গুন্ডি মেয়ে৫

0 5
Avatar for kamal16
3 years ago

গল্পঃ / গুন্ডি মেয়ে 🙎

পর্বঃ / ৫ম 📜

|

|

/\________/\

\/________\/

|

|

___ আমি বাসায় যাচ্ছি। (আমি)

|

___ কোথাও যাবি না। আমার সাথে এখানে থাকবি। আর আমি তোর বুকে মাথা রেখে ঘুমাবো। (সিনথি)

|

___ কি বলো আন্টি দেখলে সাড়ে সর্বনাশ হয়ে যাবে। (আমি😲)

|

___ দেখলে দেখুক। তারাতাড়ি বিয়ে দিয়ে দিবে। আমার আরো ভালো হবে। (সিনথি😊)

|

___ এতো বিয়ে করার শখ কেন?

আমি এতো তারাতাড়ি বিয়ে করতে পারবো না। আর আমাকে এখন বিয়ে দিবেও না। (আমি)

|

___ আমি এতো কিছু বুঝিনা। আমার একা থাকতে ভালো লাগে না। (সিনথি)

|

____ একটু ধৈর্য ধরো লক্ষীটি। কারণ ধৈর্যের ফল সবসময় মিষ্টি হয়।

(আমি)

|

___ বিয়ে না করতেই ফলের চিন্তা?

কি কান্ড!! 🙆

(সিনথি)

|

___ আরে ভাই এই ফল সেই ফল না। এটা হলো ধৈর্যের ফল। উপমা হিসেবে ব্যবহৃত হয়। (আমি😐)

|

___ আমি এতো কিছু বুঝি তুমি ঐ টাই মিন করছো। (সিনথি)

|

___ ধুর ভাই আমি এহন আসি। ভার্সিটির ক্লাস ফাঁকি দিয়ে এখানে রোমান্টিক আলাপ করছি। (আমি)

|

___ তোমার মধ্যে রোমান্টিক কিছু আছে নাকি?

আগে তো জানতাম না? 🤔(সিনথি)

|

___ এতো বড় অপমান?

আমার মধ্যে রোমান্টিকতা নাই। দাড়াও দেখাচ্ছি মজা... (আমি)

|

সিনথির দিকে এগিয়ে যেতে লাগলাম।

|

___ এই পিচ্চি একদম কাছে আসবি না। আমি চিৎকার করবো কিন্তু। (সিনথি 😩)

|

তখনি সিনথির আম্মুর ডাক পরলো। সিনথির রুমের কড়া নাড়তে লাগলো। সিনথি দরজা খুলে দিলো।

|

___ কিরে মা খেয়েছিস? (সিনথির)

|

___ হ্যাঁ মা অনেক কিছু খেয়েছি। (সিনথি)

|

___ অনেক কিছু মানে? (সিনথির আম্মু)

|

___ না মানে সব আইটেম খেয়েছি। (সিনথি 🙈)

|

___ আচ্ছা মা ভালো করেছিস। (সিনথির আম্মু)

|

___ সিনথি আপু, আন্টি আমি এখন যাই। (আন্টির সামনে সিনথিকে আপু বললাম। নাহলে ধরা পরে যাবো)

|

___ সেকি বাবা এখন তো দুপুর হয়ে গেছে।

আমাদের সাথে লাঞ্চ করেই যেও। (আন্টি)

|

____ আপনার মেয়ে যা খাইয়ে দিয়েছে সাতদিন উপোষ থাকতে পারবো। (মনে মনে বললাম?

|

____ না আন্টি আম্মু টেনশন করবে। সেই সকালে বের হয়েছি না বলে। (আমি)

|

___ আচ্ছা বাবা আবার আসবে কিন্তু? (আন্টি)

|

___ ওকে আন্টি। (আমি)

|

তারপর সিনথির বাসা থেকে বের হয়ে সোজা বাসায় চলে আসলাম।

|

___ কিরে সকালে না বলে কোথায় গিয়েছিলি?

ভার্সিটিতে যাসনি? (আম্মু)

|

___ ভার্সিটি থেকেই তো আসলাম। (আমি)

|

___ আমার সাথে মিথ্যা?

তোর বই কই? (আম্মু)

|

আয় হায় বই তো নাই।

ধরে পরে গেলাম।

|

____ আসলে আম্মু ফ্রেন্ডদের সাথে একটু আড্ডা দিতে গিয়েছিলাম। (আমি)

|

___ ক্লাস বাদ দিয়ে আড্ডা?

আজ তোর কোন খাবার নেই। (আম্মু)

|

আম্মু রাগ দেখিয়ে চলে গেল। আমি রুমে গিয়ে শুয়ে পরলাম। প্রচন্ড ক্ষিদে পেয়েছে। পেটের মধ্যে ইঁদুর দৌড়াচ্ছে। সিনথির বাসা থেকে খেয়ে আসতাম এটাই ভালো ছিলো। এখন না খেয়ে থাকতে হবে। মাইরালা 😩

|

কিছুক্ষন পর দেখি আম্মু খাবার নিয়ে আসলো।

টেবিলে রেখে চলে গেলো।

মায়েরা মুখে যাই বলুক সন্তানের কষ্ট ঠিকই বুঝতে পারে।

💕ভালো থাকুক পৃথিবীর সকল মা 💕

|

তারাতাড়ি খাবার খেয়ে নিলাম। ফেবুতে ডুকলাম।

নতুন একটা গ্রুপ খুলেছি সেটাতে সবাইকে ইনভাইট করলাম। আমার ফ্রেডরা সবাই খুব ভালো। সবসময় আমার পাশে থাকে।

I love all of my friends. Stay with me for more and more romantic story. I'm very helpful. I personally believe my maximum friends are Single. So I am trying to entertaining them.

এখন প্রায় রাত হয়ে গেছে।।সিনথির সাথে খুব কথা বলতে ইচ্ছে করছে। আমার কাছেও সিনথির নাম্বার নেই আর ওর কাছেও আমার নাম্বার নেই। পরলাম এক বিপদে ওর সাথে কথা না বলে থাকতে পারছি না।

হঠাৎ আননোন নাম্বার থেকে একটা কল আসলো। ফোন টা পিক করলাম।

|

___ আসসালামু আলাইকুম। কে বলছেন? (আমি)

|

___ ওয়ালাইকুমুস সালাম। আমি তোমার হবু বউ। (সিনথি)

|

আমি লাফ দিয়ে উঠে বসলাম।

|

___ সিনথি তুমি আমার এই নাম্বার পেলে কোথায়?

এই নাম্বার তো তোমার কাছে ছিলো না? (আমি😲)

|

___ ভালোবাসার টান থাকলে সবই সম্ভব।

তোমার বন্ধু সামির কাছ থেকে বিকেল বেলা নিয়েছি।

|

___ খুব ভালো করেছো। আমি এতোক্ষণ তোমার কথাই ভাবছিলাম। (আমি)

|

___ ওমা কি কান্ড!! 😱

তাই নাকি? (সিনথি)

|

___ হুম তাই ঢং করে (আমি 😐)

|

____ আচ্ছা শোন তুমি এখনি আমার বাসার সামনে চলে আসো। (সিনথি)

|

বাইরে তাকিয়ে দেখি প্রচন্ড বৃষ্টি হচ্ছে।

|

___ বাইরে তাকিয়ে দেখো প্রচন্ড বৃষ্টি হচ্ছে আমি আসতে পারবো না। জ্বর আসবে। (আমি)

|

___ প্লিজ আসো আমি তোমার সাথে বৃষ্টিতে ভিঁজবো। আমার খুব ইচ্ছে করছে। না আসলে আমি কিন্তু একটা কিছু করে ফেলবো। (সিনথি)

|

কি গুন্ডি মেয়েরে বাবা? কথায় কথায় ভয় দেখায়।

|

___ আচ্ছা আসছি তুমি থাকো। (আমি)

|

বাসা থেকে না বলে একটা রিকশা করে সিনথির বাসার উদ্দেশ্য রওনা দিলাম। হাতে একটা ছাতা ছিলো। এই মেয়েকে বিয়ে করলে আমার জীবনটা তেঁজপাতা করে ফেলবে।

এতো রাতে উনার মধ্যে রোমান্টিকতা জেগে উঠেছে। বৃষ্টিতে ভিঁজতে চাচ্ছে। 🙄

|

রিকশায় করে সিনথির বাসার সামনে চলে আসলাম।

এসেই সিনথিকে ফোন দিলাম।

|

___ হ্যালো তুমি কই আমি তোমার বাসার সামনে। (আমি)

|

___ তুমি সত্যি আসছো? (সিনথি 😲)

|

___ তো আমি কি ফান করছি নাকি? (আমি 😐)

|

___ ওকে তুমি দুই মিনিট দাড়াও আমি দুই ঘন্টায় আসতেছি। (সিনথি)

|

___ ওকে আসো। (আমি)

|

ফোনটা রেখে দাড়িয়ে রইলাম। ভাবলাম ও কি বলল.. 🤔

আমি দুই মিনিট দাড়াবো আর ও দুই ঘন্টায় আসবে?

আচ্ছা ডেঞ্জারাস মেয়েতো? 😳

|

এর ঠিক কিছুক্ষন পর সিনথি নিচে আসলো।

ওকে দারুন লাগছে।

কোন আটা ময়দা মাখে নি। কারণ বৃষ্টিতে তো সব আটা ময়দা ধুয়ে যাবে।

আমার সিনথিকে আটা ময়দা ছাড়াই সুন্দর লাগছে। গারো কালো রঙের একটা শাড়ি পরে আসছে। মনে আজ রাতে কোন শোক দিবস পালন করবে।

আমি ছাতা নিয়ে ওর মাথায় ধরলাম।

ও ঝাটকা মেরে ছাতাটা ফেলে দিলো।

|

___ এখানে ভিঁজতে আসছি শশুরের পোলা ছাতা দিয়ে কি করবো হু (সিনথি 😐)

|

___ ও তাই তো 😳(আমি)

|

___ হুম চলো ভিঁজবো। (সিনথি)

|

___ হুম (আমি)

|

তারপর দুজনে রাস্তায় হেঁটে হেঁটে ভিঁজতে লাগলাম। সিনথি বাচ্চাদের মতো বৃষ্টির পানি নিয়ে খেলতে লাগলো।

আমার শরীর ভিঁজে একাকার সাথে সিনথিরও।

ভেঁজা শরীরে সিনথি খুব কিউট দেখাচ্ছে।

আমার কেমন যেন ইচ্ছে করছে। তখনি সিনথি ডাক দিলো।

|

___ এই পিচ্চি এদিকে আয় তো... (সিনথি)

|

আমি ওর কাছে গেলাম।

|

___ এই আমাকে একটু কোলে নিয়ে হাঁটো তো। (সিনথি)

|

___ ইন্না-লিল্লাহ। কি বলো এসব?

আমার কোমড় ভাঙার প্লান করে আসছো নাকি?

(আমি)

|

___ ধুর তুমি কোন কাজের না। এমন একটা রোমান্টিক মুহূর্তে কোলে নিবে তা পারবে না 🙄

নিজেকে আবার পুরুষ ভাবছে। (সিনথি🙄)

|

___ আচ্ছা বাবা নিচ্ছি। 🙄 (আমি)

|

তারপর সিনথিকে কোলে তুলে নিলাম। এক পাঁ দু পাঁ করে হাঁটছি। সিনথির দিকে তাকিয়ে রইলাম।

ও লজ্জায় আমার বুকে মুখ গুজছে।

আল্লাহ গো আমার কোমড় মনে হয় ভেঙে গেলো রে।

এই মেয়েতো ভীষণ প্যাঁরাবাজ?

|

___ সিনথি এবার নামো না আমার কোমড় ব্যাথা হয়ে যাচ্ছে। (আমি 😩)

|

___ আচ্ছা নামছি। (সিনথি)

|

তারপর সিনথি নেমে গেলো।

|

___ চলো এখন তোমাকে বাসায় দিয়ে আসি অনেক রাত হয়ে গেছে কেউ আমাদের এই অবস্থায় দেখলে সব শেষ হয়ে যাবে। (আমি)

|

___হুম চলো। (সিনথি)

|

তারপর সিনথিকে বাসায় দিয়ে আমিও বাসায় গেলাম। বৃষ্টিতে এতো ভিঁজাতে গায়ে প্রচন্ড জ্বর আসছে।

আম্মু বকাবকি করছে আর কপালে জল পট্টি দিচ্ছে।

শুনলাম সিনথির ও জ্বর হয়েছে। কিন্তু আমি শরীর দুর্বলতার কারণে বিছানা ছেড়ে উঠতে পারছি না।

|

এভাবে প্রায় তিনদিন পর আমার জ্বর ভালো হলো।

ভার্সিটিতে যেয়ে সিনথিকে না পেয়ে সোজা ওর বাসায় চলে আসলাম।

|

___ আন্টি সিনথি আপু কই?

শুনলাম উনার নাকি প্রচন্ড জ্বর আসছে। ভার্সিটিতে যেয়ে পেলাম না। তাই চলে আসলাম। (আমি)

|

___ ভালো করেছো বাবা। যাও ও ওর রুমে আছে।

কেনই বা মেয়েটা ছাঁদে ভিজতে গেলো। (আন্টি)

|

তারমানে আমার সাথে ভিজেছে সেটা বলেনি।

আমি ওর রুমে গিয়ে দেখি ও জ্বরে কাঁপছে। আমার মাথা গরম হয়ে গেছে।

|

___ তুমি কেন এই ছেলেমানুষি গুলো করো?

এতো রাতে কেউ এভাবে বৃষ্টিতে ভিজতে চায়?

জ্বরে তো গাঁ ফেটে যাচ্ছে।

(আমি)

|

___ বাদ দেও তো আমার কিছুই হয় নি। একটা চুমু দেও তো সব জ্বর ভালো হয়ে যাবে। (সিনথি)

|

___ তুমি কি এটা বাংলা সিনেমা পেয়েছো নাকি যে চুমু খেলে রোগ মুক্তি হয়ে যাবে.. (আমি)

|

___ ধুর এতো কথা বলিস কেন রে যা বলছি তাই কর...,(সিনথি)

|

____ উম্মাম্মাহ উম্মাম্মাহ

|

___ আমার মনে হয় জ্বর ভালো হয়ে গেছে। (সিনথি)

|

___ একদম সিনেমার ডায়লগ মারবা না।

কিন্তু এটা সত্য যে গার্লফ্রেন্ড এর কিছু হলে আর্টসে পড়ুয়া ছেলেটিও ডাক্তার হয়ে যায়। যেমন _ আমি 😜

|

___ হুম। (আমি)

|

___ শোন ঠিক মতো মেডিসিন গুলো খাবে।

আমি যাচ্ছি ফোনে কথা হবে হুম। (আমি)

|

___ না না তুমি এখন যেতে পারবে না।

লাঞ্চ করে তারপর যাবে। তোমার হাতে ছাড়া আমি খাবো না হুম 🙄(সিনথি)

|

আন্টি এসে বলল...

|

___ বাবা তুমি কিন্তু আজ না খেয়ে যেতে পারবে না। (আন্টি)

|

___ আচ্ছা আন্টি আমি খেয়েই যাবো। (আমি)

|

তারপর....

|

|

দৌড়াবে...........

|

|

|

|

(মনের মধ্যে লাগলে রং

দেখিয়ে বেড়ায় কত ঢং।

কি কান্ড!!😲 )

1
$ 0.00
Avatar for kamal16
3 years ago

Comments