#স্বামি স্ত্রীর রোমান্টিক ঝগরা

0 2
Avatar for kamal16
3 years ago

#স্বামি স্ত্রীর রোমান্টিক ঝগরা😍

#পার্ট -- ১

#মো:-রিয়াদ দেওয়ান

🍁🍁🍁🍁

শ্রাবন - Hlw

নুপুর - বাসায় ফিরবা কখন?

শ্রাবন -কেনো কিছু লাগবে?

নুপুর - উহু, এমনি।

শ্রাবন - ওহহ আচ্ছা।

নুপুর - এই শোনো শোনো!!

শ্রাবন - কি?

নুপুর - না মানে..

শ্রাবন - কি..??

নুপুর - একটা ইয়ে আনবা??

শ্রাবন - ইয়ে আবার কি??

নুপুর - আরে ইয়ে ইয়ে!!

শ্রাবন - আরেহ বাবা সেটাই তো জিজ্ঞাসা করছি, ইয়েটা কি?

নুপুর - উহু, বলবো না।

শ্রাবন - না বললে আনবো কীভাবে?

নুপুর - থাক লাগবে না।

শ্রাবন - আহা বলোই না!!

নুপুর - উফ! তুমি প্রতিদিন বাসায় আসার সময় নিয়া আসো আর এখন বলছো ইয়েটা কী!!

শ্রাবন - আচ্ছা, সোজা ভাবে বলতো কী লাগবে?

নুপুর - বলবো??

শ্রাবন - হু, বলো।

নুপুর - না থাক বলবো না।

শ্রাবন - আহা, একবার বলেই দেখো না!!

নুপুর - আসার সময় আমার জন্য ডেইরি মিল্ক চকোলেট নিয়া আসবা কেমন??

শ্রাবন - এই কথা!!

নুপুর - হু।

শ্রাবন - কী এক স্বভাব পেয়েছো বাচ্চাদের মতো!!

নুপুর - হু, আমি এখনো বাচ্চা ওকে??

শ্রাবন - ক'দিন পর নিজের কোলেই একটা বাচ্চা আসবে আর উনি এখনও নিজেকে বাচ্চা দাবি করে!!

নুপুর - চুপ ফাজিল। একদম মাইর দিবো। খালি পচা কথা বলে!

শ্রাবন - এইটা পচা কথা??

নুপুর - হু, পচা কথা। আমি এখন বাচ্চা নিতে চাই না।

শ্রাবন - এখন নিলে সমস্যা টা কী?

নুপুর - আরোও এক বছর পরে নিবো!

শ্রাবন - কিন্তু কেনো??

নুপুর - আমি এখনও বাচ্চা। আর একটা বাচ্চার কোলে তুমি অন্য একটা বাচ্চা কীভাবে দিবা বলো!! সো এখন আমার ধারেকাছেও আসবা বলে দিলাম, হুও।

শ্রাবন - তুমি বাচ্চা!

নুপুর - হু, আমি এখনও বাবু।

শ্রাবন - আজকে বাসায় এসে নেই দাড়াও!

নুপুর - আবার পচা কথা বলে! একদম মাইর দিবো কিন্তু।

শ্রাবন - আজ রাতে বাসায় এসে নেই। তারপর পচা কথা কী সেটা বুঝাবো।

চলবে?

[অতি শিঘ্রই পরবর্তী পার্ট দিবো ইনসা- আল্লাহ গল্প ভালো লাগলে অবশ্যাই জানাবেন]

1
$ 0.00

Comments