Bow

0 3
Avatar for kaiser
Written by
3 years ago

গল্পঃ বউ

পর্বঃ২

সকাল বেলায় ঘুম থেকে উঠে দেখি সোমা মাত্র গোছল করে ভের হলো,, কিছু খন এর জন্য মনে হলো আমি কোনো ঘুরের মধ্যে চলে যাচ্ছি।

সোমা আয়নার সামনে দারিয়ে চুল আছরাচ্ছে,, ওর চুল থেকে পানি পরছে,, পরনে কালো শাড়ি,, ওর মুখ দেকে মনেই হয় না ও এই বিয়ে মানে না নিজেকে আর ঠিক রাখতে পারলাম না,,, উঠে পিছন থেকে গিয়ে জরিয়ে ধরলাম,,, দেখি ওর মুকে হাসি ফুটে উঠেছে,, ওর হাসি দেকে আমি পাগল প্রায়,,

সোমাঃ কি জনাব,, আপনি না আমায় টাচ করবেন না

ওর কথায় ঘুর কাটে,,,

আমিঃ সরি আসলে আমি ঘুরের মধ্যে ছিলাম তাই,,

তার পর ও এমন কিছু বলে যাতে আমি অভাক হয়ে যাই

সোমাঃ কেন সরি বলছেন,, নিজের বউকে ই তো ধরছেন,, অন্য কাউকে তো না

আমিঃ বাট আপনি তো এই বিয়ে মানেন না,, আর আপনার তো বয়ফ্রেন্ড আছে

সোমাঃ কে বলেছে মানি না, আর কিসের বয়ফ্রেন্ড

আমিঃ দেখোন আমার কিন্তু সব পেচ লাগিয়ে দিচ্ছেন, রাতে এক কথা এখন আবার অন্য শুরে গান গাইছেন

সোমাঃ আসলে আমার ইচ্ছা ছিলো বাসর রাতে বর কে নিচে শুয়াবো সাথে আমিয়ো

আমিঃ তাই বলে এতো সুন্দর রাত টা এমন ভাবে নষ্ট করবেন

সোমাঃ এতো আপনি করে বলচেন কেন,, আর আপনার নষ্ট হলে কি হবে আমার তো ঠিক ই হইছে হাঁদারাম

আমিঃ মানে আমি হাঁদারাম,,, তুমার তো ভালো ই যাবে সারারাত খাটে ছিলে

সোমাঃ না ছিলাম না,, আমি আপনার বুকের উপর ছিলাম,, আপনে তো ঘুমিয়ে গেছিলেন,

আমিঃ তো তুমি কেন আমায় আপনি করে বলছো,, আমি কি অন্য কারো বর নাকি

সোমাঃ না আমার বর

আমিঃ এমন ভাবে বলতে লজ্জা করে না

সোমাঃ কেন করবে,, জানো আমার বর নিয়ে কত সপ্ন

আমিঃ জানি না বলো

সোমাঃ এখন না রাতে বলবো,, এখন উঠে গোছল করে আসো

আমিঃ রাতে তো কিছু ই হলো না তো গোছল কেন করবো

সোমাঃ যাও বলছি এখনি গোছল করে আসো,,

আমিঃ বাহ্ এখন ই শাসন শুরু করছে

সোমাঃ হুম আব্বু আম্মুর পর তুমার উপর শুধু আমি শাসন চালাবো

আমিঃ সারাজীবন করো ।

এই বলে আমি ওয়াশরুমে গিয়ে শাওয়ার নিয়ে বাহিরে আসলাম,, দেখি আমার বউ টা পিচ্চি একটা কানো পরির মতো দেখাচ্চে,, আবার ওকে পিচন থেকে জরিয়ে ধরে ওর গলায় আমার ঠোট ছুয়ে দেই,,,ও চোখ বন্ধ করে ফেলে,,,

কিছু খন এমন ভাবে থাকার পর ও চোখ খুলে বলে

সোমাঃ এখন ছারো প্লিজ সেই কখন জুই ( আমার আন্টির মেয়ে) এসে ডেকে গেলো। সবাই বসে আছে নাস্তা নিয়ে।

আমায় কিছু টা জোর করেই ছারিয়ে নিলো।

তার পর ২ জনেই নিচে এসে বসলাম,,সবাই খাবার খাচ্ছে,, নতুন বউ হিসেবে অনেক আদর পাচ্ছে ও,,, আমার মা আমায় না দিয়ে ওকে সব দিচ্ছে,, মনে হচ্ছে মা টা আমার না ওর,, এর মাজে

বাবাঃ সুমন,, আজ বাড়ি থেকে বের হইয়ো না,,, তুমার শশুড় বাড়ি থেকে লোক আসবে

আমিঃ ঠিক আছে বাবা

তার পর খেয়ে চলে যাই আমার রোমে

কিছু খন পর সোমা ও আসে, এসে আমি ফোন চাপছি ও বলে

সোমাঃ কোন গালফ্রেন্ড এর সাথে কথা হচ্ছে শুনি

আমিঃ এসে দেখে যাও

তার পর ও এসে আমার কুলে বসে পরে বলে

সোমাঃ জানি কি করছো, দেখতে হবে না

আমিঃ তাই,, তাহলে বল্লে যে

সোমাঃ এমনি😛😛

তার পর ও আমার ফোনটা কেরে নিলো আর আমার ঠোটে ঠোট ডুবিয়ে দিলো মনে হচ্ছে খেয়ে ফেলবে আমিয়ো ওর সাথে তাল মিলিয়ে দেই,,, কত খন ছিলাম জানি না৷, কিছু খন পর ওহ ছেরে দিয়ে হাপাচ্ছে

আমিঃ এটা কি হলো,, এর জন্য এতোখন

সোমাঃ রাতে করছি বাট এটার মতো হয় নি, নিজে তো আর কম গেলে না,,,

বলে পালিয়ে গেলো,, পাগলি লজ্জা পাইছে।।

তার পর আর কিছু খন ঘরে থেকে,, পরে বের হলাম,,দেখি যে যার কাজ নিয়ে ব্যাস্ত,,, একটু পর সোমার বাড়ির থেকে লোক আসবে

১০ টার সময় বারি থেকে বের হয়ে আসলাম, একটু বন্ধুদের সাথে আড্ডা দিবো

সাবার সাথে দেখা করলাম,, সবাই আমায় নিয়ে মজা শুরু করছে,, তার পর চাইলো ওদের খাওয়াতে হবে, বল্লাম পরে সব হবে,, এর মাজে বাবার ফোন

বাবাঃ সুমন তুমি কোথায়,,, তারা তারি বাড়ি আসো ,

আমিঃ ঠিক আছে বাবা

এই বলে রেখে দিলো,, তার পর সবার কাছ থেকে বিদায় নিয়ে বাড়ির দিকে রওনা দিলাম,,, ২০ মিনিট পর চলে আসলাম,,, এসে দেখি ওই বাড়ি থেকে অনেক এ এসেছে,, সবার সাথে কোশলবিনিমন করলাম,,, তার পর একটু কথা বলে আমার রোমে চলে আসলাম,,,

পিছন পিছন সোমা ও ঘরে আসে আর দরজা আটকে দেয়

আমিঃ কি হলে দরজা আটকালে যে

সোমাঃ এতোখন কই ছিলা,,,জানো তুমায় কত খুঁজছি,,

আমিঃ ওরে পাগলি রে,, তাহলে আমায় ফোন দিতা,,

সোমাঃ আমার কাছে ফোন আছে নাকি

আমিঃ ওহ আচ্ছা এখন রাগ করো না সোনা

সোমাঃ তাহলে আগে জরিয়ে ধরো

আমিঃ আচ্ছা আসো

ও এসে জরিয়ে ধরে তার পর বলে

সোমাঃ আচ্ছা আমি নিচে যাই

তার পর সবাই খাওয়া দাওয়া করে নিলো এখন রওনা হবার পালা

বাবা মার কাছে বিদায় নিয়ে রওনা হলাম,, উদ্দেশ্য শশুড় বাড়ি,,, ৩ ঘন্টা জার্নি করে এখন এসে পৌঁছালাম,,, সবাই এসে বিতরে নিয়ে গেলো,,, কতো কি নিয়ম কানুন

শাশুড়ী মাঃ সোমা মা,,,জামাই কে নিয়ে তর রোমে যা

সোমাঃ ঠিক আছে মা

তার পর ওর পিছন পিছন রোমে গেলাম,,,রোমটা অনেক সুন্দর,,

আমিঃ বাহ এটা আমার বউ রোম বোঝি

সোমাঃ হুম, ওরা সাজিয়েছে,, আজ নাকি বাসর হবে এখানেও

বলেই লজ্জায় মুখ নিচের দিকে নিয়ে নেয়

আমিঃ আচ্ছা সোনা একটু পানি আনো

ও চলে গেলো এসে দেখে শুয়ে আছি

সোমাঃ কি হইছে তুনার,,, তুমার কি খারাপ লাগছে

আমিঃ এই এতো ব্যাস্ত হইয়ো না,, হালকা একটু মাথা ব্যাথা করছে

সোমাঃ এই নাও পানি না খাও,, আর আসো মাথা চেপে দেই

তার পর ও একটু মাথা চাপতেই মাথা বয়াথা অনেকটা কমে গেলো৷,, তার পর ওর বোন নীলা এসে খাবার খেতে ডেকে গেলো

সোমাঃ আচ্ছা তুই যা আমরা আসছি,,চলো এখন খেয়ে এসে শুয়ে থেকো

আমিঃ হুম চলো,,

তার পর গেলাম খেতে,, খাবার দেখেই আমার অবস্থা খারাপ,, যা পছন্দ করি তা সব ই আছে,, কোনটা রেখে কোনটা খাবো

শাশুড়ী মাঃ বসো বাবা

তার পর খেতে বসলাম,,, তাই বোঝি বলে শশুড় বাড়ি মধুর হাড়ি

এতো খেতে হয়েছে কি আর বলবো,, চলে,, তার পর খাওয়া শেষ করে আমি রোমে আসি,, শুয়ে আছি তখন

দোলাবাই আসবো

দেখি এক জাক মেয়ে এসে বলছে

আমিঃ হুম আসো

এদের মাজে নীলাকেই চিনি

আমিঃ আসো বসো এখানে,,,, কেমন আছো সবাই,, আর কি মনে করে এখন

নীলাঃ সবাই ভালো আছি,, আমি কেমন আছেন দোলাভাই,

আমিঃ হুম ভালো

তার পর সবাই কিছু খন আড্ডা দিচ্ছি তখন সোমা ঘরে ডুকে,,, ও এসে আমাদের সাথে আড্ডায় যোগ দেয়,, একটু পর সোমা বলে

সোমাঃ এই তরা যা এখন তর দোলাভাই একটু অসুস্থ

আমিঃ আরে থাকোক আমি ঠিক আছি

নীলাঃ ওই আপু সারারাত তো আছেই আমরা কি সারারাত থাকবো

সোনাঃ ওই চুপ যা এখন ফাজিল

নীলাঃ আচ্ছা যাবো তার আগে এই বাসর ঘর সাজাইচি টাকা টা তো নিতে দাও

নীলাঃ দোলাভাই ৫০০০ টাকা দেন,,

আমিঃ কেনো দিবো,,

নীলাঃ এই সাজাইছি একটা ইয়ে আছে না

আমিঃ তাই আচ্ছা নাও

২ টাকার একা নোট দিয়ে দিছি মুঠ করে,, খুলে দেখে ২ টাকা

নীলাঃ কিপটামি এখানে চলবে না,, বের করেন টাকা

আমিঃ দিছি তো বেবি,, যাও গিয়ে চকলেট কিনে খাও,😁😁

নীলাঃ আপু তুমি তো কিছু বলো

তার পর সোমা আমার পকেট থেকে ৩০০০ টাকা দিয়ে দিলো

সোমাঃ এবার যা,, হইছে তো

নীলাঃ ওকে আপু,,গুড নাইট আপু,,গুড নাইট দোলাভাই

এই বলে সবাই চলে গেলো খুশি হয়ে আমি সোমা কে বল্লাম

আমিঃ ৫০০০ ই দিতে কম কেন দিলে

সোমাঃ হইছে টাকা গাছে ধরে না

আমিঃ ওহ তাই,,,

সোমাঃ এই তুমি এমন ভাবে তাকাও কেন,,, লোচ্চা বেটা

আমিঃ আমার বউ এর দিকে তাকাই এতে কার কি

চলবে.........

কেমন হইছে সবাই বলবেন,,, লাইক কমেন্ড করে সবাই পাসে থাকবেন,, আর সবাই সাবধানে থাকবেন,,,,

1
$ 0.00
Avatar for kaiser
Written by
3 years ago

Comments