BCH সম্পর্কিত অ্যান্ড্রয়েড এবং আইফোন অ্যাপ্লিকেশন

0 22
Avatar for himu
Written by
3 years ago

Writer by @realbitcoinclub

English Content

আমি প্রতি ঘন্টা 0.1 বিসিএইচে বিসিএইচ সম্পর্কিত অ্যাপ্লিকেশনগুলির জন্য প্রোগ্রামার হিসাবে আমার সময় অফার করি।

আমি অনেক অ্যাপ তৈরি করেছি যা 4.5+ তারার রেটিং পেয়েছে।

আমি ২০০ since সাল থেকে ফ্রিল্যান্স জাভা বিকাশ করি এবং ২০০৯ সাল থেকে ফ্রিল্যান্স অ্যান্ড্রয়েড অ্যাপ বিকাশ করি এবং আমি 8 বছর বয়সে প্রোগ্রামিং শুরু করি।

আমি ওরাকল অ্যান্ড সুনের দ্বারা তিনবারের শংসিত পূর্ণ স্ট্যাক বিকাশকারী ।

আপনি কল্পনা করতে পারেন, ক্লায়েন্ট এবং সার্ভারের দিক থেকে আমি তৈরি করতে পারি, আমি উচ্চ পারফরম্যান্স গেমস তৈরি করেছি

আমি এই অভাবনীয় কম খরচে সর্বাধিক মানের কাজের অফার দিতে পারি কারণ আমি ইউরোপ থেকে ভেনেজুয়েলায় চলে এসেছি এবং জীবনযাত্রার ব্যয়টি এখানে এত কম। আমার সর্বশেষ চুক্তিটি আমাকে প্রতি ঘন্টা 100 ডলার দিয়েছিল, তবে এটি বিসিএইচ সম্পর্কিত নয় এবং উচ্চমূল্যের ব্যয় সহ এমন একটি অঞ্চলে ছিল না।

আপনি যখন পারেন আমাকে বুক করুন !! বর্তমানে সহজলভ্য!! আমি সেই আয়ের একটি বিসিএইচ শিক্ষাকেন্দ্রে বিনিয়োগ করব। (আমার অন্যান্য নিবন্ধটি পরীক্ষা করুন)

আমি কী সরবরাহ করতে সক্ষম তা দেখতে গুগল প্লে স্টোরে আমার সর্বশেষ অ্যাপটি দেখুন:

http://bitcoinmap.cash/coinector

একই অ্যাপ্লিকেশনটি অ্যাপল অ্যাপ স্টোরটিতেও পাওয়া যায়:

https://apps.apple.com/cr/app/coinmap-bitcoin-map/id1522720562

2
$ 0.01
$ 0.01 from @TheRandomRewarder
Sponsors of himu
empty
empty
empty

Comments