Bow

0 7
Avatar for kamal16
3 years ago

গল্পঃ বউ

পর্বঃ ১

বাবা মার ইচ্ছায় বিয়ে করে নিলাম আজ,, সব বন্ধুদের নিয়ে বাসার ছাদে আড্ডা দিচ্ছি,, বাবা এসে বলে গেলো

বাবাঃ সুমন ঘরে যাও,, অনেক রাত হয়েছে বউ মা ঘরে একা

আমিঃ হ্যাঁ বাবা আসছি,

সোহেলঃ যা দোস্ত যা,,বিরাল টা ঠিক মতো মারিস

আমিঃ দূর সালা তরা আর ভালো হলি না,,, যা গিয়ে সুয়ে পর।

তার পর আমি চলে আসলাম আমার ঘরের সামনে,,, আজ নিজের ঘরে ডুকতেই ভয় হচ্ছে কিছু টা,,। যাই হক ১ কেজি সাহস নিয়ে ঘরে ডুকলাম,, আহা কি ঘর মাইরি,,, অনেক ফুল দিয়ে সাজানো আমার ঘর,, খাটের উপর বসে আছে আমার নতুন বিবাহ করা বউ,, এখনো দেখি নি

দেখলেন কথায় কথায় আমাদের পরিচয়টাই দেয়া হলো না,,, আমি সুমন আহমেদ,, পড়াশুনার পাশাপাশি বাবার ব্যাবসা দেখাশুনা করি,,,বাবা আবদুল আউয়াল আর মা আর আমার ছোট ভাই ইমন,, আমাদের পরিবার,,, তরে আজ থেকে আরেকজন বারলো,, বোজতেই পারছেন কে,,,, আরে কে আবার আমার বউ,, ওর নাম মারিয়া,,, ডাক নাম সোমা এবার HSC পরিক্ষা দিলো,,,

যাই হক গল্পে আসা যাক,,,

আমি আসতে আসতে খাটের কাছে আসলাম,, বাট বউ এর তো কোনো হেল দুল নেই,(, শুনেছি বাসর রাতে নাকি বউ বর কে সালাম করে,, কই করলো না তো)

যাই হক এসব ভেবে খাটে উঠবো তখন বউ বলে

বউঃ খবরদার যদি খাটে উঠেন তাহলে আমি নিজেকে শেষ করে দিবো,,

বউ এর মুখে এমন কথা শুনে অভাক হয়ে গেছি

আমিঃ মানে কি বলছেন এসব

বউঃ আমি আপনাকে বর হিসেবে মানি না

আমিঃ মানে! কেনো

বউঃ আমি একজন কে ভালোবাসি,, আর বাবা না মেনে নিয়ে আমায় জোর করে আপনার সাথে বিয়ে দিয়ে দিছে

আমিঃ আপনি আমায় বিয়ের আগে কেনো বলেন নি,, আপনি না পারেন আমার এখান থেকে বিয়ে ভেঙে দিতাম

বউঃ আমি চেয়ে ছিলাম,, বাট পারি নি এর মাজে এসব হয়ে গেলো

আমিঃ আচ্ছা আপনি এখন কি চান,,,

বউঃ আপনি আমায় টাচ করবেন না

আমিঃ ওকে আপনি যেমন চান,, তবে আমার বাবা মা এর সামনে একটু অভিনয় করবেন আপনি,, ওরা যেনো বোঝতে না পারে,, ওরা জানলে অনেক কষ্ট পাবে

বউঃ ওকে,,, চেষ্টা করবো

আমিঃ ওকে আপনি শুয়ে পরেন আমি নিচে শুয়ে পরবো

বউঃ ওকে,,

এই বলে সোমা ঘুমিয়ে গেলো,,, আমিয়ো লাইট অফ করে শুয়ে পরি৷, আর সব কিছু নিয়ে ভাবতে থাকি,, ভাবতে ভাবতে কখন ঘুমিয়ে গেছি মনে নেই

সকাল বেলা.......

চলবে....

1
$ 0.00
Avatar for kamal16
3 years ago

Comments