Real Love

6 5
Avatar for shipon.akondo
3 years ago
Sponsors of shipon.akondo
empty
empty
empty

ছেলে :: শূনলাম তোর নাকি বিয়ে.?

মেয়ে :: হূম রে.

ছেলে :: ওহ ভালো,তো তর বর কী কাজ করে.?

মেয়ে :: ব্যাংকে জব করে..!!

ছেলে :: বেশ তো বিয়ে করে ফেল

মেয়ে :: তুই কবে বিয়ে করবি

ছেলে :: আমি তো দেবদাস আমার লাইফে

ভাবছি un ম্যারেড থাকবো

মেয়ে :: কেন,কাউকে লাভ করতি নাকি

ছেলে :: হুম করতাম,but সে আর আমার নেই

মেয়ে :: মেয়েটা কে..??

ছেলে :: ছিলো একজন বাদ দে এসব

রাখী ঘূমাবো..!!

মেয়ে :: অন্যদিন রাত ৩টা পযন্ত লাইনে থাকিস

আর আজ ৮টা বাজেই ঘুমাবি..??

ছেলে :: কি করবো কথা বলার মতো তেমন কেউ নেই

মেয়ে :: নেই মানে,আমি আছি তো

ছেলে :: হুম তুই আছিস,but অন্য কারুর sms এর জন্য wt করতে

আর আজ থেকে তো আমি আর অনলাইনেই আসবনা..!!

মেয়ে :: কেনো আসবি না..??

ছেলে :: যানিস খূব কষ্ট হচ্ছে

মনে হয় আমি আর বাচবোনা

মেয়ে :: চূপ করবি,বেশি বক বক করবিনা

ছেলে :: আসলে মন থেকে লাভ করলে

সত্যিই কাদতে হয় রে..!!

মেয়ে :: এই যে হিরু আর কাদতে হবেনা

বললেই তো পারিস আমায় ভালোবাসিস

ছেলে :: হুম ভালোবাসি but বলিনি

তুই যদি আমায় গ্রহন না করিস

মেয়ে :: গ্রহন করবনা কেনো

তূই ও তো আমার মতো মাটির তৈরি মানূষ

ছেলে :: তবও আমি খূব কালো আর তুই অনেক সুন্দর..!!

আর তোর তো বিয়ে ঠিক হয়ে গেছে

এখন ,ভালোবাসি বললেই কী হবে

মেয়ে :: পাগল আমি সুধূ তোকে লাভ করি

আর অন্য কাউকে না

love u so mc

ছেলে :: সত্যি

মেয়ে :: ^হুম সত্যি সত্যি সত্যি

but তুই আমাকে কথা দে কখনো ছেড়ে

যাবিনা..!!

ছেলে :: আমি তোকে কথা দিলাম

যতদিন বেচে থাকবো

তোকে ছেড়ে কোথাও যাবনা

যত পবলেমই হোক তোকে লাভ করবো

মেয়ে :: ঘুম ধরছে পরে কথা হবে

ছেলে ::hmm ok lv u gd n8

....

hi বন্ধূরা

আমি সাকিব

..!!

অনেক দিন পর একটা story লিখলাম

আশা করি ভালো লাগবে..!!

খূব কষ্ট লাগে যখন ,লাইক কমেণ্ট পাইনা.

...!!

ইস আমার লাইফে যদি এমন একটা gf থাকতো

মাগার কলিজাটা ছিড়ে দিয়ে দিতাম

...!!

3
$ 0.00
Sponsors of shipon.akondo
empty
empty
empty
Avatar for shipon.akondo
3 years ago

Comments

waw,,ka post hay bro awosome

$ 0.00
3 years ago

Thanks for staying with me

$ 0.00
3 years ago

You welcome

$ 0.00
3 years ago

nice

$ 0.00
3 years ago

thanks

$ 0.00
3 years ago

Lololololol. Shobai first e etai bole je kolija chire divo. Pore dey shudhu dhuka. Lol

$ 0.00
3 years ago