মায়ের সন্মান

6 28
Avatar for asya12
Written by
3 years ago

পৃথিবীতে মা ছাড়া কেউ আপন না।একজন মা ১০টা মাস কতটা কষ্ট সহ্য করে আমাদের পৃথিবীর এই সুন্দৌর্যকে দেখতে দিয়েছে।

যার জীবনে মা নাই সেই বুঝে মায়ের গুরুত্ব কতটা। আর আমরা কি করি যখন বিয়ে করি,নিজের একটা সংসার হয় তখন মাকে ভুলে যায়।মা যেটা বলে ওটা ভুল আর বৌউ বললে সঠিক! না... সবার প্রথমে মা ♥ মাকে ছাড়া তুমি পৃথিবীতে আসতে?

তাহলে তোমার অস্তিত্ব কে? মা♥

হ্যা! কিছু মেয়ে আছে শাশুড়িতে সহ্য করতে পারে না,ওকে মানলাম। মা তো ঐ মেয়ের না,মা তো তোমার। আর ঐ মেয়েদের বলি তুমি কি কখনো মা হবে না?

তোমার সন্তান তোমার সাথে কেমন ব্যবহার করবে,, ভাবো। এজন্য ছেলেদের বলছি বিয়ে করার আগে দেখবেন মেয়ের মা/বোন কেমন।তাহলে আপনার বৌউ টাও তেমনই হবে।আর মেয়েরা তোমার পরিবার নাই?তুমি কি ভাবে চলতে!

বিয়ের পরে শুশুড় বাড়িটাই একটা মেয়ের আসল পরিবার।জীবনের বাকি অংশটা এখানেই কাটাতে হবে।ভালোবাসলে দোষটা কি?

তুমি ভালোবেসে দেখো সবাই তোমাকে ভালোবাসবে। মা যার ই হোক মা তো মা ই...

3
$ 0.00
Avatar for asya12
Written by
3 years ago

Comments

মা জিনিসটা বলবো কি হাজারও বাক্য লেখলে শেষ হবে না লেখা

$ 0.00
3 years ago

সত্যিই পৃথিবীতে মা ছাড়া আর কেউ নেই।মায়ের মত আপন পৃথিবীতে আর কেউ হয়না।মায়ের ঋণ কখনো শোধ করা যায় না। আমাকে সবসময় সম্মান করা উচিৎ।

$ 0.00
3 years ago

মা পৃথিবীর অন্যতম একটি শ্রেষ্ঠ শব্দ। আমাদের প্রত্যেকের উচিত মায়ের সম্মান রক্ষা করা। মাকে অনেক ভালোবাসা।

$ 0.00
3 years ago

আমি আমার মাকে অনেক বেশি ভালোবাসি। আমার মা ও আমাকে অনেক বেশি ভালোবাসে। আমি আমার মায়ের সম্মান রক্ষার জন্য সব কিছু করতে পারি।

$ 0.00
3 years ago

মাকে আমরা সবাই পছনড ভালোবাসি। মাকে সবাই সম্মান করা উচিত।মা আমাদের জন্য অনেক কষ্ট করে মানুষ করে।

$ 0.00
3 years ago

This article is about mother respect. Mother is the most important part of our life. Mother is the best guide in our life.

$ 0.00
3 years ago