কাচা করলার ভরতা

5 16
Avatar for abanik111
3 years ago

শুভ সকাল বন্ধুরা...

আশা করি আাপনারা ভালো আছেন।

আপনাদের জন্য আবার একটি সহজ একটি ভরতা রেসিপি নিয়ে হাজির হলাম।

চলুন কিভাবে তৈরি করতে হয়ে দেখে নিন 🤗🤗🤗

উপকরণ :

  • করলা ১ টি ( খুব পাতলা করে কেটে নিতে হবে)

  • পেঁয়াজ কুচি ১ টেবিল চামচ।

  • কাচা মরিচ কুচি ১ টি।

  • সরিষার তেল ১ চা চামচ।

  • লবণ পরিমাণ মতো।

তৈরি করার নিয়ম:

  • করলার বিচি ফেলে ১০ মিনিট লবণ মাখিয়ে রাখতে হবে।

  • তারপর করলা পানি দিয়ে ধুয়ে চিপে নিয়ে পেঁয়াজ কাচামরিচ তেল ও লবণ দিয়ে ভালো করে মেখে গরম ভাতে সাথে পরিবেশন করুন।

Sponsors of abanik111
empty
empty
empty

5
$ 0.09
$ 0.09 from @TheRandomRewarder
Sponsors of abanik111
empty
empty
empty
Avatar for abanik111
3 years ago

Comments

করলা খুব উপকারি একটি খাবার। স্বাস্থ্যকরও বটে। আমাদের সবার করলা খাওয়া উচিত। তবে আমি করলা ভর্তা খাই না। করলা ভাজি আমার খুব পছন্দের একটি খাবার।

$ 0.00
3 years ago

ভাই এই ভর্তা খাব কি,এই ভর্তার নামই শুনি নাই কখনো।আজকেই শুনলাম কিন্তু করলা আমার খুব একটা পছন্দের নাহ তাই খাওয়ার ইচ্ছা নাই

$ 0.00
3 years ago

করলার ভর্তা আমার খুব ভালো লাগে। আমি একবার খেয়েছিলাম অনেক মজা পাইছি। আপনার এগুলা ছবি দেখে মনে হচ্ছে অনেক মজা হবে খেতে।

$ 0.00
3 years ago

Ami korola khi na korola tita lage tai ata amar pochondo na. Tobe apnar recipe dakha valo laglo

$ 0.00
3 years ago