Why I Sold All My Hex(part-1)

1 8
Avatar for TigerApon
3 years ago

* আমি আমার সমস্ত এইচএক্স বিক্রি করেছি কারণ আমার মনে হয় না যে এটি বিনিয়োগ করা নিরাপদ প্রকল্প। আমি যদিও এটিতে বিনিয়োগ না করার কথা বলছি না। আমি যা বলছি তা হ'ল চোখের সাক্ষাতের চেয়ে আরও কিছু রয়েছে এবং গেমটি খেলার সিদ্ধান্ত নেওয়ার আগে আপনার এগুলি সম্পর্কে সমস্ত কিছু জানা উচিত। আমি যাইহোক করেছি এবং এইচএক্সের দিকে নজর দেওয়ার আগে এবং বিস্তৃত গবেষণার পরে সমস্ত কিছু বিক্রি করেছি ।

এখন আমি নিখুঁত নই বা আমি ডিইএফআই বা ক্রিপ্টোকারেন্সির বিশেষজ্ঞ (কারণ কেউ নেই) তবে আমি ভিডিও তৈরির আগে সবার কাছে সমালোচনা করার এবং ভুল বা ত্রুটি খুঁজে বের করার জন্য এটিকে প্রকাশ করছি। আমি এক জায়গায় সমস্ত উত্তর নিরীক্ষণের জন্য এই মুহুর্তে কেবলমাত্র Read.cash এ হোস্ট করছি। যদি আপনি আমার প্রস্তাবটি ঠিকঠাকের সাথে একমত না হয়ে থাকেন এবং আপনি মন্তব্যগুলিতে আপ্লুত হতে পারেন তবে আমি কেবল সেই সংশোধনীর দিকে মনোযোগ দিচ্ছি যা আমি জবাবদিহি করার প্রত্যাশা করি কারণ এটি সমস্ত অনুমানমূলক কারণ এবং লোকেরা তাদের বিনিয়োগগুলি রক্ষা করার প্রয়োজন। আমি বুঝতে পেরেছি এবং দুঃখিত যে আপনি এতে জড়িয়ে পড়েছেন, তবে নতুন বিনিয়োগকারীদের এটি জানা দরকার।

কিছু সময়ের পরে, আমি সমস্ত সংশোধন জারি করব এবং তারপরে এই সমস্তের উপর ভিডিও প্রতিবেদন তৈরি করব এবং যেখানে সমস্ত উত্সগুলি তালিকাভুক্ত করা হয়েছিল সেখানে যেতে হবে *

আমার বোধগম্যতা থেকে এইচএক্স এইভাবে কাজ করে ...

আপনার নিজের ওয়ালেটে যার বিটকয়েন ছিল তার আগে এবং ২ য় ডিসেম্বর 2019 পর্যন্ত বিটকয়েন ছিল, আপনি এইচএক্সের একটি এয়ারড্রপের জন্য অনুরোধ করতে পারেন। এখানে মূল শব্দটি আপনার OWN মানিব্যাগে রয়েছে। আপনার যদি কোনও এক্সচেঞ্জে বিটিসি থাকে, তবে আপনি আপনার এয়ারড্রপ পাবেন না, তবে এইচএক্স এখনও টানানো ছিল।

প্রতি 1 বিটিসির টিকিট দেওয়ার জন্য 10,000 টি এইচএক্স তৈরি করা হয়েছিল। প্রদত্ত এটি ২০১২ সালের ২ য় ডিসেম্বর পর্যন্ত করা হয়েছিল, তারপরে কয়েকশ 'কোটি কোটি ডলার হেক্স থাকবে। বর্তমানে, এখানে প্রচলন রয়েছে 215 বিলিয়ন যা আমি এটি লেখার চেয়ে 100 বিলিয়ন বেশি।

এটি প্রতি সপ্তাহে 2% কমে যায় আপনি দাবি করেন না যেহেতু এই তহবিলগুলি স্টাফারদের বিতরণ করা হয়। জিনিসটি হ'ল, কেবলমাত্র 1 বছরের কম বয়সী হওয়ার পরে, আপনি আপনার এয়ারড্রপ পেতে পারবেন না এবং তারপরে স্টেকাররা আপনার এয়ারড্রপগুলি নেবে।

সমস্যাটি হ'ল এই এইচএক্স এর সমস্তগুলি বিটকয়েনকে মিরর করতে তৈরি করা হয়েছিল, তবে এটির কোনও মূল্য নেই। এটি খননে কোনও অসুবিধা হয়নি। মনে হচ্ছে যদি আমি একটি "স্কট ডলার" তৈরি করি এবং কানাডিয়ান ডলার রয়েছে এমন প্রত্যেকের জন্য বলেছিলাম, আমি আপনাকে কিছু স্কট ডলার দেব। তারপরে কেউ যদি দাবি না করে তবে আমি ইতিমধ্যে স্কট ডলার থাকা লোকদের সেই স্কট ডলার দেব। এখন আপনার কাছে আরও স্কট ডলার রয়েছে, তবে লোকেরা তাদের মূল্য না দেওয়া পর্যন্ত তারা কিছু করতে পারে না এবং এরপরে আমি যোগদানকারী আরও বেশি লোককে উপকৃত করতে পারি Everyone প্রত্যেকেরই যে কোনও সম্পত্তির উপর অনুমান করা এবং তার পক্ষে যা উপযুক্ত মনে হয় তার অর্থ প্রদান করার অধিকার রয়েছে, তবে ঠিক এখন এইচএক্স কেনার প্রচুর লোকেরা পুরোপুরি অজানা যে একদিনের কয়েক বিলিয়ন এইচএক্স সবেমাত্র উপস্থিত হয়ে উঠেছে।

পরবর্তী অংশটুকু আশা করছি খুব শীঘ্রই আপনাদের মাঝে তুলে ধরতে পারবো। ধন্যবাদ সবাইকে আমার সাথে থাকার জন্য।।

1
$ 0.04
$ 0.04 from @TheRandomRewarder
Avatar for TigerApon
3 years ago

Comments

You are right... Carry on...

$ 0.00
3 years ago