ভালবাসার পাগলামি

0 32
Avatar for kamal16
3 years ago

ভালোবাসার 🥰 পাগলামী

(ছোট গল্প)

মেহেদী : হ্যালো, কেমন আছো,,,?

পাখি : হুম, ভালো আছি,,, তুমি কেমন আছো ?

মেহেদী : আমি ভালো নেই,,, তোমায় একটা কথা বলবো,,,!

পাখি : কেন কি হয়েছে,,? আর তারাতাড়ি বল আমি ব্যস্ত আছি,,

মেহেদী : আজ ৩/৪ মাস হলো তোমাকে দেখিনা, ভীষণ দেখতে ইচ্ছে করছে,,,!

পাখি : তাই,,! আমার ছবি তো আছে, ইচ্ছে মতো দেখো,, বারোন করলো কে,,

মেহেদী : না ওভাবে না, তোমরা খুব কাছ থেকে দেখতে ইচ্ছে করছে,,

পাখি : না সম্ভব না,, আমি পারবো না দেখা করতে,,,

মেহেদী : কেন পারবে না,,,?

পাখি : আজব, কেন তুমি বুঝতে পারছ না দেশের অবস্থা,? তাছাড়া আমি ডাক্তার, এই মূহুর্তে আমার ছুটি নেয়া সম্ভব না,, আমি হাসপাতাল থেকে বের হতে পাড়বোনা, তাছাড়া এই লকডাউনে কি করে দেখা করবো,, দেশের পরিস্থিতি নিয়ন্ত্রণে আশুক তারপর দেখা যাবে,,,

মেহেদী : আচ্ছা ঠিক আছে আমি যদি তোমার হাসপাতালে রোগী হয়ে আসি তখন তো আমার সাথে দেখা করবে,,,?

পাখি : ছি এসব কি বলো, তোমরা কিছু হলে আমি মরে যাবো,, এসব পাগলামী একদম করবে না।

.

..

...

....

১ সপ্তাহ পর,,

গতকাল থেকে মেহেদীর কোন খোঁজ পাচ্ছে না পাখি,,

মেহেদীর মোবাইল টাও বার বার বন্ধ বলছে, খুব চিন্তা হচ্ছিল পাখির,, সারারাত নাইট ডিউটি ছিল তাই খুব ক্লান্ত পাখি,, ডিউটি শেষে একটু বিশ্রামে যাবে,,

এমন সময় হাসপাতালে একজন জরুরী রোগী এলো,,

.

..

নার্স : ম্যাম, এতো সকালে হাসপাতালে আপনি ছাড়াতো কোন ডাক্তার নেই,,

এখন একজন ইমার্জেন্সি রোগী আসছে,, আপনি কি একটু দেখবেন,,?

পাখি : আমি পারবো না, তুমি অন্য ডাক্তারকে ডাকো,, আমার ডিউটি তো শেষ, প্লিজ আমাকে এবার মাফ করো (পাখি মেহেদীর খোঁজ না পেয়ে খুব রেগে আছে, তার উপর চিন্তা ও করছে)

.

(এমন সময় মেহেদীর নাম্বার থেকে কল এলো)

.

পাখি : হ্যালো, মেহেদী তুমি কথায়, গতকাল থেকে তোমার কোন খোঁজ পাচ্ছিনা আমি,, আমার খুব চিন্তা হচ্ছিল,,,

মেহেদীর বন্ধু : হ্যালো পাখি আমি মেহদীর বন্ধু,,,

পাখি : মানে কি, মেহেদীর ফোন আপনার কাছে কেন ভাইয়া, ও কোথায়,,,?

বন্ধু : মেহেদী আজ সকালে রোগ এক্সিডেন্ট করছে, আমি জানতে পেরে আপনার হাসপাতালে নিয়ে আসছি,,,

.

পাখি আর কিছুই না বলে মেহেদীকে খুঁজতে লাগলো, কিছুক্ষণ পর জানতে পরলো, একটু আগে যে ইমার্জেন্সি রোগী আসছে সে আর কেউ না, পাখির মেহেদী,,

রক্তাক্ত দেহে পড়ে আছে হাসপাতালের গেটে,,

পাখি কাঁদতে কাঁদতে দৌড়ে যায় মেহেদীর কাছে, চিৎকার করে ওয়ার্ড বয় নার্স কে ডেকে, দ্রুত মেহেদীকে ওটিতে নিয়ে যায়,,

প্রায় ২ ঘন্টা পর মেহেদীর অপারেশন শেষ হয়, কিন্তু জ্ঞান ফিরেনি,,

.

..

৭২ ঘন্টা পর মেহেদীর জ্ঞান ফিরে,,

চোখ খুলে মেহেদী পাখির মুখ দেখতে পায়,,,

.

মেহেদী : আমি জানতাম,,,! আমি যদি বেঁচে থাকি তবে চোখ খুলে তোমাকে দেখতে পাবো,,,

.

পাখি কোন কথা না বলে মেহেদীকে জড়িয়ে ধরে কাঁদতে থাকে,,,

পাখি : আমাকে দেখার জন্য তুমি এই ভাবে নিজের জীবনের ঝুঁকি নিবে আমি কখনো ভাবিনি,, তোমরা কিছু হলে আমার কি হতো বলোতো,,?

.

মেহেদী : আমার জীবন তো তুমি,, তোমরা জন্য আমি মরতেও রাজি,,,

পাখি : (মেহেদীকে কিস করতে করতে) না আমি তোমাকে মরতে দিবো না, এখন থেকে আমি আর কখনো তোমার থেকে দূরে থাকবো না,,,

আমি তোমাকে আমার চেয়েও বেশি ভালবাসি,

সমাপ্ত

************************

বন্ধুরা গল্পের শুরু থেকে শেষ পর্যন্ত যদি ভালো লাগে থাকে, গল্পটি যদি তোমাদের মনে বিন্দুমাত্র জায়গা অর্জন করতে পারে তাহলে অবশ্যই বেশি বেশি কমেন্ট করে আমাকে জানাও, যা আমাকে আরও সুন্দর সুন্দর গল্প লেখার অনুপ্রেরণা যোগাবে,,,,,

ধন্যবাদ সবাইকে।

1
$ 0.00
Avatar for kamal16
3 years ago

Comments

romantic golpo sokoler ei motamoti valo lage...so amar o kichuta valo lage...dhonnobad lekhok vai ke

$ 0.00
3 years ago

ভালোবাসায় যদি পাগলামি না হয় তাহলে ভালবাসা মধুর হয় না। একটু পাগলামি একটু পাশাপাশি এটাই তো ভালোবাসা। ধন্যবাদ গল্পের লেখক কে ।

$ 0.00
3 years ago

রোমান্টিক গল্প পড়তে কার না ভালো লাগে? এই লকডাউন পিরিওডে রোমান্টিক গল্প করে সময় পার করাটা একটা আর্ট। এমন গল্প করে সময় কাটাতে সত্যি অনেক ভালো লাগে।

$ 0.00
3 years ago

এইরকম গল্প পরতে সবার ভাল লাগে। আমি ও পরলাম। খুব ভাল হয়েছে। ভালবাসার গল্প পরতে সবাই ভালবাসে। আমার ও ভাল লাগে। এইরকম গল্পের জন্য ধন্যবাদ।

$ 0.00
3 years ago

সর্বপ্রথম লেখক কেধন্যবাদ জানাচ্ছি গল্প লেখার জন্য। গল্পটি খুবই ভালো লেগেছে আমার। আপনি আলোচ্য গল্পের মত এরকম গল্প আমাদের আরও উপহার দেবেন।

$ 0.00
3 years ago

ধন্যবাদ

$ 0.60
3 years ago