Golpo9

0 2

তমাঃ বাবু আমি না প্রেগনেন্ট…!😞

আকাশঃ ঐ প্রেগনেন্ট মানে.? কেমনে কি হলো? আমরা তো এখনো বিয়েই করিনি.😎

তমাঃ কুত্তা.. আমার এতো বড় সর্বনাশ করে এখন বলিস আমি প্রেগনেন্ট কেমনে হলাম.. সকাল থেকে ৩ বার বমি হয়ছে..😖

আকাশঃ বাট তমা আমরা তো কিছুই করিনি তেমন..

তমাঃ কিছুই করিসনি তাইনা? সেদিন আমাকে পাপ্পি দিছিলি ঐজন্য আমি প্রেগন্টে হয়ছি.. তারাতারি আমার জন্য ঔষধ নিয়ে আসো..

আকাশঃ ঐ চুমু দিলে কেউ প্রেগনেন্ট হয়ে যায়?😂

তমাঃ হয় প্রেগনেন্ট.. তুমি সিনেমা দেখোনা? ঐখানে নায়ক নাইকাকে চুমু দেয় আর নাইকা প্রেগনেন্ট হয়ে যায়..😃 হায় আল্লাহএই মুখ আমি কারে দেখামু,,, ঐ যা বলছি তাই করো.. নাহলে বেবি যদি বড় হয়ে যায.. উফ শুধু গুড়গুড় করছে পেটের ভেতর)

(ফোনটা কেটে দিলো তমা.. তমা ক্লাস নাইনে পড়ে, সেদিন দুষ্টুমি করে একটা পাপ্পি দিছিলাম.. আর আজকে ও প্রেগনেন্ট.. হায় আল্লাহ… আসলে হয়েছে কি গতকাল এত্তোগুলা ফুচকা, চটপটি আরো অনেক কিছু খাইছে.. এইজন্য পেটখারাপ করছে.. আর ঐ পিচ্চি ভাবছে ও প্রেগনেন্ট)

কি আর করার.. গ্রালফ্রেন্ড বড় হলো এক জ্বালা.. ছোট হলে আরো বেশি জ্বালা.. তাই পরিচিতো ঔষধের দোকান থেকে পেটখারাপ হলে যেই লাগে ঐগুলা কিনে নিয়ে ফোন দিলাম তমাকে..

আকাশঃ হ্যালো..তমা বাড়ির বাইরে এসো.. ঔষধ নিয়ে আসছি..

তমাঃ দুই মিনিট ওয়েট করো আসতেছি..

(বাড়ির বাইরে এলো তমা)

আকাশঃ এই নেঊ ঔষধ..

তমাঃ ঔষধ এত্তোগুলা কেন?

আকাশঃ আরে তুমি ছোট থাকতে প্রেগনেন্ট হয়ছো তো তাই এতোগুলো ঔষধ.. (ওরে বুঝিয়ে দিলাম কোনটা কখন খেতে হবে..)

তমাঃ ওহ.. ঠিক আছে তুমি যাও..

(আমি বাড়িতে চলে আসলাম.. পরদিন সকালে তমার ফোন..)

তমাঃ হ্যালো আকাশ

আকাশঃ হ্যা বলো..!! পেটের কি অবস্থা? বমি কমছে?

তমাঃ হ্যা বাবু কমছে.. আর জানো.. বেবিটাও না কোথায় জেনো চলে গেছে.. পেটের মধ্যে আর লাফালাফি করছে না… তবে জানো বেবিটার জন্য খুব খারাপ লাগছে.. মনের মধ্যে কেমন জেনো মা মা ফিলিংস আসতেছে.. আচ্ছা বেবিটাকে রেখে দিলে কি হতো? আমরা পালিয়ে গিয়ে বিয়ে করে ফেলতাম,, সংসার করতাম..

আকাশঃ আগে বললেই রেখে দিতাম বাবু (তোর বেবির গুষ্টির খেতায় আগুন.. কোনটা প্রেগনেন্ট আর কোনটা পেটখারাপ এইটার পার্থক্য বুঝলোনা আর সংসার করবে)😎

তমাঃ আচ্ছা তুমি প্রেগনেন্ট হলেনা কেনো আকাশ? তুমিওতো পাপ্পি দিয়েছিলে..🙈😂

আকাশঃ আরে বাবু আমি চুমু দিয়েছিলাম তাই তুমি প্রেগনেন্ট হয়েছিলে.. এরপর তুমি চুমু দিও তাহলে আমিও প্রেগনেন্ট হবো 😎😂😂...

1
$ 0.00

Comments