বিটকয়েনক্যাশ.সাইট 2020 সালের ক্রিয়াকলাপ প্রতিবেদন

1 13
Avatar for Sujitdas1
3 years ago

Thank you @georgedonnelly sir. I am just translate your most valuable article in Bengali language.

Also thanks to @BitcoinCashSite .

Click here for orginal article.

BitcoinCash.site flipstarter 10 সেপ্টেম্বর 2020 5 ঘণ্টা ফ্ল্যাটে নিহিত ছিল আমাকে একটু অফ-পাহারা সংক্রামক। যদিও ফ্লিপ স্টার্টার কিছু তারিখের উল্লেখ করেছে, আমার নিজের পূর্বের প্রতিশ্রুতিগুলির কারণে এবং 15 নভেম্বর 2020 এর নেটওয়ার্ক আপগ্রেডের আশেপাশের তৈরি অনিশ্চয়তা এবং উত্তেজনার কারণে আমি তাদের উভয়ই পিছনে ঠেকাতে বাধ্য হয়েছি।

এটি বলেছিল, এখন বিটকয়েন নগদে জিনিসগুলি ট্র্যাকের বলে মনে হচ্ছে , গত দুই মাসে আমরা যে ভিত্তিটি সম্পন্ন করেছি তা আমাদের তৈরির জন্য প্রস্তুত।

বিটকয়েনক্যাশ.সাইট প্রকল্পে 31 অক্টোবর 2020-এ আমাদের ফলাফল এখানে রয়েছে।

1. ওয়েবসাইট এমভিপি

Bitcoincash.site ওয়েবসাইট এখন বিদ্যমান। এটি জ্যামস্ট্যাক ব্যবহার করে নির্মিত হয়েছিল এবং 11 টি পৃষ্ঠা এবং 11 টি ব্লগ পোস্ট সহ প্রাথমিক এমভিপি পর্যায়ে রয়েছে, যার মধ্যে নিম্নলিখিত রয়েছে:

আমি বর্তমানে ওয়েবসাইটের মধ্যে এমভিপি মার্কেটপ্লেস তৈরি করতে একটি ফ্রিল্যান্স সফটওয়্যার বিকাশকারীর সাথে কাজ করছি যা বিশ্বজুড়ে সমস্ত বিটকয়েন নগদ ব্যবহার এবং ইউটিলিটি বিকল্পগুলির 100%, ইভেন্টস, বণিক, উন্নয়ন লাইব্রেরি এবং আরও অনেক কিছুকে অন্তর্ভুক্ত করবে।

কন্টেন্ট প্ল্যানিং

আমরা যে বিষয়বস্তুটি তৈরি করব তা তৈরি করে রেখেছি, নিম্নলিখিতগুলি সহ:

3. ফোকাস সিদ্ধান্ত

আমি নির্দিষ্ট অঞ্চল এবং এমনকি শহরগুলিতে ফোকাস করার সিদ্ধান্ত নিয়েছি:

বিটকয়েন নগদ প্রচারের জন্য আমরা যে দেশগুলি এবং অঞ্চলগুলিকে ফোকাস করছি তা এখানে

আমরা ভেনিজুয়েলা (বিশেষ করে কারাকাস শহর), নাইজেরিয়া (বিশেষত লাগোস শহর) এবং ভারত (বিশেষত মুম্বাই শহর) এর দিকে আরও বিশেষভাবে মনোনিবেশ করব।

সুতরাং আমাদের তিনটি ভাষা ইংরেজি, স্প্যানিশ এবং হিন্দি হবে।

যে কেউ এই ভাষাগুলি বলতে পারেন সে আমাদের সাথে তৈরি করা যুক্তিসঙ্গতভাবে সহজভাবে খুঁজে পাবে, বিশেষত প্রথম দুটি।

যদিও আমি এই জায়গাগুলি এবং ভাষাগুলিতে আমাদের প্রচেষ্টাকে ফোকাস করতে বেছে নিয়েছি, এর অর্থ এই নয় যে অন্যান্য স্থানগুলি এর দ্বারা বাদ পড়ে। আমি যে কারও সাথে, যে কোনও জায়গায় কাজ করব। লজ্জা পাবেন না এবং কোনও কিছু আপনাকে ভয় দেখাতে দেবেন না।

বিটকয়েন নগদ সহায়তা চ্যানেলে যোগদান করুন এবং যেকোন প্রশ্ন জিজ্ঞাসা করুন।

৪. টিম বিল্ডিং

আমরা সম্ভাব্য দলের সদস্যদের, বিশেষত মিডিয়া লোক এবং লাতাম, আফ্রিকা এবং দক্ষিণ এশিয়ার সম্প্রদায়ের পরিচালকদের সন্ধানের জন্য একটি বিশাল জাল ফেলেছি।

আমরা বিটকয়েনক্যাশ.সাইটের জন্য দলের সদস্যদের নিযুক্ত করছি

আমরা ভেনিজুয়েলা ওয়ার্কার্স ডটকম, টুইটার, ফেসবুক, ইনস্টাগ্রাম, ফেসবুক জবস, লিংকডইন, আপট্রেনড, ফ্লোট, পাবলিকেশন এক্স এবং রিডক্যাশ সহ এইগুলি ব্যাপকভাবে প্রকাশ করেছি।

আমরা শব্দটি কীভাবে পেলাম সেগুলির কয়েকটি এখানে। যারা আমাদের প্রচেষ্টা প্রশস্ত করতে সাহায্য করেছেন তাদের ধন্যবাদ

https://www.publish0x.com/we-are-loking-for-a-commune-manager-in-south-as/we-are-loking-for-a-commune-manager-in-south-asia- xpjoqyj

https://flote.app/post/677a3494-a830-477d-8fd8-5c8a8b856481

এই বিজ্ঞাপনগুলির জন্য আমরা ফেসবুক জবগুলিও উপকৃত করেছি।

আমরা সম্ভাব্য দলের সদস্যদের জন্য বেশ কয়েকটি সীসা অর্জন করেছি তবে সম্ভবত রক্ষণশীলভাবে কর্মীরা প্রস্তুত থাকবে।

এই মুহূর্তে, দলটি হলেন জর্জ ডোনেলি (সমন্বয়কারী), জোস আরাউজো (প্রকল্প পরিচালক) এবং আমরা কয়েকটি ভিন্ন মিডিয়া নির্মাতাকে চেষ্টা করছি।

5. বিষয়বস্তু এবং কাজগুলি

আমি নিম্নলিখিতগুলি সহ সম্প্রতি একযোগে প্রতিযোগিতা এবং কার্য পরিচালনা করেছি।

0.1 বিসিএইচ পর্যন্ত উপার্জন করুন! ভিডিও প্রতিযোগিতা: কোন ভাষা 72 বিটকয়েন নগদ ভিডিও টিউটোরিয়াল গ্রহণ করবে?

বিজয়ীরা :

আপনার অঞ্চলে বণিক দত্তক ও মিলনের জন্য একটি কার্যকর পরিকল্পনা

জাতীয় সীমানা জুড়ে বিসিএইচ প্রেরণে নিজের একটি ভিডিও তৈরি করুন

বিটকয়েন.কমের ওয়ালেটে নতুন কাউকে যাত্রা করে নিজের একটি ভিডিও তৈরি করুন

গণ অবদানের রাস্তা: আপনার প্রকল্পগুলিতে নজর দিন এবং বিসিএইচ বিল্ডারদের পরবর্তী প্রজন্মকে অনুপ্রাণিত করুন

উইচ্যাটে বিটকয়েন নগদ বিসিএইচ পূর্ব-পশ্চিম ফ্রেন্ডশিপ গ্রুপে যোগদান করুন

B. বিসিএইচ এর জন্য সুরক্ষিত জনসংযোগ বিষয়বস্তু

15 নভেম্বর 2020 নেটওয়ার্কের আপগ্রেডের নেতৃত্বে, আমি বিচার করেছি যে বিটকয়েন ক্যাশের সমর্থনে এবং বিসিএইচ টিকারকে সুরক্ষিত করার জন্য কিছু বিষয়বস্তু তৈরি করা এবং বিসিএইচ অভ্যন্তরীণ সম্প্রদায়ের বাইরে মূল সিদ্ধান্ত গ্রহণকারীদের কাছে পৌঁছানো প্রয়োজন ছিল।

ক। আমি টুইটারের জন্য 2 কনটেন্ট সিরিজ তৈরি করেছি।

খ। আমি সম্ভাব্য বিটকয়েন এবিসি নেটওয়ার্ক বিভাজনের জন্য মেট্রিকগুলিতে নিয়মিত আপডেট প্রকাশ করেছি।

গ। আমি সমস্ত বিটকয়েন নগদ দল দেখিয়ে একটি খুব বড় ইনফোগ্রাফিক তৈরি করেছি এবং প্রকাশ করেছি।

d। আমি সুপরিচিত ক্রিপ্টো ব্যবসায়ের জন্য প্রায় অর্ধ ডজন বেসরকারী উপস্থাপনা দিয়েছি যা বিটকয়েন নগদকে সংহত করেছে এবং ফলো-আপ পরামর্শ প্রদান করেছে।

e। আমি এমন সরকারী মিডিয়া তৈরি করেছি যা পরিস্থিতি স্পষ্ট করতে এবং মিথ্যা প্রচারকে প্রত্যাখ্যান করেছিল।

অ্যামাউরি স্যাচেট বিটকয়েন ক্যাশ থেকে দূরে বিটকয়েন এবিসি ফোর করছে

চ। নেটওয়ার্ক আপগ্রেডে একটি গভীরতার রেফারেন্স পৃষ্ঠা।

7. দায়বদ্ধতা ক্যাটাগল

আমরা বিশ্বজুড়ে বিটকয়েন নগদের জন্য সমস্ত তরলতার বিকল্পগুলি নিখুঁতভাবে ক্যাটালোজ করেছি। এই তথ্য শীঘ্রই বিটকয়েনক্যাশ.সাইটের মার্কেটপ্লেসের অংশে পরিণত হবে।

8. 1 মিলিয়ন নতুন ব্যবহারকারী?

আমি বিশ্বাস করি ২০২১ সালের ৩১ ডিসেম্বরের মধ্যে ১ মিলিয়ন নতুন ব্যবহারকারী সম্ভব, তবে এটি লক্ষ করা গুরুত্বপূর্ণ যে আমি এই লক্ষ্যটিকে বাস্তুসংস্থান জুড়ে একটি সহযোগী প্রচেষ্টা হিসাবে প্রস্তাব করেছি, আমি নিজেকে সরবরাহ করব এমন কোনও প্রতিশ্রুতি নয়।

আমি বিশ্বাস করি যে এই লক্ষ্যটি খুব সম্ভব এবং আমি আপনাকে এটি অর্জনে আমার সাথে যোগ দেওয়ার জন্য আমন্ত্রণ জানাচ্ছি।

9. দর্শন

আমি এমন বিষয়বস্তু রাখার চেষ্টা করি যা অন্যকে আরও বিল্ডিংয়ের দিকে পরিচালিত করতে সহায়তা করে, বিশেষত বিরোধী সময়ে। উদাহরণ স্বরূপ:

ফিনান্স

এটি লক্ষণীয় গুরুত্বপূর্ণ যে এখানে কিছু চীনা অনুবাদ প্রকাশিত হলেও, এই উদ্দেশ্যে রিডক্যাসের মাধ্যমে প্রাপ্ত অর্থের জন্য এই অর্থ প্রদান করা হয়েছিল। বিটকয়েনক্যাশ.সাইট ফ্লিপস্টার্টার তহবিল কোনও চীনা অনুবাদে ব্যবহার করা হবে না। আমি যাইহোক চীনা বাজারে আমার প্রচেষ্টা কমিয়ে দিচ্ছি।

ব্যয়

ফিয়াট ব্যয়ের জন্য আমি এখনও নিজেকে পরিশোধ করতে পারি নি।

উপরে উল্লিখিত ফলাফলগুলির জন্য কিছু ব্যয় আমি নিজের পকেট থেকে পরিশোধ করেছি।

সম্পদ

বিটকয়েনক্যাশ.সাইটির হাতে 31 অক্টোবর 2020 পর্যন্ত নিম্নলিখিত সম্পদ রয়েছে।

233.0885822 বিসিএইচ

12,355.25 ইউএসডিসি

বিটকোয়েনক্যাস.সাইট সম্পর্কে

 বিটকয়েনক্যাশ.সাইটটি ২০২০ সালের আগস্টে ২০২০ সালের মধ্যে আগস্টে ২০ মিলিয়ন নতুন বিটকয়েন ক্যাশ ব্যবহারকারীদের চালনার লক্ষ্যে জর্জ ডোনেলি দ্বারা প্রতিষ্ঠিত হয়েছিল।  বিটকয়েনক্যাশ.সাইটটি বিসিইচ

সম্প্রদায়ের সদস্য এবং ব্যবসায়ীরা প্রথমে একটি ফ্লিপস্টার্টার প্রচারের মাধ্যমে  অর্থায়ন করেছিল  যা 5 সালে 277.08 বিসিএইচ বৃদ্ধি করেছিল। 2020 সেপ্টেম্বর ঘন্টা ফ্ল্যাট।

বিটকয়েনক্যাশ.সাইটটি নতুন বিল্ডার, ব্যবসায়, বিনিয়োগকারী, সাংবাদিক, সামগ্রী নির্মাতা, ধারক এবং অন্যদের বিটকয়েন নগদের ফ্যাব্রিক এবং সংস্কৃতিতে সংহত করার জন্য একটি সুবিধাজনক এবং প্রতিনিধি ইন্টারফেস হিসাবে পরিবেশন করবে।

বিটকয়েনক্যাশ.সাইটের সাথে অংশীদার

বিটকয়েনক্যাশ.সাইট হ'ল একটি লাভজনক উদ্যোগ যা ২০৩৩ সালের মধ্যে বিটকয়েন ক্যাশে কয়েক মিলিয়ন দৈনিক সক্রিয় ব্যবহারকারীকে চালিত করে গড়ে তোলা।

স্পনসরশিপ কিনুন, প্যান টোকেন কিনুন বা অনুদান দিন

আমাদের এখনও স্পনসরশিপ পরিকল্পনা রয়েছে যাতে আপনি আমাদের বিপণন এবং অন বোর্ডিংয়ের কাজ থেকে উপকৃত হতে পারেন।

আপনি প্যান টোকেন কিনতে বা একটি সাধারণ অনুদানও করতে পারেন।

সম্পূর্ণ বিবরণ : বিটকয়েনক্যাশ.সাইট / পার্টনার

ধন্যবাদ

আমাদের স্পনসর, দাতা, ফ্লিপস্টার্টার তহবিলকারী, প্যান টোকেন ক্রেতা, পার্ক ক্রেতা এবং অন্যান্যদের ধন্যবাদ জানাই। আপনি এটিকে আমাদের পেতে সক্ষম করেছেন। ধন্যবাদ.

যোগাযোগের তথ্য

জর্জ ডোনেলি

বিটকয়েন নগদ ব্যবসায়িক বিকাশ, বিপণন ও গ্রহণ

george@panmoni.com

টেলিগ্রাম: জর্জিডোনাললি

ওয়েচ্যাট : জর্জিডোনাললি

+573218423668 (সেল, সিগন্যাল, হোয়াটসঅ্যাপ )

একটি সভা শিডিউল করতে এখানে ক্লিক করুন।

এই প্রতিবেদনটি জোসে আরাউজোর সহায়তায় জর্জ ডোনেলি লিখেছিলেন।

2
$ 1.01
$ 1.01 from @georgedonnelly
Sponsors of Sujitdas1
empty
empty
empty
Avatar for Sujitdas1
3 years ago

Comments

Cool, thanks. Please share it around.

$ 0.00
3 years ago