Ex gf2

0 9
Avatar for kamal16
3 years ago

এক্স গার্লফ্রেন্ড....

(পর্বঃ 2 )...

.

.

আয়ান প্লিজ আমার কথাটি তুমি একটিবার শোন..তুমি এই বিয়েটি করো নাহ..

.

হাহা..কি জন্য করবো না আমি বিয়েটি??(আয়ান)

>আয়ান..

>থাক কিছু বলার দরকার নেই..আমি রাখলাম ফোন..বায়..

.

.

আয়ান ফোন রেখেই ফোন বন্ধ করে দিলো..

তারপর কে কি করলো তা দেখার প্রয়োজন বোধ করলো না আয়ান..

.

.

সকালে যখন তার ঘুম ভাংগে..তখন সে অনুভব অরে ভারী কিছু একটা তার বুকের উপর..

.

সে চোখ খুলতেই দেখে কে যেনো তার উপর বসে আছে.

.

আয়ান উঠতে চেয়েও পারে নাহ..

ভালো করে তাকিয়ে দেখে অহনা তার বুকের উপর বসে আছে.

.

>অহনা??বাচ্চাদের মতো কি করতেছো??ব্যথা পাচ্ছি আমি..

>একটু ব্যথা পাও..নাহলে কি করে বুঝবে যে আমি কাল রাতে কেমন কষ্ট পেয়েছি।

.

>কি??কাল রাতে তুমি কষ্ট পাইছো?? কিন্তু কেনো??

>আহারে.. চান্দু বেটা..কাল রাতে ফোন বন্ধ ছিলো কেনো??নতুন সিম ভরে বুঝি কারো সাথে প্রেম করতেছিলে??

>অহনা দেখো..তেমন কিছু নাহ..

.

>তাহলে কেমন কিছু??

>আরে ফোনের চার্জ ছিলো নাহ..

>আয়ান..তোমার মুখ থেকে ঠিক মতো মিথ্যে টাও বের হয় নাহ?

>মানে??

.

>তোমার বাসায় আই পি এস আছে..২টা পাওয়ার ব্যাংক আছে..তাও তুমি যদি বলো চার্জ ছিলো না এটা কি বিশ্বাস যোগ্য?তুমি ই বলো..

.

আয়ান জিহ্বায় কামড় দেয়..এ কি করলো সে..

.

আয়ান কে চিন্তিত দেখে অহনা বলে উঠে..

থাক বাবা এতো চিন্তা করতে হবে নাহ আপনাকে...আমি জানি কোন সমস্যা ছিলো তাই হয়তো..

.

অহনার এমন ব্যবহার দেখে কেনো যেনো খুব ভালো লাগছিলো..

.

এই আমার বুকের হাড় তো সব ভেংগে যাবে গো..

আহারে..বাবু..সরি. এখনি উঠতেছি..(অহনা)

.

অহনা উঠে বিছানা ছেড়ে যেতে নিতেছে এমন সময় তার হাত ধরে আমার বুকে এনে শুয়ালাম..

.

এই যে..এতো সকালে যে আমার বাসায় এলে আমি কি কোন বেনিফিটই পাবো নাহ??

.

আহারে কি বেনিফিট চাই??

>জানো নাহ??

.

যাহ দুষ্টু..এসব বিয়ের পরে..বিয়ের আগে কিচ্ছু পাবেন নাহ..

.

.

কথাটা শুনেই আবারো তোড়ার কথা মনে পরে গেলো..

সেও ঠিক একই ভাবে আমায় এই কথাটা বলেছিলো..

.

আমি অহনাকে ছেড়ে দেই..

.

সে ধাক্কা মেরে চলে যায় আরেক রুমে..

আমি উঠে ফ্রেশ হই..

ফ্রেশ হয়ে বাহিরে যেতেই দেখি আমাদের বাসার পিচ্চি মাস্তান এসেছে..

এহান..

এহান হলো আমার চাচাতো ভাই..ছোট ছেলে কিন্তু বেশ শেয়ানা..

.

.

এই যে আংকেল...কেমন আছেন??

>ওই বেটা আমি তোর ভাই লাগি..আংকেল নাহ..

.

>ওহ ভাইয়া..সরি..আচ্ছা আমার ৫০টা টাকা দেও তোহ৷

>কেনো??

>আরে দাও লাগবে..

.

>দিবো নাহ..

>দিবে না তো??

>নাহ..

.

দারাও একটু পরে আমি তোমার থেকে ১০০টাকা নিতেছি..

.

.

দেখি নিতে পারিশ কি নাহ..

.

.

একটু পরে এহান চলে গেলো অহনার কাছে..

.

গিয়ে কি জানি বললো.. সাথে সাথেই অহনা আমার কাছে এলো..

.

আয়ান..এহান আমাকে কি যেনো একটা ডায়রি দিতে চাচ্ছে..তুমি কি জানো কিছু সেই ব্যপারে??

.

ওরে বাবা রে খাইছে রে খাইছে..

.

এই বলেই দেই দৌড়.. এহান তোড়ার ব্যপারে জানে..আমি ওর ব্যাপারে একটা ডাইরিতে লিখেছিলাম..সেটাই হয়তো সে এখন অহনাকে দিতে চাচ্ছে..

.

আমি দৌড়ে গিয়ে এহান এর কাছে যাই.

.

এহান.ভাই আমার ডাইরিটা অহনাকে দিশ নাহ..

.

১০০টাকা দাও..

.

এই নে ভাই...তাও ডাইরি দে..

.

এহান খুশি হয়ে ডায়রিটা দিয়ে দিলো আর টাকাটা নিয়ে নিলো..

.

দেখছো..ছোট হলেও তোমার বাপ আমি..

.

এমন সময় আম্মু এলো রুমে..

.

আয়ান...তোকে না বলছিলাম এহান কে ১০০টাকা দিতে..দিছিশ?

>এই যে আম্মু..ওর হাতেই আছে দেখো..

.

ওহ আচ্ছা..বলেই আম্মু চলে যায়..

.

এখন দেখ কে কার বাপ..(আমি)

.

হাহাহায়া..

.

রুম থেকে বেরিয়ে খাবার টেবিলে বসে খাবার খাচ্ছি..

.

অহনা বললো বিকেলে নাকি শপিং করতে বাহিরে যাবে. আমাকেও নাকি যেতে হবে

.

আমি সায় দিলাম.

.

অহনা বাসা থেকে চলে গেলো..সে চলে যেতেই আমার কেনো জানি আজ তোড়ার কথা আবার খুব মনে পরতেছে..মেয়েটার চেহারাটা খুব দেখতে ইচ্ছে করতেছে..

আমি ওর ফেসবুক আইডি তে ঢুকে ছবি গুলো দেখতে থাকি..

.

দেখতে দেখতে কখন সে অনেকটা সময় পার হয়ে যায় বুঝতেও পারি নি..

.

.

আমি ঘুমিয়ে গিয়েছিলাম..

.

হঠাৎ তোড়ার নাম্বার থেকে একটা ফোন আসে..

.

একটু বিরক্ত নিয়েই ফোনটা ধরি..

.

সাথে সাথে কান্না জড়িত কন্ঠে বকে উঠে..

আয়ান..সায়রা কে পাওয়া যাইতেছে নাহ.।আয়ান প্লিজ হেল্প মি..

.

আয়ান এর মাথায় যেনো আকাশ ভেংগে পরে..সে চট জলদি রেডি হয়ে বাসা থেকে বের হয়..

.

বাসা থেকে বের হয়ে গাড়ি নিতেই অহনার ফোন আসে..

.

আয়ান তুমি কই??আমি শপিং মলে যাচ্ছি..

>আচ্ছা তুমি যাও আমি আসতেছি..

.

আয়ান কিছু দূর এগুতেই তার ফোনে অহনার মেসেজ আসে..

.

আয়ান আমার গাড়ি কিছু গুন্ডা আটকিয়েছে..

আমি রানি শপিং মলে পালিয়ে আছি..তারা আমায় খুজতেছে..

.

আয়ান প্লিজ জলদি এসে আমায় সাহায্য করো..

.

.

আয়ান এবার শেষ..সে ড্রাইবারকে গাড়ি থামাতে বলে.।

.

সে গাড়ি থেকে নেমে যায়..

.

কোন দিকে যাবে সে এখন??

.

তার এক্স এর মেয়েকে বাচাবে নাকি তার বর্তমানকে??

.

.

#চলবে..

.

.

1
$ 0.00
Avatar for kamal16
3 years ago

Comments