সিনিয়র আপুর সাথে প্রেম

0 1
Avatar for kamal16
3 years ago

গল্প : সিনিয়র আপুর সাথে প্রেম

পর্ব: ৩য়

, তারপর নিলিমা আপু বসা থেকে উঠে

ঠাসসসস ঠাসসসস

আমাকে দুইটা চর মারলো।

নিলিমা : এই ছিল তোর মনে?

আমি তোকে আমার ভাইয়ের মতো দেখতাম আর তুই নাকি ছি ছি ভাবতেও আমার কেমন লাগছে( জোরে জোরে কথা গুলো বল্লো)

আমি : বিশ্বাস করো নিলিমা আমি সত্যি তোমাকে ভালোবাসি।( চোখে পানি চলে আসছে)

নিলিমা : চুপ একদম চুপ তোর ঐ মুখ দিয়ে

আমার নাম দরবি না।

আর আমার সামনে কোনোদিন আসবি।( এই

বলেই নিলিমা ওখান থেকে চলে গেলো)

আমি ওখানেই কিছু সময়

দারিয়ে থেকে চলে আসলাম

বাসায়।

আমার রুমে গিয়ে নিলিমার সাথে

কাটানো সময় গুলো ভাবছি

আর ওজোরে কেদে যাচ্ছি😭😭

তারপর আপু আসলো আমার রুমে

আপু: কিরে এতো তারাতারি চলে আসলি কেনো?

আমি : না এমনি রোহান ওরা কেও আসে

নাই তাই(চোখের পানি মুছে।)

ওওও ঠিক আছে ফ্রেশ হয়ে নাস্তা করতে আয় (বলে আপু চলে গেলো)

আমি ফ্রেশ হয়ে ঘুমিয়ে পরলাম

ঘুম ভাঙলো পরেরদিন

আপু : কিরে রেডি হোস না কেনো কলেজে যাবি না?

আমি : না তুই যা।( তারপর আপু চলে গেলো কলেজে) আর আমি আমার ফোন বন্ধ করে রাখলাম। আমার ফোন রাখতাম শুধুমাত্র নিলিমার জন্য।

আর সেই নিলিমা আমাকে ভালো বাসে না তাহলে ফোন চালু রেখে কি হবে

এভাবে কেটে গেলো ১৫ দিন তারপর ভাবলাম কালকে কলেজে জাবো তাই খাওয়া দাওয়া করে ঘুমিয়ে পরলাম

সকালে উঠে কলেজের গেলাম গিয়ে দেখি নিলিমা আপু মাঠে বসে আছে।

আমি আর ঐদিকে না গিয়ে

অন্যদিক দিয়ে ক্লাসে চলে আসলাম।

তারপর ক্লাসে স্যার আসলো

এসেই আমাকে বল্লো

মেহেদী তুমি দারাও

আমি: জি স্যার?

স্যার : এতোদিন কলেজে আসো

নি কেনো?

আমি: স্যার বাসায় একটা সমস্যা ছিলো

স্যার : ঠিক আছে বসো।

(তারপর আমি মনোযোগ দিয়ে ক্লাস করতে লাগলাম)

আর এদিকে ক্লাসের সবাই অবাক হয়ে আমার দিকে তাকিয়ে আছে

অবাক হওয়ারই কথা কারন আমি আজকে একটা আকাম / দুস্টুমি করি নাই আমি ফাজলামো করে ক্লাসের সবাইকে জালিয়ে মারতাম,

রোহান আমার কাছে এসে বল্লো

কি হয়েছে তোর?

আমি: কিছু না( তারপর ওর সাথে কথা বলে বাসায় চলে আসলাম।

আসার সময় আর নিলিমাকে দেখলাম না)

তারপরের দিন কলেজে গিয়ে আমার ছিটে বসে আছি এমন সময় সাদিয়া আসলো।( সাদিয়া হলো আমাদের সাথেই পড়ে)

সাদিয়া: মেহেদী কি হয়েছে তোমার?

আমি : কোই কিছু নাতো।

সাদিয়া : না আগের থেকে তুমি অনেক পরিবর্তন হয়ে গেছো

কারো সাথে কথা বলো না।

কোনো দুষ্টুমি করো না। তেমার দুষ্টুমি গুলো অনেক মিছ করছি

আমি : হুমমম

চলবে,

1
$ 0.00
Avatar for kamal16
3 years ago

Comments