{মন্ত্রীর ছদ্মবেশী ছেলে}

0 0
Avatar for kamal16
3 years ago

{মন্ত্রীর ছদ্মবেশী ছেলে}

.

.

PART:-10

.

.

আমি:না স্যার তার আর কোনো দরকার হবে না।আব্বু আগের কলেজেই আমাকে ভর্তি করে দিয়েছে।তাহলে আমি আসি স্যার!

-আচ্ছা!ভালো থেকো!

বাহিরে বের হয়ে আসলাম!কি করবো এখন কিছুই মাথায় আসতেছে না।আমি সায়রাকে ছাড়া এখান থেকে যেতে পারবো না!ওকে যে আমার জীবনের থেকেও বেশি ভালোবেসে ফেলছি!

আমি:ম্যাম একটু সুনবেন!

সায়রা:হ্যা বলো!(অফিস রুম থেকে এসে।চোখ দেখে স্পস্ট বুঝা যাচ্ছে যে সারারাত কান্না করছে।)

আমি:ম্যাম বিশ্বাস করেন আমি এইসবের কিছুই জানিনা!সব ওদের সাজানো!আপনার মনে হয় আমি এইসব করতে পারি!

সায়রা:তো এইসব আমাকে বলতেছো কেন!(একটু অভিমান সুরে)

আমি:সায়রা বিশ্বাস করো আমি এইসব করিনি!(ওর হাত ধরে)

সায়রা:হাত ছাড়ো!

-না ছারবো না!(আরো শক্ত করে ধরে)

-হাত ছাড়!(ঝাটকা মেরে)

-প্লিজ সায়রা তুমিতো আমাকে বিশ্বাস করো!

-ঠাসস বিশ্বাস তাও আবার তোকে!হাসালি!তোর মতো ভাকারিকে পায়ের নিচেই রাখতে হয় বুকে না!তোর প্রতিটা কথাগুলো আমার মন ছুয়ে যেতো!ভালোবেসে ফেলছিলাম তোকে!কিন্তু তোর মত লুচ্চাকে ভালোবাসা না দিতে হয়! ঠাসসস এইটা(শরীরের সর্বশক্তি দিয়ে)

-তুমি আমাকে মারো কিন্তু বিশ্বাস করো আমি এইসব কিছুই করিনি!

-তোর কোনো কথাই শোনার আমার ইচ্ছা নেই!তুই থাক আমি গেলাম!

-প্লিজ আমার কথাটা শোনো!আমার এইখানে আশার প্রধান কারন হচ্ছোই তুমি!খুলনার বিয়ে বাড়িতে..(সব খুলে বল্লাম ওকে খালি আমি মন্ত্রীর ছেলে বাদে।কারন ও ভালোবেসেছে এই সাধারন ছেলেকে আর আমিও চাই ও এই সাধারন ছেলেকেই ভালোবাসুক কিন্তু সেটা আর হয়ে উঠলো না)

সায়রা:দেখ তোর অযুহাত আমাকে দেখাবি না!(এই বলে সায়রা চলে গেলো)

আমি মাথা নিচু করে বাহিরে যাচ্ছিলাম যেই গেটের বাহিরে যাবো অমনি কিছু ছেলে মিলে আমাকে মারা শুরু করে!খেয়াল করে দেখলাম এইগুলো সামির ভাইয়ের বন্ধুবান্দব!সামির ভাইয়ো পাসে দারিয়ে আছে ওনাকে দেখে একটা মুচকি হাসি দিলাম!সপে দিলাম আর সরির ওনাদের!ইচ্ছা মতো মারতেছে!পা থেকে শুরু করে বুক অব্দি হকিস্টিক দিয়ে বারি মারতেছে!কিন্তু আমার দুটি লাল চোখ খুজতেছে শুধু সায়রাকে!চোখ বেয়ে অঝরে বৃষ্টি পরতেছে।ওদের মারার জন্য না সায়রার আমাকে ভুল বুঝার জন্য আমার বিশ্বাস ছিলো সায়রা আমাকে বুঝবে কিন্তু না সায়রাও আমাকে বুঝলো না!হঠ্যাৎ কে যেনো পিছোন থেকে মাথা বরাবর একটা আঘাত করলো!সবাই সবার মতো দৌড়ে পালাতে লাগলো!ঝাপসা ঝাপসা চোখে দেখলাম আশিফ আমার কাছে দৌরে আসতেছে!

WAIT FOR NEXT

1
$ 0.00
Avatar for kamal16
3 years ago

Comments