Life Story

8 27
Avatar for asya12
Written by
3 years ago

মানুষ সৃষ্টির সেরা জীব আবার এই মানুষই ভুল করলে শয়তানের থেকেও বেশি খারাপ।তবে আবার মানুষই পারে ভালো কিছু করতে।প্রতিটা মানুষের মাঝেই অলৌকিক কিছু শক্তি নিহিত থাকে। ছেলে:বাবা আমার স্কুলের বন্ধুরা বলে তোর বাবা এতো টাকা কোথায় পাই?আমার বাবা থাকলে আমিও গাড়ি কিনে গাড়িতে আসতাম। বাবা:তুমি তোমার বন্ধুদের বলবা আমার বাবা ব্যাংকে চাকরী করে, আমার বাবার অনেক টাকা নাই যা আছে মানুষের, আমার বাবা বেতনেই খুশি আর গাড়ি আমার বাবার বন্ধু তাকে ভালোবেসে উপহার দিছে। বাবার কথা শুনে ছেলে পড়ের দিন স্কুলে গিয়ে তার বন্ধুদের এসব বলল..... কিছু বছর পর, ছেলে:বাবা আমি বিয়ে করবো। বাবা:তুমি কোন চাকরী করো না,লেখা-পাড়াও শেষ হয় নাই,তোমার হাত খরচও আমি দেই,তাহলে বিয়ে করে বৌউকে কি খাওয়াবে? ছেলে:আমি বিয়ে করে আমার টাকাই খাওয়াবো,তোমরা মরে গেলে তো সব কিছু আমার ই আর ব্যাংকে যা টাকা আছে ঐ দিয়ে আমার চলে যাবে। বাবা তো ছেলে কথা শুনে ওবাক!!! কিছু দিন পরে ছেলে বিয়ে করে বৌউ নিয়ে আসলো.... কিছু বছর পর, ছেলেটার বাবা খুব অসুস্থ, ছেলেকে বলল বাবা তোমার তো কিছু নাই,"তোমার তোমাকেই ভালো রাখতে হবে"কিছুক্ষন পর বাবা মারা গেলো..... এর কিছু দিন পরে ছেলের খুব টাকার দরকার, তার মাকে বলছে মা আমার কিছু টাকা লাগবি আমাকে টাকা দেও তো।মা বলল আমি টাকা কই পাবো,তখন ছেলে মাকে বলল আমি তাহলে ব্যাংক থেকে টাকা তুললাম। বলে চলে গেলো। পরে ব্যাংকে গিয়ে শুনে যে তোমার বাবা তার ১০০০০০০০০টাকা ইতিমখানাই দান করে দিছে...ছেলে শুনে আকাশ থেকে পরলো। ★অসৎ পথের টাকা দিয়ে কখনো ভালো কিছু করা যায় না,এজন্য তিনি সব টাকা দান করে গেল। এখন সেই ছেলে একটা ১০০০০টাকার চাকরী করে,যে বড় গাড়িতে করে ঘুরে বেড়াতো। এটাই জীবন।এটাই বাস্তব।

15
$ 0.00
Avatar for asya12
Written by
3 years ago

Comments

I like reading Gul's life story very much. It is interesting at the club. In fact, the reality is understood.

$ 0.00
3 years ago

Just because you appear in a video, image or audio recording does not mean that you own the copyright to it. For example, if your friend took a picture of you, she would own the copyright to the image that she took. If your friend, or someone else, uploaded a video, image or recording of you without your permission, and you feel it violates your privacy or safety, you may wish to file a privacy complaint.

$ 0.00
3 years ago

Subcaribe me

$ 0.00
3 years ago

হ্যা মানুষ সৃষ্টির সেরা জীব কিন্তু এই মানুষই মাঝে মাঝে এমন অনেক কাজ করে যে যার কারণে নিজেদের বিবেকহীন প্রাণী মনে হয়। প্রতিনিয়তই টিভি নিউজে মানুষের কু-কর্মের খবর পাওয়া যাচ্ছে আর কি বলবো ভাই। সুন্দর লেখছেন ভাই

$ 0.00
3 years ago

This article is very mindful. Every people has own life story. Life story may be good or bad. I think you write again.

$ 0.00
3 years ago

আপনি যেটি বলেছেন সবকিছুই সঠিক মানুষ সৃষ্টির সেরা জীব হলেও মানুষের ভিতরে মানুষত্ব বোধ জাগ্রত না হলে কোন কিছু ভালো হবে না।

$ 0.00
3 years ago

জীবনের শুরু থেকে শেষ পর্যন্ত পুরোটাই একটা গল্পের মত। মানুষের জীবনে অনেক ভালো কিছু যেমন হয় তেমনি অনেক খারাপ কিছু হয়।

$ 0.00
3 years ago