকি অন্তরের জালায়

  • আমি নিষিতে কাঁদি নিষিতে জাগি

  • তোর কথা ভেবে একাতো মরি

  • আমার বাড়িতে বেরাইয়া যাইও

  • পিরিতে বসিয়া দেইখো

  • মনেতে মন দিও ও বন্ধু........

  • বন্ধু মন ভুইলা বন্ধু মন ভুইলা

  • ও.........ও......ও.ওওও....

  • নিষি দিনে আসমান জমিন

  • জানে রে জানে

  • কতো প্রহর কতো লগন সাক্ষিরে আমার

  • নিষি দিনে আসমান জমিন জানে রে জানে

  • কত প্রহর কতো লগন সাক্ষিরে আমার

  • যায়রে প্রান চলে যায় প্রানে নাহি চায়

  • মনে করে আয়রে মন ভাঙ্গা বাড়িতে

  • আমার বাড়িতে বেরাইয়া যাইও

  • পিরিতে বসিয়া দেইখো

  • মনেতে মন দিও ও বন্ধু

  • বন্ধু মন ভুইলা বন্ধু মন ভুইলা

  • আমার বাড়িতে বেড়াইতে যাইও

  • পিরিতে বসিয়া দেইখো

  • মনেতে মন দিও ও বন্ধু......

SONG

Sponsors of spadhorroy
empty
empty
empty

PLEASS SPONSOR ME

  • ***********ধন্যবাদ সবাইকে*****

3
$ 0.00
Sponsors of spadhorroy
empty
empty
empty
Avatar for spadhorroy
3 years ago

Comments

ভালো

$ 0.00
3 years ago

হা হা হা ভালোইতো লিখেছেন।। মজা লেগেছে আমার কাছে।আশা করি সামনে আরো ভালো কবিতা আমাদের উপহার দিবেন।ইনশাআল্লাহ।

$ 0.00
3 years ago

অনেক অনেক ধন্যবাদ আপনাকে

$ 0.00
3 years ago