মা আমার মা

13 27
Avatar for rabiul25447
3 years ago

আসসালামু আলাইকুম। আমি আমার মায়ের দেওয়া কিছু উপদেশ নিচে বলে যাচ্ছি, আপনারা আপনাদের মায়ের দেওয়া কিছু উপদেশ বলে যান........

মা কথাটি খুবি আপন সবার কাছে। পৃথিবীতে সবচেয়ে ভালোবাসার অধীকারি হলো নবী স. এর পর হলো মায়ের স্থান।মায়ের পায়ের নিচে সন্তানের বেহেশত। মা কথাটি অতি ছোট কিন্তু এর মর্মতা অনেক যা বলে শেষ করা যাবে না।

আমার মায়ের দেওয়া কিছু উপদেশ হলো :

১/ বাবা ৫ ওয়াক্ত নামজ পরবি ঠিক মতো।

২/ বাবা সবসময় সঠিক সময়ে খাওয়া দাওয়া করবি।

৩/ বাবা ঠিক মতো লেখা পড়া করবি,ক্লাসে ফাস্ট হতে হবে তোকে।

৪/ বাবা রোদ্রে ঘোরাফেরা করবি না।

৫/ বাবা কারো সাথে ঝগড়া বিবাধ করবি না।

৬/ বাবা জীবনে কখোনো হাল ছাড়বি না, বার বার ট্রাই করবি, "একবার না পারিলে দেখো শতবার"

এরকম অনেক উপদেশ মা দিতে, তখন না বুজলেও এখন বুজি এর মর্মতা কতটুকু।তাই সকলে মায়েরকথা মেনে চলবেন।এবাং কমেন্টে মায়ের দেওয়া উপদেশ গুলো বলে যান ।

অগ্রিম ধন্যবাদ সকলকে।

11
$ 0.00

Comments

I like your article bro. Online platform

$ 0.00
3 years ago

walaikumassalam.it's really good article brother

$ 0.00
3 years ago

আমার মা আমার জীবন

$ 0.00
3 years ago

Good post

$ 0.00
3 years ago

Heart touching article. Thanks for that

$ 0.00
3 years ago

i love my mothaer

$ 0.00
3 years ago

i love my mothaer

$ 0.00
3 years ago

মা পৃথিবীর সবচেয়ে কাছের মানুষ। আমার মা আমার কাছে সবচেয়ে ভাল বন্ধু , আমি আমার মায়ের সাথে সবকিছু শেয়ার করি

$ 0.00
3 years ago

Mother is an integral part of life. His whole life is unimaginable. There is no selfless love without mother.

$ 0.00
3 years ago

I also love my mother. Mother is a beat gift from Allah

$ 0.00
3 years ago

very interesting post, thanks for you to goodly writing

$ 0.00
3 years ago

Nice

$ 0.00
3 years ago