অজুহাত

0 3
Avatar for alma45
Written by
3 years ago

➡️পর্দা না করার পিছনে একজন নারী চাইলে হাজার টা অজুহাত দেখাতে পারে।♥ যেমন ♥

▶️শরীরে অধিক কাপড় জড়ালে আমার গরম লাগে। গরমে আমার সমস্যা হয় !

▶️পর্দা করা না করা আমার ব্যাপার। পুরুষরা দৃষ্টি নিচু রাখলেই তো হয়। তাদের দেখতে বলছে কে?

▶️যেখানে পাঁচ বছরের শিশু ধর্ষিত হয়,সেখানে পর্দা আর নারীদের কতটুকু হেফাজত করতে পারবে!

▶️বোরকা পরে হাত মোজা,পা মোজা পরলে মানুষ আমাকে দেখে হাসাহাসি করে। তাই এগুলো পরতে আমার ভালো লাগে না!

▶️বোরকা পরলে আমার সহপাঠী কিংবা সহকর্মীরা আমাকে জঙ্গী বলে উপহাস করে। তাই বোরকা পরব না!

▶️ভালো খারাপ নিজের কাছে। আমি ভালো ত জগৎ ভালো। পর্দা না করলে যে ভালো থাকা যায় না তা না!

▶️বোরকার আড়ালে ও তো কত মেয়ে খারাপ কাজ করে । আমরা মুখশধারী শয়তান হতে চাই না!

আরো অনেক অজুহাত পর্দা না করার জন্য পেশ করা সম্ভব।

তবে বিশ্বাসী নারীদের পর্দা করার জন্য শুধুমাত্র একটা কারনই যথেষ্ট। আর তা হচ্ছে:-

-পর্দা করা আল্লাহর হুকুম। যা পালন করা ফরজ।

আল্লাহ তা-লা এরশাদ করেনঃ-

হে নবী আপনি আপনার স্ত্রী,কন্যা এবং বিশ্বাসী মুসলিম পুরুষদের স্ত্রীদেরকে বলুন তারা যেন নিজেদের গায়ে আবরন টেনে নেয়।এতে তারা সম্ভ্রান্ত হিসেবে পরিচিতি পাবে। এবং তাদের উত্যক্ত হওয়ার আশংকা কম থাকবে! [ সূরা আল-আজহাবঃ-৩৩]

তবুও যদি বলেন পর্দা করবো কেন? তাহলে বলবো বেপর্দায় ই থাকেন বোন। আর জাহান্নামের অগ্রীম টিকিট বুকিং করে রাখেন!!!

1
$ 0.00

Comments