অব্যক্ত পংক্তিমালা

4 14
Avatar for Sizan200
3 years ago
Sponsors of Sizan200
empty
empty
empty

ভীষণ চমকে উঠেছিলাম

তোমাকে প্রথম দেখে। বুকের ভেতর পাড় ভাঙার শব্দ,

তুমি কি আমার চেনা কেউ। স্মৃতির দরজায় কড়া নেড়ে,

তন্ন তন্ন করে চারপাশ, কোথাও তোমার পেলাম না সন্ধান।

অথচ আমি নিশ্চিত জানি আমাদের পরিচয় সুদীর্ঘকালের।

তারপর তোমাকে জানতে গিয়েই আমি হারালাম আমার আপন ঠিকানা।

এ কোন সর্বনাশা খেলা সুজন তোমার ?

নিজ ঠিকানা তো জানালেই না আমাকেও করে দিলে ঠিকানাবিহীন।।।

9
$ 0.00
Avatar for Sizan200
3 years ago

Comments

ইনশাআল্লাহ পারবেন। চেস্টা করুন।

$ 0.00
3 years ago

অনেক সুন্দর লিখেছেন।আমি নতুন।আপনার মত পারবকিনা জানিনা

$ 0.00
3 years ago

কবিতাটা খুবই সুন্দর হয়েচে। নামটাও যথার্থ হয়েছে। অনেক ভালো লিখতে পারেন। এরকম ভাবে রিডক্যাশের সাথে কাজ করলে আশাকরি খুব ভালো একজন লেখক হইতে পারবেন। ধন্যবাদ।

$ 0.00
3 years ago

নামটাও যেমন কবিতাটাও তেমন। সত্যি অনেক সুন্দর হয়েছে।

$ 0.00
3 years ago