সানা খান

0 4
Avatar for alma45
Written by
3 years ago

জাইরা ওয়াসিমের পরে, বলিউডের বিখ্যাত অভিনেত্রী ′ সানা খান ′ ′ যাকে বিগ বস 6-তে দেখা গিয়েছে, বলিউড বিশ্বকে বিদায় জানিয়েছেন।

বাজাহ তুমি হো অর জয় হো - বিখ্যাত অভিনেত্রী সানা খান যিনি বড় চলচ্চিত্রে কাজ করেছেন ...

তিনি বলেন, এত খ্যাতি পাওয়ার পরে আমি ভেবেছিলাম আমি খ্যাতি পেতেই এই পৃথিবীতে এসেছি কিনা। এই প্রশ্নটির উত্তরে যখন আমি আমার ধর্ম, আমার ইসলাম, আমার কুরআন নিয়েছিলাম তখন বুঝতে পেরেছিলাম যে পৃথিবীর জীবনেই আগামীর জীবনকে তৈরি করা এটা শুধু জরিয়া ′ ′

তাই আমি একটি ভাল এবং ভাল ব্যক্তি হওয়ার চেষ্টা করব, আমার ভবিষ্যতের জীবনকে আরও সুন্দর করার চেষ্টা করব!

আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন!

আল্লাহ আপনাকে উভয় জাহানে সফল করুন।সানা খান।

After Zaira Wasim, Bollywood's famous actress ′′ Sana Khaan ′′ who has been seen in Bigg Boss 6, has said goodbye to the Bollywood world.

Vajah Tum Ho Aur Jai Ho - famous actress Sana Khan who has worked in big films like...

′′ After getting so much fame, I thought if I have come to the world just to get fame. The answer to this question when I took my religion, my Islam, my Quran, I realized that the life of the world is to make the life to come. It's just zariya ′′

So I will try to be a good and good person, try to make my future life better!

All of you pray for me

May Allah make you successful in both worlds Sana.

1
$ 0.00

Comments