সিনিয়র আপুর সাথে প্রেম৭ম

0 196
Avatar for kamal16
3 years ago

গল্প:সিনিয়র আপুর সাথে প্রেম

পর্ব:৭ম

আমি মনে মনে ভাবলাম

না নিলিমাকে অনেক কষ্ট

দিছি আর নি।

কালকেই নিলিমাকে বলে দেব।

আমার রুমে আপু আসলো

আপু: মেহেদী নিলিমাকে আর কষ্ট দেস না ভাই

নিলিমা ওর ভুল বুঝতে পেরেছে।

আমি: আপু কি বলছিস তুই?

আপু: নিলিমা আর তোর

ব্যাপারে আমি সব জানি।

আমি: ভাবছি আর কষ্ট দিব না নিলিমাকে।

কালকেই নিলিমাকে বলে দেব

তারপর আমি আপু

সাথে আরো কিছুক্ষণ

কথা বলে আপু চলে গেল।

আমি খাওয়া দাওয়া করে ঘুমিয়ে পড়লাম

একেবারে সকালে ঘুম ভাঙলো

তারপর আমি কলেজে

যাওয়ার জন্য #Ready

হয়ে হাল্কা কিছু নাস্তা করে

কলেজে চলে গেলাম।

কলেজ গেট দিয়ে ঢুকতেই

দেখি আবু বকর

যাচ্ছে।

আমি: এই আবু বকর ( ডাক দিলাম)

আবু বকর: আরে মেহেদী কেমন আছো

আমি: ভালো ‌। তুমি?

আবু বকর: আমিও ভালো।

আমি: আবু বকর বুঝছো

নিলিমাকে অনেক কষ্ট দিছি

এখন মনে হয় ওর ভুল বুঝতে পেরেছে

তাই আজকেই নিলিমাকে আমার

কাছে ফিরিয়ে নেব

আবু বকর: একদম ঠিক

পদক্ষেপ নিছো ।

আমারো মনে হয় নিলিমা আপুকে

আর অবহেলা করা ঠিক হবে না।

আমি: হুমমম । আচ্ছা চলো

আগে নিলিমাকে খুঁজে বের করি‌

আবু বকর: চলো

( তারপর আমি আর

আবু বকর পুড়ো কলেজ তন্ন

তন্ন‌ করে খুঁজেছি কিন্তু নিলিমাকে

কোথাও পেলাম না।)

হটাৎ দেখি আপু দাড়িয়ে আছে আপুকে বললাম

আমি: ঐ আপু নিলিমা কোথায় রে ?

আপু: আমাকে জিজ্ঞেস করছিস কেন?(রাগি ভাবে বললো)

আমি: বলনা নিলিমা কোথায় ওরে

সারা কলেজ খুঁজে বেড়াচ্ছি কিন্তু

কোথাও পেলাম না

আপু:নিলিমা মনে হয় আজকে কলেজে আসে নাই

আমি: কিন্তু কেনো?

আপু: ঐইটা তুই ভালো যানোস

তোর জন্য নিলিমা ভালো ভাবে কথা

বলত না খাওয়া দাওয়া করত না

জানিনা মেয়েটার আবার কিছু

একটা হয়ে গেল নাকি

আমি: প্লিজ আপু আমি আর পারছি না

ওখান থেকে চলে আসলাম ক্লাসে

আর ভাবতে লাগলাম নিলিমার

তো কিছু হলো না

এভাবে কিছু সময় পার করার

পর একটা জিনিস খেয়াল করে দেখলাম

সাদিয়া আর আবু বকর

দুজন দুজনের দিকে বারবার তাকাচ্ছে 🤔

আর একজন আরেকজনের

চোখাচোখি হলে দুজনেই

মুচকি মুচকি হাসছে ☺️

আমার আর বুঝতে বাকি

রইলো না যে দুজন দুজনকে

পছন্দ করে ।

কিন্তু মুখ ফুটে বলতে পারছে না

দুজনের কেও

আমি আবু বকর কে বল্লাম

আমি: আবু বকর সাদিয়ার

হাসিটা অনেক সুন্দর তাই না?( ওর

পেট থেকে কথা বের করার জন্য বল্লাম 😁)

আবু বকর: হে রে ওর হাসিটা অনেক সুন্দর।

আমি: তাই নাকি?🤭

তারপর

চলবে,

1
$ 0.00
Avatar for kamal16
3 years ago

Comments

প্রেম তো সবার জীবনে আসে সেটা বড় কিংবা ছোট। সিনিয়র আপুর সাথে প্রেম করা তো অন্যরকম একটা বিষয়। গল্পটি পড়ে খুব ভালো লাগলো।

$ 0.00
3 years ago

ager porbo gula pailam nah...asha kori abar theke sobkichu e pabo...dhonnobad lekhok

$ 0.00
3 years ago

প্রেম তো প্রেমই কে ছোট কে বড় সেটা দেখার বিষয় না। এটি হলো দুটি মনের মিলন। তবে সিনিয়র আপুদের সাথে প্রেম করার মজাটা একটু আলাদা।

$ 0.00
3 years ago

প্রথমে বলি গল্পটার টাইটেলটা ছিল অসাধারণ। গল্পের টাইটেল তারপরে গল্পটার মধ্যে একটু অন্যরকম কিউরি সি টি কাজ করতেছি। গল্পটা পড়ে অনেক ভালো লাগলো। পরবর্তী অংশটা খুব তাড়াতাড়ি চাই।

$ 0.00
3 years ago

সিনিয়র দের সাথে প্রেম এর মজা রয়েছে। আপ্নের আরটিকেল তা ভাল হয়েছে। আর ভাল করলে আর ভাল হবে। আর ভাল করুন। ধন্যবাদ।

$ 0.00
3 years ago