প্রেম-ভ্রমণ!!

0 11
Avatar for ariyan009
3 years ago

আজ খুব ভালো লাগছে আমার কারণ আমি কখনো ট্রেন ভ্রমণ করিনি আজ করবো!

তোহ আমি জাচ্ছি আমার খালামনির বাসায়! এর আগে কখনো ট্রেনে যাওয়া হয়নি এটাই প্রথম!

তোহ আমি রেলওয়ে স্টেশনে গিয়ে বসে আছি,, দেখতে দেখতে ট্রেন চলে এলো আর দেখলাম জানালার পাশে আমার সেট নিজেকে খুব ভাগ্যবান মনে হচ্ছিলো!

কিছুখন পরেই খুবি সুন্দরী একটা মেয়ে এশে পাশে বসলো!

ট্রেন চলতে লাগলো তার আপন গতিতে,,, হঠাৎই মেয়েটি বলে উঠল-

-- এই ছেলে একটা কথা

--ছিল জি বলেন

-- কিছু মনে করবে না তো?

-- না কিছু মনে করব না বলেন

-- আমাকে জানালার পাশের সিটে বসতে দিবেন --বললেই হলো।।। এটা আমার সিট!!

-- এটা কি আপনার নাম আছে নাকি??

-- নাম থাকবে কেন??

--এখনো তো বল্লেন আপনার তাহলে তো নাম থাকবে!!

--টিকিট কেটেছি আমি এই সিটের জন্য! বুঝেছেন!?

-- কই দেখি টিকিট টা দেখি!!

-- এই যে দেখেন সিট নাম্বার!!

বলতেই টিকিটটা ছো মেরে হাত থেকে নিয়ে গেল!!!

--এবার কি হবে মিস্টার!!

--এই এগুলো আপনি কি করতেছেন আমার টিকেট আমাকে ফেরত দেন!!

--না আপনার টিকেট আমি আপনাকে ফেরত দিব না,,, এটাকে আমি ফেলে দেবো তারপর আপনাকে পুলিশে ধরিয়ে দিয়ে বলব আপনি বিনা টিকেটে ট্রেনে ভ্রমণ করতেছেন!

-- এমনটি করবেন না প্লিজ!!

-- আচ্ছা করব না আপনি জানালার সিট টা আমাকে দিয়ে দেন!

-- আচ্ছা নিন!

এই বলে আমি মেয়েটাকে আমার প্রিয় জানালার সিট ছেড়ে দিলাম আর মেয়েটা টিকিটটা দিল মনে মনে ভাবছি কি সাংঘাতিক মেয়ে রে বাবা পুরাই ছিনতাইকারীদের মত স্বভাব!! যাক বাবা জানালার পাশের সিট গেলে কাছে মিথ্যা বলেছে পুলিশে দেয় নি আল্লাহর কাছে হাজার শুকরিয়া!!

--সরি!

--সরি কেনো??

-- আপনার সাথে খারাপ আচরণ করার জন্য

-- ইটস ওকে

-- আসলে আমি জানালার পাশের সিট ছাড়া বুসতে পারি না

-- ঠিক আছে কোন প্রবলেম নাই

-- আপনার নাম কি??

-- আরাফাত,, আপনার নাম??

--হাসি

--বাহ খুব সুন্দর নাম তো

--থ্যাংকস

--আচ্ছা আপনি কোথায় যাচ্ছেন??

আমি যাচ্ছি নানু বাড়ি আর আপনি??

-- আমি যাচ্ছি খালামনির বাসায়!!

সেদিনের মত কথা শেষ করে আমি ফেসবুকে লগইন করলাম আর যাত্রা শেষে দুজন দুজনার  ত মতো চলে গেলাম!

সেদিন রাত্রে খাবার খাওয়ার সময় ফেসবুকে চেয়ে দেখি হাসি নামের একটা আইডি থেকে রিকোয়েস্ট আসছে!!

রিকোয়েস্ট একসেপ্ট করার পর হাসির মেসেজ দিল,, আমাকে চিনতে পেরেছেন??

--হ্যা!

-- কেমন আছেন!?

-- ভালো।।আপনি??

-- আলহামদুলিল্লাহ!!

........................................

এভাবেই ধীরে ধীরে আমাদের চ্যাটিং হওয়া শুরু হলো!! আস্তে আস্তে আমরা একেঅপরের নাম্বার দিলাম,, শুরু হলো কথা!!

আমরা দুজন একে অপরের উপর এতটা নির্ভরশীল হয়ে গিয়েছিলাম যে একদিন ফোনে কথা না হলে যেন মনে হতো কত হাজার বছর ধরে কথা হয়না!!!

আমি আস্তে আস্তে বুঝতে পারলাম আমি তাকে খুব বেশি ভালোবেসে ফেলেছি!

কিন্তু বলতে পারছিনা,,, কারন সে যদি আমায় ছেড়ে চলে যায়।।বন্ধু হয়ে থেকে যাক,, এটাই ভালো ছেড়ে যাওয়ার কোন সম্ভাবনা নাই!!!

একদিন সে তার নানুবাড়ি যেয়ে আমায় জানালো,, সে আমায় দেখতে চায়!!

আমি বললাম আজ বিকালে তাহলে দেখা হচ্ছে!!

ভাবছি আজ সাহস করে বলেই দিব, যা হবার হবে!! আর আমি এটাও জানি হাসিও আমাকে খুব ভালোবাসে কিন্তু সে আমায় বলতে পারছেনা কারণ মেয়েদের বুক ফাটে কিন্তু মুখ ফোটে না!!

2
$ 0.01
$ 0.01 from @TheRandomRewarder
Avatar for ariyan009
3 years ago

Comments