এক্স জিএফ১

0 0
Avatar for kamal16
3 years ago

পার্ক এ বসে বাদাম খাচ্ছি...

পাশেই আমার এক্স বসে আছে..

তার সাথে ছোট্ট একটা মেয়ে.

.

কেনো জানি তাকে দেখে খুব মায়া হচ্ছে..মনের মধ্যে বাজতেছে...এই কি সেই মেয়ে???যাকে আমি ভালোবেসেছিলাম??

.

এমন সময় আমার হবু বউ..অহনা এসে আমার হাত ধরলো..

.

ইসশহহ.আমি আমার বাবুটাকে অনেক বেশি অপেক্ষা করিয়ে ফেলেছি তাই নাহ??(অহনা)

.

>না.. আমি বসেই ছিলাম..আর তুমি এলে..

>ওহ বসে বসে কি করছিলে??কোন মেয়ে দেখছিলে নাকি??

>আরে নাহ..এমনি বসে ছিলাম..তোমার অপেক্ষা করতেছিলাম..

>আচ্ছা আচ্ছা..

.

এমন সময় অহনার চোখ যায় আমার এক্স তোড়ার দিকে..তোড়া বলতে তার সাথে থাকা বাচ্চার দিকে..

.

অহনার বাচ্চা খুব পছন্দ..তাই সে সোজা বাচ্চাটির কাভহে চলে গেলো..

.

হায় বাবু..তোমার নাম কি??

>আমাল নাম সায়রা.

>বাহ কত সুন্দর নাম...

.

সায়রা নামটা শুনতেই আমার মনের মাঝে কেমন যেনো করে উঠলো..আমি আর তোড়া মিলেই ঠিক করেছিলাম যে আমাদের মেয়ে হলে নাম রাখবো সায়রা..

.

হয়তো আমি ভুলে গেছিলাম কিন্তু আমার স্মৃতি মনে রাখতেই হয়তো তোড়া নিজের মেয়ের নাম সায়রা রেখেছে..

.

এমন সময় হঠাৎ তোড়ার চোখ পরলো আমার দিকে..

যখন অহনা আমায় ডাক দিলো..এই আয়ান..

এদিকে এসো..দেখো না বাচ্চাটি কত্ত কিউট..

.

অহনা আমার দিকে তাকিয়ে যেনো কিছুক্ষন স্তব্ধ হয়ে গেলো..

সে যেনো স্বপ্ন দেখছে..

.

তার মনে হয়তো নানা প্রশ্ন জাগছে..

.

সে কিছু না বলে একটাই প্রশ্ন করলো অহনাকে.।

.

উনি কি আপনার হাজবেন্ড?? (অহনা)

>নাহ..তবে হবে..

.

অহনা আর কিছু না বলে বাচ্চাটিকে কোলে তুলে সোজা হাটা দিলো..

.

এদিকে অহনা আমার সাথে এসে শুরু করলো ঝগড়া..

.

এই কি হলো এটা হে??মেয়েটা এমন রিয়েক্ট কেনো করলো??

>আরে বাবা আমি জানি নাকি??

>তুমি নিশ্চয় কিছু করেছো.. নাহলে এমন কেনো করবে মেয়েটা??

.

>হে হে তোমার হিসেবে সব মেয়ের সাথে তো সব আমিই করি..

.

আরে আয়ান..রাগ কেনো করো??

.

না রাগ না বায়..

.

এই বলে চুপচাপ চলে এলাম সেখান থেকে..

.

একে তো সেখানে তোড়াকে দেখে পুরোনো ভালোবাসা জেগে উঠেছে..তার উপর এই অহনার জ্বালা..

.

ধুর ভালো লাগে নাহ..

.

বাসায় আসতে আসতে অনেক কিছুই চিন্তা করলাম..

.

ভাবতেছি শুধু একটা কথাই..

.

মেয়েটা তো অনেক শুকিয়ে গেছে..তার মানে কি সে অনেক কষ্টে আছে??

.

এসব কিছু ভাবত্ব ভাবতে বাসায় চলে এলাম.।

.

আমার রুমে এলাম..

.

আমার যেনো স্মৃতির পাতা গুলো খুলতে লাগলো..

.

অনেক ভালোবেসেছিলাম মেয়েটাকে..

.

কিন্তু আমার টাকা নেই বলে চলে গিয়েছিলো সে..

.

আমি নাকি তার যোগ্য ছিলাম নাহ..

কারণ আমি বেকার..

আমার টাকা নেই..তাই..

.

আজ আমার সব আছে৷ কিছুদিন আগে বিয়েও ঠিক হয়েছে..

.

কিন্তু যাকে ভালোবাসি তার সাথে নাহ..

.

.

রাতে বিছানাহ শুয়ে আছি..

.

এমন সময় ফোনের রিং বাজে..

.

অচেনা নাম্বার..

ফোনটা রিসিভ করতেই পাশে থেকে বলে উঠে..

.

হেলো আয়ান??

কন্ঠটা খুব চেনা..তোড়ার কন্ঠ.

.

আমার হার্ডবিট কেনো যেনো ফাস্ট হয়ে যাচ্ছিলো..

আমি তাও নিজেকে শান্ত রেখে উত্তর দিলাম..

.

হে কে??(আমি)

>আমি তোড়া..

>কে তোড়া?

>এতো জলদি ভুলে গেছো?

এখন কেনো যেনো নিজের প্রশ্নেই খারাপ লাগছে..

ধুরর কি বলে ফেললাম..

>না মানে..

.

>যাই হোক..আমার তোমাকে কিছু বলার আছে..শুনবে..??

.

>কি বলতে চাও..

.

>আসলে আয়ান..তুমি চিন্তাও করতে পারবে না এমন কিছু বলতে চাই.।

.

>কি??

.

>আয়ান...তুমি বিয়েটা করো নাহ..প্লিজ আয়ান..

.

আমি তো তোড়ার কথা শুনে পুরাই থ..কি বললো ও এটা..

.

কিন্তু কেনো বিয়ে করবো নাহ?

>কারনটা হলো আয়ান..

.

.

#চলবে..

1
$ 0.00
Avatar for kamal16
3 years ago

Comments