এতিম ছেলে v/s বড়লোকের মেয়ে👇গল্প: 👉👉এতিম ছেলে v/s বড়লোকের মেয়ে

0 7
Avatar for kaiser
Written by
3 years ago

এতিম ছেলে v/s বড়লোকের মেয়ে👇গল্প: 👉👉এতিম ছেলে v/s বড়লোকের মেয়ে👇👇

Kaiser

#পর্বঃ ১২

নিজের দিকে অনেক জায়গা থাকতেও আমার দিকে চেপে বসে আছে,,,😄😄😄

ওভাবেই শপিং মলে গেলাম,,, 🚶🚶🚶

ভাড়াটা আমি দিলাম,,

ভিতরে গিয়ে অনেক কিছু কিনলাম সব রুপ ম্যাম পছন্দ করে দিয়েছে,, 😦😦

বীল দেওয়ার সময়,,,। টাকা বার করতে যাভ,,,।

দারা আমি দিচ্ছি ((রুপ)

কিন্তু এগুল তো আমার জন্য কিনেছি। আপনি কেনো টাকা দিভেন।।

নিজের টাকা নিজের কাছে রাখ।। (রুপ)🙁🙁🙁

কিন্তু।। আমি

কোনো কিন্তু না।আর তুই কেন টাকা দিবি সেটা বল (রুপ))

কারন কাপড় গুলো আমার তাই 🥺🥺🥺

আচ্ছা এগুলো পছন্দ করেছে কে ((রুপ))।

আপনি

কিনবে কে তাহলে ((রুপ))😨😨😨😨

আপ৷ আমি কারন কাপড় গুল আমার

বেশি কথা বললে দাত ভেংগে দিব।। চুপচাপ থাক ((রুপ))

কি আর করার রুপ ম্যাম বিলটা দিল৷

চল কিছু খেয়ে বাসায় যাব৷ ((রুপ))

চলুন।। কিন্তু টাকা আমি দিব ☺️😄😄

আচ্ছা বাবা দিস এখন চল ((রুপ))

আমি আর রুপ ম্যাম একটা কফি শপে গেলাম,,,

উনি কফির অর্ডার দিলেন আর আমি চায়ের

আচ্ছা আপনি একটু বসেন আমি শুধু একটু ফোনে টাকা ঢুকায় আনি,,,

আমি বাইরে আসলাম,,,

আংকেলের জন্য একটা শার্ট কিনলাম।।😦😙😙😦

আসার সময় একটা এন্টিক এর দোকানে এক জোরা পায়েল দেখলাম,,,

খুব পছন্দ হলো,,,

কি জেনো মনে হলো পায়েল জোড়া কিনে নিলাম,,,

তারপর সেগুলো গাড়িতে রেখে কফি শপে আসলাম,,

এত্তক্ষন লাগে ((রুপ))😍😍😍😍

বাথরুমে গেছিলাম

চল যাওয়া যাক ((রুপ))

হুম চলেন

তারপর বাসায় চলে আসলাম,,, 😆😨😨

একটু পর আংকেল বাসায় আসলেন,,,

শার্ট টা নিয়ে আংকেলের কাছে গেলাম,,,

আংকেল দেখেন তো এটা কেমন হয়েছে,,

খুব ভালো,,, চয়েস আছে বলতে হবে তোমার।।।। এটা কিনলা আজকে ((আংকেল))😄🤣🤣🤣😦

হুম আপনার জন্য

আমার জন্য কিনার দরকার কি ছিলো ((আংকেল))

ওতো কিছু বুঝি না।। আপনি এটা নিবেন আর কাল এটা পড়বেন 🤣😄😄

আচ্ছা ঠিক আছে রুপ এইটা উপরে রেখে দিয়ে আয় তো (আংকেল))

সেটা যাচ্ছি না হয়।। কিন্তু আমার গিফট কই ((রুপ))

আংকেলের টা কিনার তাড়ায় আপনার গিফট নেওয়ার কথা মনে ছিলো না,,

রুপ ম্যাম কিছু না বলে উপরে চলে গেলো,,

রাগ করছে মেয়েটাও হয় ((আংকেল))

আপনি বসেন আমি রাগ ভাংগায় আসছি,,, 😄🤣🤣

উপরে গেলাম,,,

গিয়ে দেখি রুপ ম্যাম নিজের রুমে নেই,,,

হয়তো ছাদে আছে,,,

ছাদে গিয়ে দেখি ছাদের রেলিং ধরে দাঁড়িয়ে আছে

কি করেন এখানে আংকেল খাওয়ার জন্য ডাকছে

এখন খাব না। খেয়ে নে তোরা ((রুপ))

রাগ করছেন

রাগ করবো কেন,, আর কিসের জন্যই বা রাগ করবো,, ((রুপ))😨😄😄

আমি পায়েল জোড়া রুপ ম্যামের মুখের সামনে ধরলাম,,,

দেখুন তো পছন্দ হয়েছে কি না

রুপ ম্যাম পায়েল গুলো নিয়ে দেখতে লাগলো,,,

তারপর হটাৎ করে আমাকে জড়িয়ে ধরলো,,,

খুব পছন্দ হয়েছে,,, ((রুপ))🙄🙄🙄

হুম এবার তো ছাড়ুন,,

পড়িয়ে দে ((রুপ))

আমি

আর কে আছে এখানে ((রুপ))😉😉😉

আমি পারব না

তাহলে নিয়ে যা তোর পায়েল নিব না আমি ((রুপ))

আচ্ছা দিচ্ছি

আমি হাটু গেড়ে বসলাম,,,

পা দিন

রুপ ম্যাম নিজের পা আমার পায়ের উপর রাখলেন,,,

এক এক করে পায়েল জোড়া পরিয়ে দিলাম৷

রুপ ম্যাম বাচ্চাদের মতো পায়েলগুলো বাজিয়ে দেখছেন,, 😨😨😨😨

দেখে খুব হাসি পাচ্ছিলো,,

এবার তোর গিফট এর পালা,, ((রুপ))

আমার গিফট

হুম চোখ বন্ধ কর ((রুপ))

চোখ বন্ধ করার কি দরকার 😄😄🤣

করতে বলছি কর((রুপ))

আমি চোখ বন্ধ করলাম,,,

রুপ ম্যাম আমার কাছে আসলেন,,,

তখন চোখটা খুললাম,, 😅😅😄

রুপ ম্যাম আমার একদম কাছে চলে আসছেন,,

তারপর আনার হাত দুটো নিয়ে নিজেকে জড়িয়ে নিলেন,,,

আমার হাত পা কাপতে লাগলো,,

কি হলো কাপছিস কেনো ((রুপ))

মুখ দিয়ে কথা বের হচ্ছে না,,, 😅😄😄

তখন রুপ ম্যাম গালে আলতো করে নিজের ঠোঁট বসিয়ে দিলেন,,,

আমার শরীর মনে হয় অবশ হয়ে গেছে,,

কিছুক্ষন পর ছেরে দিলেন,,

আমি চুপচাপ দাঁড়িয়ে আছি,,, 😄🤣🤣

আরো গিফট নিবি না এটাতেই হবে ((মুচকি হেসে))

আমি চুপচাপ দাঁড়িয়ে আছি,,

আচ্ছা নিচে আয়,, আমি খাবার এর ব্যাবস্থা করতে বলি,,

রুপ ম্যাম নিচে চলে গেলেন আমি ওখানেই দাঁড়িয়ে আছি।

কি হলো কিছুই বুঝতে পারলাম না,,

তারপর নিচে চলে আসলাম,,, 😉😉🙁🙁

খাওয়ার সময় রুপ ম্যাম শুধু আমার দিকে তাকিয়ে মুচকি মুচকি হাসছে,,,

রুপ পায়েল কই পাইলি ((আংকেল))

ইমন দিলো ((রুপ))😅😊

ও দেখলি তাহলে শুধু শুধু ওর উপর রাগ করে ছিলি,, ((আংকেল))

ও একাই গিফট দিছে নাকি আমিও গিফট দিছি ((রুপ))

কি গিফট দিলি,,, ((আংকেল))😊😊😊😊

সেটা তোমার না জানলেও চলবে ((রুপ))

রাতে খেয়ে ঘুমিয়ে পরলাম,,,

সকালে ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে নিচে আসলাম

নাস্তা করে রুপ ম্যামকে নিয়ে বেরিয়ে পরলাম,,,

আমাকে কেমন লাগছে ((রুপ))

আপনার রুপের তুলনা করার যোগ্যতা আমার নেই এটাই শুধু বলবো৷

এটা ভালো কইলি না খারাপ (রুপ))😅😅😅😄

আপনার যেটা মনে হয়

হুম৷ তারপর ভার্সিটিতে আসলাম৷ রুপ ম্যামকে নামিয়ে দিলাম৷

কাল রাতের ব্যাপারটা এখনো সপ্নের মতো লাগছে,,,

হটাত করে কে জেনো হাতটা টেনে ধরলো,,,

.

গল্প পড়ে কেউ কেটে পরবেন না,😮🙁😯😯😯

সবার কাছে অনুরোধ! সবাই গঠন মূলক মন্তব্য করবেন।

চলবে..!!

😍😍😍😍😍😍ধন্যবাদ 😍😍😍😍😍😍

2
$ 0.00
Avatar for kaiser
Written by
3 years ago

Comments