গল্প:বড়_আপু_যখন_বউ6

0 0
Avatar for kamal16
3 years ago

গল্প:বড়_আপু_যখন_বউ

পর্বঃ০৬

ফোন বের করার সাথে সাথে রিমঝিম আপুর ফোন দিয়েছে ৷

* হ্যালো (আমি)

* কই তুই ? (রিমঝিম আপু)

* ব্রিজের উপর বসে আছি ৷ কেন ? (আমি)

* দরকার আছে ওখানেই থাক আমি আসছি ৷ (

বলেই রিমঝিম আপু ফোনটা কেটে দিলো )

তারপর দিশা কে নাম্বার দিয়ে ওর সাথে কথা বলছিলাম ৷

কথা বলার ইচ্ছে করছিলো না ৷ কিন্তু মুখের উপর কেমন করে চলে যেতে বলি ৷ নিজে থেকে কথা বলতে এসেছে চলে যেতে বললে ওর সম্মানে লাগবে ৷ কিন্তু কথা বলতে খুব বিরক্ত লাগছিলো ৷

হটাৎ রিমঝিম আপুর গাড়ি এসে দারালো ৷

রিমঝিম আপু বাইরে বেরিয়ে আসলো ৷ আমাকে মিমের সাথে দেখে মুখের ভাব বদলে গেলো আমার কাছে আসল ৷৷

* চল দরকার আছে ৷ (রিমঝিম আপু)

* দারাও একটু ৷ (আমি)

আমি দিশার সাথে আরেকটা কথা বলার আগেই

রিমঝিম আপু আমাকে টেনে গাড়ির ভিতর বসালো আর গাড়ি চালাতে লাগলো ৷

* তৌকে না বলছি কোনো মেয়ের সাথে কথা বলবি না ৷ (রিমঝিম আপু)

* আমি বলি নি আর ও নিজে থেকেই কথা বলতে এসেছিলো ৷ (আমি)

* তারপরেও তুই কথা বলবি না ৷ (রিমঝিম আপু)

রিমঝিম আপুর কাছেই আসলে কেমন যেন দূর্বলতা কাজ করে

* কোথায় যাচ্ছি আমরা ? (আমি)

* মার্কেটে যাবো ৷ (রিমঝিম আপু)

* কেন ? (আমি)

* কাল আমার জন্মদিন তাই ড্রেস কিনবো আর তুই সেটা পছন্দ করে দিবি ৷ (রিমঝিম আপু)

*আমি পছন্দ করে দিব কেন ? তোমার হবু বর পছন্দ করে দিবে ৷ (শুকনো হাসি দিয়ে আমি)

* খোটা মারা কথা গেলো না তোর ৷ (রিমঝিম আপু)

*খোটা মারার কথা আবার কখন বললাম যেটা সত্যি সেটাই বললাম ৷ (আমি)

রিমঝিম আপু আর কোনো কথা বললো না ৷ মার্কেটে গিয়ে রিমঝিম আপু ড্রেস দেখতে লাগলো ৷ একটা নীল কালারের ড্রেস দেখে খুব পছন্দ হলো ৷

রিমঝিম আপু হয়তো সেটা লক্ষ্য করলো ৷

তাই ড্রেস টা কিনলো ৷

রিমঝিম আপু বিল দিতে দিতে আমি একজোড়া পায়েল আরেকজোরা ঝুমকো কিনলাম ৷

তারপর সেগুলো চুপ করে রিমঝিম আপুর ব্যাগে রেখে দিলাম ৷

রিমঝিম আপু আমাকে বাসার সামনে নামিয়ে দিলো ৷ আমি বাসার ভিতর ঢুকতে যাব তখুনি আবার ডাক দিলো ৷

আমি রিমঝিম আপুর কাছে গেলাম ৷৷

* শোন কাল আমি কলেযে যাব না । কিন্তু সন্ধ্যায় তোকে নিতে রনি আসবে ৷ তখন ওর সাথে আমার বাসায় চলে আসবি আর তুই না আসলে কাল সত্যি তোর কপালে মাইর পরবে ৷৷ (রিমঝিম)

কথাটা বলার পরেই রিমঝিম আপু চলে গেলো ৷

পরেরদিন সকালে ঘুম থেকে উঠে কলেজে গেলাম না ৷

গিফট তো রিমঝিম আপুকে দিয়েই রেখেছি তাই যাওয়ার কোনো প্রয়োজন হয় না ৷ আর আমি ওর কাছে গিয়ে মায়া বারাতে চাই না ৷

যতটা সম্ভাব দূরে থাকতে হবে ৷

আমি জানি রিমঝিম আপু গাড়ি পাঠাবে আমাকে কিন্তু আমি যাব না ৷

তাই সন্ধ্যা লাগতে বাইরের থেকে গেট লাগিয়ে দিয়ে পিছনের একটা ছোট দরজা আছে ওটা দিয়ে বাসায় ঢুকলাম ৷ যাতে যে কেউ আসলে বুঝতে না পারে আমি বাসায় আছি ৷

সকাল ১০ টার দিকে বাড়ির সামনে গাড়ির আওয়াজ পেলাম ৷

(আমার ঘরের লাইট সব সময় বন্ধই থাকে ৷ অন্ধকার কেন জানি খুব ভালো লাগে ৷ তার কারন আজও জানি না ৷ অন্ধকারে আলাদা একটা অনূভুতি আছে )

জানালা দিয়ে দেখলাম রনি গাড় থেকে নামলো ৷

তারপর বাসার দিকে তাকালো ৷

তালা ঝুলানো দেখে গাড়ি নিয়ে চলে গেলো ৷

ফোনটাও অফ করে রেখেছি যাতে কেউ ফোন দিতে না পারে ৷ বিছানায় গিয়ে কানে হেড ফোন লাগিয়ে দিয়ে গান শুনতে লাগলাম ৷

রিমঝিম আপু মনে হয় রনির সাথে জন্মদিনে খুব মজা করছে ৷ করবেই না কেন কয়েক মাস পর তাদের বিয়ে ৷ কেনো যে আমি রিমঝিম আপুকে ভালোবাসতে গেলাম ৷ খুব ঘুম পাচ্ছিলো

তখুনি আবার গাড়ির আওয়াজ পেলাম ৷

জানলার কাছে গিয়ে দেখি রিমঝিম আপু গাড়ি থেকে বের হয়ে আসলো ৷

রাস্তার ল্যাম্পপোস্টের আলোতে রিমঝিম আপুকে স্পষ্ট দেখা যাচ্ছে ৷৷

নীল ড্রেস এ একদম পরীর মতো লাগছিলো ৷ কিন্তু এই পরীতো ধরা ছোয়ার বাইরে ৷

রিমঝিম আপু ফোন হাতে নিয়ে ফোন দিতে লাগলো হয়তো বা আমাকে ফোন দিচ্ছিলো ৷

কিচ্ছুক্ষন পর ফোনটা রাস্তায় জোরে ছুরে মারলো ৷ তারপর গাড়ি করে চলে গেলো ৷

আমি গিয়ে শুয়ে পরলাম ৷ পরেরদিন কলেজে গেলাম ৷ কেন জানি আজ কলেজে যাওয়ার খুব ইচ্ছে করলো ৷

কলেজে ঢুকতেই দিশার সাথে দেখা ৷

* কেমন আছো ?(দিশা)

* ভালো তুমি (আমি)

* ভালো ৷ কাল কলেজে আসতে বললাম আর আজ আসছো ! (দিশা)

* আসলে কাল একটু কাজ ছিলো তাই আসতে পারি নি ৷ (আমি)

* ও তা ফোনটা অফ কেনো? (দিশা)

* চার্জ ছিলো না আর চার্জে দেওয়ার কথা মনে ছিলো না ৷ (আমি)

দিশার সাথে কথা বলতে বলতে রিমঝিম আপুর গাড়ি চলে আসলো ৷ আমি দিশার সাথে কথা বলে মাঠের এক কোনায় গিয়ে ফোন টিপতে লাগলাম ৷

হটাৎ কারো ছায়া আমার উপর পরলো ৷ তাকিয়ে দেখলাম রিমঝিম আপু ৷ আমি উঠে দারালাম ৷৷

* আপু তুমি কখন আসলে ? (আমি)

* কাল কই ছিলি ? (রিমঝিম আপু)

* ল্যপটপ টা সার্ভিসিং করতে গিয়েছিলাম আসতে আসতে দেরি হয়ে যায় ৷ (আমি)

ঠাসস,, ঠাসস,,,

* মিথ্যা কথা বলবি না ৷ তুই কি মনে করিস আমি তোকে জানালার কাছে দেখি নি ৷ (রিমঝিম আপু)

* চুপ (আমি)

* তুই আমার সাথে এমন টা করলি । কতো আশা নিয়ে বসে ছিলাম আমি তোর জন্য ৷ আজ থেকে তুই আমার সাথে কথা বলবি না ৷ (রিমঝিম

আপু)

* সেটায় হয়তো ঠিক হবে । আপনার সাথে কথা বললে হয়তো আপনার হবু বর খারাপ মনে করতে পারে আর আপনাদের সম্পর্কের মধ্যে তিক্ততা আসতে পারে । তাই আমার মতো একটা বখাটে খারাপ ছেলের সাথে না মেশায় ভালো ৷ (আমি)

রিমঝিম আপু কিছু বলছে না ৷ রিমঝিম আপুর চোখের দিকে তাকিয়ে দেখলাম ৷ চোখ দিয়ে পানি বয়ে পরছে ৷

কারনটা এখনো অজানা ৷ রিমঝিম আপু আর কিছু না বলে চলে গেলো ৷ আমি আর ওখানে না থেকে বাসায় চলে আসলাম ৷

আবার আগের মতো হয়ে গেলাম ৷

সেই কলেজে গিয়ে আগের মতো সিগারেট খাওয়া কারো পরোয়া না করা ৷ একা চলা কোনো মায়ায় না জড়ানো ৷

তিনদিন পর মাঠের কোনায় বসে নোট করছিলাম সাথে একটা সিগারেট খাচ্ছিলাম ৷৷

তখম দেখলাম,,,

চলবে ....

সবার সাড়া পেলে পরের পর্ব দিব

1
$ 0.00
Avatar for kamal16
3 years ago

Comments