love

6 8
Avatar for hsnbijoy
3 years ago

#তুমি_আমার_ভালবাসা❤ #Part_23 #Writer:#Tisha_Islam_Nabila❤ . 🍁 . আমাদের কারো মুখে কোনো কথা নেই.... রুপ ধপ করে বসে পড়লো.... আমি শান্ত কে শুভ'র কোলে দিয়ে.... রুপ'কে বসা থেকে উঠিয়ে দাড় করালাম.... রুপ কিছু বলছে না ঠিক.... কিন্তুু ওর চোখ দিয়ে অশ্রু গড়িয়ে পড়ছে.... ঠোটগুলো ভীষন রকম কাঁপছে.... যেন কিছু বলতে চাইছে.... কিছুক্ষণ পর রুপ চিৎকার করে কেঁদে উঠলো.... আমরা সবাই হতবাক হয়ে তাকিয়ে আছি.... রুপ আমাকে জড়িয়ে ধরে হাউমাউ করে কাঁদছে.... আমার চোখে ও পানি বুঝতে পারছি ওর কষ্ট.... ভালবাসার মানুষটা ছেড়ে গেলে কত কষ্ট হয়.... সেটা আর কেউ না জানুক আমি জানি.... আমার শুভ ও তো দুরে ছিলো.... তখন প্রতিটা দিন আমার বিষের মত লেগেছে.... শান্ত আমার পেটে না থাকলে হয়তো মরেই যেতাম.... অভি ভাইয়া কাছে থেকেও রুপে'র থেকে দুরে.... রুপ কাঁদতে কাঁদতে বললো...!! _তিশা আমার কি দোষ বল?? অভি কেন এমন করলো?? যখন ভালবাসে না আমাকে.... তাহলে কেন স্বপ্ন দেখালো?? তিশা সবাই বলে ভালবাসা নাকি বাঁচতে শেখায়?? তাহলে সেই ভালবাসাই যে একটা সময়.... মানুষ কে তিলে তিলে যর্ন্তনা দেয়.... এটা কেন বলে না?? ভালবাসা মানুষ কে স্বপ্ন দেখায়.... তাহলে সেই স্বপ্ন যে ভেঙে চুরমার করে দেয়.... এটা মানুষ কেন বলে না?? বললে আমি ভালবাসতাম না অভি কে.... তিশা এখন আমি কি করবো?? আমার খুব কষ্ট হচ্ছে রে.... আমাকে মেরে ফেল প্লিজ.... প্লিজ আমাকে মেরে ফেল..... বলতে বলতে রুপ সেন্সলেস হয়ে গেলো.... আমরা ওকে ধরে সোফায় শুইয়ে দিলাম.... আন্টি কান্নাকাটি করছে.... আর করারই কথা একটা মেয়ে.... রুপে'র মুখে পানি ছেটানোর পর সেন্স এলো.... বাবা, আম্মু অভি ভাইয়ার হয়ে ক্ষমা চাইলো.... রুপ কে বুঝিয়ে রেখে চলে এলাম.... আমি থাকতাম বাট শান্ত'র জন্য চলে এসেছি...!! ড্রয়িংরুমে বসে আছি আমরা.... বাড়িতে পিনপনতা বিরাজ করছে.... অথচ কাল ও আমরা এই বিয়ে নিয়ে কত আনন্দ করেছি.... এক নিমিষে সব শেষ হয়ে গেলো.... আচ্ছা মানুষের জীবন এমন কেন?? আমি এখন ভাবছি.... আমি যদি পারতাম সব ঠিক করে দিতাম.... অনেকক্ষণ হলো বসে আছি.... শান্ত কে খাইয়ে ঘুম পাড়িয়ে দিয়েছি আরো আগে.... বাবা গম্ভীর হয়ে বললো.... _আ কি অভি ভাইয়া নাটক করেছে?? আমি তো এই অভি ভাইয়া কে চিনিনা.... বাবা, আম্মু কে বুঝিয়ে রুমে পাঠিয়ে দিলাম.... কারন রাত হয়ে গিয়েছে.... আমরা গিয়েছিলাম সেই বিকেলে.... অভি ভাইয়া সেই যে ওখান থেকে বেরিয়েছে.... আর এখনো বাড়িতে ফেরেনি.... আমি আর শুভ রুমে চলে এলাম.... এরপর আন্টি কে ফোন করে.... রুপে'র খবর জেনে নিলাম.... মেয়েটা একদম ভেঙে পড়েছে...!! . . 🍁 . . রাত ১২ টা ব্যালকনিতে দাড়িয়ে.... আজকের ঘটে যাওয়া কথা ভাবছি.... মনটা খুব বেশী খারাপ.... হঠাৎ কাধে কেউ হাত রাখলো.... বুঝলাম এটা শুভ ছাড়া কেউ না....!! _এরকম কেন হলো শুভ?? সবকিছু ঠিক থাকলে আজ বাড়িতে.... আনন্দের বন্যা বয়ে যেতো.... আমরা সবসময় যেটা ভাবি.... সেটা কেন হয়না শুভ?? কেন তার উল্টোটা হয়?? বলতে বলতে আমার চোখ দিয়ে.... কয়েকফোট অশ্রু গড়িয়ে পড়লো.... শুভ আমাকে ওর দিকে ঘুরিয়ে.... শক্ত করে জড়িয়ে ধরে বললো.... _তিশা দেখো এটা হয়তো হওয়ার ছিলো.... আমরা তো কিছু হওয়া আটকাতে পারিনা.... আর তুমি না বলো?? আল্লাহ যা করে ভাল'র জন্য করে.... কিছু বললাম না শুভ'র বুকে মুখ লুকিয়ে ভাবছি.... হ্যা আল্লাহ যা করে সেটা.... আমাদের ভাল'র জন্যই করে.... কিন্তুু আজকের এই ঘটনায় কার ভাল হলো?? এমন সময় ড্রয়িংরুম থেকে.... বাবা আর আম্মুর কথা শুনতে পেলাম.... শুভ'র দিকে তাকিয়ে নিচে চলে এলাম.... আমার সাথে শুভ ও এলো.... ড্রয়িংরুমে এসে একদফা শকড হলাম.... অভি ভাইয়া হেলতে দুলতে হাটছে.... কিন্তুু ঠিকমত হাটতে পারছে না.... তারমানে অভি ভাইয়া ড্রিংক করেছে?? বাবা চেচিয়ে বললো.... _এসবের মানে কি অভি?? অভি ভাইয়া ডোন্ট কেয়ার ভাব নিয়ে বললো.... _ওফ পাপা কোন সব?? আম্মু ও রেগে গিয়ে বললো...!! _অভি তুই ড্রিংক করেছিস?? অভি ভাইয়া হো হো করে হেসে.... মাতালদের মত বললো.... অবশ্য মাতালই তো এখন...!! _ও সুইট মাম্মা এন্ড পাপা.... ওয়াটস রং উইথ ইউ গাইস?? এটা কি নতুন নাকি?? এমন তো না এই বাড়িতে এটা নতুন হচ্ছে.... শুভ ও তো আগে এটাই করতো.... ড্রিংক করতো লেট নাইট পার্টি রাইট?? সো তোমরা এত চমকাচ্ছো কেন?? . . 🍁 . . শুভ মাথা নিচু করে ফেললো.... হয়তো কষ্ট পেয়েছে.... শুভ তো এখন এটা করেনা.... আমি সামনে গিয়ে বললাম...!! _অভি ভাইয়া তুমি ড্রিংক করেছো?? _হ্যা করেছি বেবী তুই কি রেগে যাচ্ছিস?? অভি ভাইয়ার কথা শুনে অবাক হয়ে বললাম.... _এভাবে কথা বলছো কেন?? আর তুমি আগে তো ড্রিংক করতে না..... অভি ভাইয়া মুচকি হেসে বললো..!! _আগে করতাম না এখন করছি করবো.... আগের অভি আর এই অভি.... আকাশ পাতাল ডিফরেন্স.... এনিওয়ে বাই গাইস, গুড নাইট.... আমরা হতবাক হয়ে দেখছি.... একটা মানুষ এত চেন্জ কি করে হলো?? সেটাও মাএ একদিনে.... এই একদিনে কি এমন হলো?? তবে হতাশ হওয়া ছাড়া আর কি করবো?? অভি ভাইয়া তো ছোট বাচ্চা না.... ওকে কি করে বোঝাবো?? একরাশ হতাশা নিয়ে রুমে চলে এলাম.... এমন কেন হচ্ছে?? সকালে ঘুম থেকে উঠে.... আগে ফ্রেশ হয়ে নিলাম.... শুভ আর শান্ত দুই বাপ ব্যাটা ঘুমে আছে.... আমি এটা বুঝতে পারিনা.... সব বাচ্চারা ফজরের সময় উঠে আর নাকি ঘুমায় না.... আর আমার ছেলে এ তো একদম শুভ'র মত.... দুজন এক টাইমে ওঠে.... আয়নার সামনে দাড়িয়ে.... লম্বা চুলগুলো খোপা করছিলাম.... হঠাৎ শুভ জড়িয়ে ধরেই গলায় মুখ ডুবালো.... চুপচাপ দাড়িয়ে আছি.... একে মাএ দেখলাম ঘুমানো.... আর এখন এসেই শুরু হয়ে গিয়েছে.... বিরক্তি নিয়ে বলে উঠলাম..!! _তুমি না মাএ ঘুমানো ছিলে?? _হ্যা সোনা মাএ ঘুমানো ছিলাম.... মাএই ঘুম থেকে উঠলাম.... আর মাএই রোমান্স স্টার্ট করবো.... বলে শুভ ঠোট কামড় দিলো নিজের.... আমি বুঝতে পারলাম.... এনার মনে আসলে কি চলছে.... তাই যেই সরতে যাবো ওমনি.... শুভ আমাকে টেনে ধরলো.... এরপর একটু একটু করে.... আমার ঠোটের দিকে আগাতে লাগলো.... আমি চোখ বন্ধ করে ফেললাম.... এরমাঝে শান্ত কান্না শুরু করলো.... শুভ কে ধাক্কা দিয়ে সরিয়ে.... তাড়াতাড়ি শান্ত কে কোলে নিলাম...!! _এই যে বাবা কাঁদেনা.... মাম্মা চলে এসেছে শান্ত তো গুড বয় তাইনা?? _গুড বয় না ছাই ব্যাড বয়..!! . . 🍁 . . শুভ'র কথায় ভ্রু কুঁচকে তাকালাম.... শুভ গাল ফুলিয়ে বললো..!! _এই ছেলেটা অলওয়েজ.... নিজের মাম্মা, পাপার রোমান্সে.... ঘোরতর বাধা সৃষ্টি করে..... আমি হু হা করে হেসে দিলাম.... শুভ ভেংচি কেটে ওয়াসরুমে গেলো.... আমি শান্ত কে ফ্রেশ করিয়ে নিচে নিয়ে এলাম.... নিচে আসতেই অভি ভাইয়া ওকে কোলে নিয়ে.... হনহন করে নিজের রুমে চলে গেলো.... আমি ভ্যাবাচ্যাকা খেয়ে গেলাম.... বিকজ অন্য সময় আগে কথা বলে.... এরপর শান্ত কে কোলে নেয়.... আর আজ কিছু না বলে নিলো.... অভি ভাইয়ার ভাবগতি বুঝতে পারছি না.... শুভ নিচে এসে বললো...!! _তিশা শান্ত কোথায়?? _অভি ভাইয়া নিয়ে গিয়েছে..... বলে সোফায় বসে পড়লাম.... আজকে ভার্সিটি যেতে হবে.... একটা ইমপরটেন্ট নোট দেবে.... সামনের পরিক্ষায় কাজে লাগবে.... আর নোট দিয়ে ক্লাসও করাবে.... কিন্তুু যাওয়ার মুড নেই.... কারন আমি জানি রুপ আসবে না.... মুখ ফুলিয়ে বসে আছি শুভ বললো.... _তিশা কি ভাবছো?? _শুভ আজ ভার্সিটি যেতে হবে.... _ওকে দেন চলো আমি নিয়ে যাচ্ছি..!! _কিন্তুু শান্ত ওকে রেখে কি করে যাবো?? _ওকে রেখে যাবোনা তো নিয়ে যাবো.... শুভ'র সাথে কথা বলে.... শান্ত কে নিয়েই ভার্সিটি তে এলাম.... ভার্সিটি তে এসে আমি অবাক.... রুপ হাসি মুখে দাড়িয়ে আছে.... আমাদের দেখে ছুটে এসে শান্ত কে নিলো...!! _বাবা মামনি কে মিস করোনি?? মামনি কিন্তুু অনেক মিস করেছে তার ছেলে কে.... আমি আর শুভ দুজন দুজনের দিকে তাকাচ্ছি.... রুপ মুচকি হেসে বললো....!! _তিশা চল আমরা ক্লাসে যাই.... শান্ত কে শুভ'র কাছে রেখে ক্লাসে যাচ্ছি.... ভার্সিটির প্রায় সবাই শান্ত কে আদর করছে.... হঠাৎ চোখ গেলো তুলি'র দিকে.... মুখে কেমন রাগ ফুটে আছে.... এই রাগের মানে আমার অজানা নয়.... নোট নিয়ে ক্লাস করে বাড়ি চলে এলাম....!! এভাবে কয়েকদিন কেটে গিয়েছে.... অভি ভাইয়া রোজ রাতে ড্রিংক করে বাড়ি আসে.... বাবা, আম্মু অতিষ্ট হয়ে গিয়েছে.... বাবা তো অভি ভাইয়া কে একদম সহ্য করতে পারেনা.... অভি ভাইয়া বাড়ি বসেও ড্রিংক করে.... রাত ১১:৩০ টা ড্রয়িংরুমে বসে আছি.... আজ বাবা প্রচুর রেগে আছে.... তাই কি না কি করে বসে এরজন্য বসে আছি.... এরমাঝে অভি ভাইয়া হেলতে দুলতে বাড়ি ঢুকলো.... অভি ভাইয়া কে দেখে আকাশ থেকে পড়লাম.... চুলগুলো উস্কো খুস্কো শার্টের বোতাম কয়েকটা খোলা.... বুকে লিপস্টিকের দাগ.... ঠোটের দিকেও লিপস্টিক স্পষ্ট.... বাবা গিয়ে অভি ভাইয়া কে থাপ্পর মেরে বললো...!! _এসব কি অভি?? কি করে এসেছিস তুই?? অভি ভাইয়া হেলতে দুলতে বললো.... _ইনজয় উইথ গার্লস ড্যাড.... এটা এমন কি বলো?? আফটার অল আই এম অভি চৌধুরী.... ওয়েট বাইরে একজন আছে.... হেই বেবী কাম প্লিজ....!! অভি ভাইয়া বলতেই একটা মেয়ে ঢুকলো.... যার পড়নে শর্ট টপস.... যার কারনে হাটু বেরিয়ে আছে.... পায়ে হাই হিল মেয়েটার লিপস্টিক ছড়ানো.... মেয়েটাও হেলতে দুলতে ঢুকে এসে.... অভি ভাইয়া কে জড়িয়ে ধরলো.... অভি ভাইয়া ও জড়িয়ে ধরলো.... আমি জাস্ট থ হয়ে দেখছি.... বাবার আর সহ্য হলো না.... বাবা মেয়েটা কে বের করে দিয়ে.... একটানে অভি ভাইয়া কে সোফায় ফেলে.... প্যান্টের বেল্ট দিয়ে মারতে লাগলো.... আম্মু নিঃশব্দে কেঁদে যাচ্ছে.... অভি ভাইয়া চুপচাপ আছে.... শুভ গিয়ে আটকালো বাবা কে.... আমি বুঝতে পারছি না এসব কেন হচ্ছে?? কার নজর লাগলো আমাদের সংসারে?? #চলবে....🍁 [বেশ কয়েকদিন বিজি থাকবো.... তাই ছোট করেই দেবো.... আর যদি বড় করে পার্ট চান.... তাহলে কয়েকদিন ওয়েট করতে হবে.... বিজি শেষ হলে একসাথে গল্প দেবো...]

0
$ 0.00
Avatar for hsnbijoy
3 years ago

Comments

Wedffvhh

$ 0.00
3 years ago

Tnx sir

$ 0.00
3 years ago

Tnx

$ 0.00
3 years ago

Wdffhhh

$ 0.00
3 years ago

Tnx bro

$ 0.00
3 years ago

Idkdjdjxn

$ 0.00
3 years ago