অনুভূতি

5 12

আমি: বলতে চাই তোমায় কিছু কথা, শুনবে কি তুমি?? সে: তোমার জন্য আজও পথ চেয়ে আছি, সেই যে কবে থেকে আমি!!

আমি: পথ চেয়ে আছো! বলো নি তো আগে!! কষ্ট হয়েছে খুব নাকি??

সে: তোমার জন্য শত শত কষ্ট সয়েও, আমি যেনো চিরদিনই তোমার হয়ে থাকি.....

আমি: জানো, সেই প্রথম দেখার দিনটা, আজও আছে আমার মনে

সে: সেদিনই দিয়েছি মন, তোমায় সেই ক্ষণে

আমি: আজ তাই তোমাকে বলতে যে চাই, তুমি এই জীবনে আর কেহ নাই

সে: বলতে হবে না কিছু আমি যে তোমারই, তোমাতেই ভালোবাসা, এ জীবন যেনো তোমাতেই হারি!!

5
$ 0.00
Sponsors of abir997
empty
empty
empty

Comments

This article is about feeling. Feeling is another way of life. Without it we can not love with other. Thanks.

$ 0.00
3 years ago

কিছু কিছু অনুভূতি এমন হয়, যেগুলো না বাড়ি শেয়ার করতে না পারি নিজের মধ্যে রাখতে।লেখককে ধন্যবাদ তার অনুভুতিকে আমাদের সাথে শেয়ার করার জন্য এবং আশা করি পরবর্তীতে আরো সুন্দর কিছু উপহার দেবেন

$ 0.00
3 years ago

অনুভূতি শক্তি সবার ভিতরেই থাকে। এই অনুভূতির মাধ্যমেই একজন একজনকে বুঝতে পারে। কিন্তু সবার অনুভূতি সমান নয়।।

$ 0.00
3 years ago

প্রত্যেক মানুষেরই সবকিছু দিয়ে একটা অন্যরকম অনুভূতি থাকে। যেটা সে সবার সাথে শেয়ার করতে চাই না।আপনাকে অনেক ধন্যবাদ আপনি আপনার অনুভূতি গুলো এখানে শেয়ার করছেন এবং আশা করছি পরবর্তীতে আপনি এভাবেই গল্পগুলো আমাদের সাথে শেয়ার করতে থাকবেন

$ 0.00
3 years ago

ধন্যবাদ ভাই

$ 0.00
3 years ago

Feeling has no end. We can not be described feeling in word. Keeping your writing skills. Thanks.

$ 0.00
3 years ago

অনুভূতি শক্তি প্রত্যেক মানুষের জীবনেই থাকে। কিন্তু এটা এক একজনের জন্য এক এক রকম। কারন সবার ভাবনা একরকম না।

$ 0.00
3 years ago

গল্পটি অনেক ভালো লাগলো। যেকোনো কাজেই প্রথম দিনের অনুভূতি তা বলে বোঝানোর মত ভাষা থাকেনা। ধন্যবাদ লেখককে এত সুন্দর একটি গল্প আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

$ 0.00
3 years ago