the polic love

0 6
Avatar for kamal16
3 years ago

(The Police Love)

.

.

PART;-2

.

.

কিছুদিন পর

আকাশ তার রুমে রুমে ঘুমিয়ে আছে!একটু পরে ওর আম্মু রুমে আসলো~

-ওই নবাব ঘুম থেকে ওঠ!(শরীরে ঝাকি দিয়ে)

-উমমম কি সমস্যা!এতো সকালে ডাকছো কেন!(বিরক্তসরে)

-প্রাইভেটে যাবি না!কাল না তোর এক্সাম!

-আমি আজ যাবো না!সব পারি আমি!কোনো সমস্যা হবে না!

-তুই উঠবি নাকি তোর আব্বুকে ডাক দিবো!

-সব সময় আব্বুর ভয় দেখাও কেন বলোতো!(করুন সুরে)

-ওঠ না হলে ডাকলাম!

-না না উঠছি!

আকাশ তার আব্বুকে একটু বেশিই ভয় পায়!তাই আর বিসানায় না থেকে ফ্রেস হয়ে নাস্তা করে বেরিয়ে পরলো প্রাভেটের উদ্দেশ্যে!একটু পরে মামার দোকানে গিয়ে চা খেতে লাগলো!এই ফাকে আকাশের পরিচয়টা দিয়েদি!

আকাশ টংগি সরকারি কলেজের অনার্স ২য় বর্ষের ছাত্র।পড়া লেখায় মোটামুটি!কিন্তু ভিষন স্মার্ট একটি ছেলে!কারো সাথে কোনো বাজে ব্যাবহার করেনি আজ অব্দি।

কিন্তু একটু দুষ্টু টাইপের!

তো গল্পে ফেরা যাক!

আকাশ অনেক্ষন থেকে লক্ষ্য করতেছে তার দিকে কিছু হিজরা দুষ্টু দুষ্টু হাসি দিতেছে!কিন্তু আকাশের বেপারটা ভালো লাগছিলো না।তাই সেখানে থেকে প্রাইভেটের উদ্দেশ্যে হাটা ধরলো!

হাটতে হাটতে আকাশ পিছনে তাকিয়ে দেখে হিজরাগুলো তাকে follow করতেছে!

আকাশ একটু জোরে হাটা সুরু করলে হিজরা গুলোও নিজেদের গতিব্যাগ বারিয়ে দেয়!আকাশ ভয় পেয়ে একসময় দৌর শুরু করে!অনেকক্ষন দৌরানোর পরে আকাশ লক্ষ্য করলো হিজরা গুলো আর তার পিছনে নেই।আকাশ হাটু গেরে সস্তির নিশ্বাস ফেলে!

একি আমি কোথায় যাচ্ছি!ওহ দৌরাতে আরেক এলাকায় এসে পরছি মনে হয়!ওফ এইভাবে যদি দৌড় অলেম্পিকে দৌড়াতে পারতাম তাহলে হুসাইন বোল্টকেও হার মানাতে পারতাম!😂

-এই তুই কে!এই ভাবে দৌরাচ্ছি কেন!(হঠ্যাৎ করে দুইটা পুলিশ এসে একজন কথাটা বল্লো)

আকাশ:জি..জি সা..স্যার আমি পা..পাশের এলাকাতে থাকি।একটু যগিং করছিলাম আরকি!(নার্ভাস হয়ে)

-সালা দুপুর ১২ বারোটায় তুই যগিং করছিস না!এই কালাম ওকে ম্যাম এর কাছে নিয়ে চলো!সালায় মনে হয় কোনো হিরোনচ্চি খোর!(আকাশের কলার ধরে)

-জি স্যার!(আকাশকে ধরতে এসে)

আকাশ:স্যার স্যার আমাকে ছেড়ে দেন!আমি কিছু করি নাই স্যার!(কান্না করে দিয়ে)

-কালাম সালারে জিপএ উঠাও!

তারপরে অাকশকে পুলিশ স্টেশনে নিয়ে আসলো!

-কালাম তুমি এই সালারে ভিতরে ঢুকাও!আমি ম্যামকে এটার বেপারে বলে আসি!

তারপরে আকাশকে জেলে ভরলো!একটু পরে একটি মেয়ে ভিতরে ঢুকলো!

আকাশ মেয়েটিকে দেখে ভুত দেখার মতো অবস্থা!

কাল থেকে গল্প বড় হবে!

1
$ 0.00
Avatar for kamal16
3 years ago

Comments