রিয়েলিটি

0 3
Avatar for kamal16
3 years ago

পুরুষটি জানে না যে নিচে একটি সাপ আছে,,নারীটিও জানে না যে পুরুষটির পিঠের উপর একটা বড় পাথর চাপ দিচ্ছে,,!

নারীটি ভাবছে আমি নিচে পরে যাচ্ছি এবং আমি যে উপরে উঠতে পারবো না,,কারণ সাপটা আমাকে কামড়ে দেবে,,!

(কেনো সে আরেকটু শক্তি দিয়ে আমাকে টেনে তুলছে না)..

পুরুষটি ভাবছে আমি খুব ব্যথা অনুভব করছি,,তথাপি আমি তাকে আমার সাধ্যমতো টেনে তুলছি,,!

(কেনো সে নিজে চেষ্টা করে আরেকটু উঠছে না)..

শিক্ষা:অপরপক্ষ কতটা চাপে আছে তা আপনি কখনও জানবেন না,,

এবং আপনি কতটা চাপে আছেন তা অপরপক্ষ কখনও জানবে না..!!

(কাউকে ভূল বোঝার আগে অন্তত একবার তার পরিস্থিতিটা বোঝার চেষ্টা করুন,,!

আগে সত্যিটা জানুন তারপর না হয় ভূল বুঝবেন)

এটাই জীবন,,

আপনার কাজ হলো,পরিবার,ভালোবাসা,বন্ধু যাই হোক না কেন একে অপরকে বোঝার চেষ্টা করা উচিত,,!

তাই ভিন্নভাবে ভাবতে শিখুন,,একে অপরকে বুঝতে চেষ্টা করুন,,এবং সুসম্পর্ক গড়ে তুলুন,,!♥

[ধন্যবাদ]

1
$ 0.00

Comments