ফুল বাগান

3 17
Avatar for Silmun
Written by
3 years ago

ফুল কে না ভালোবাসে। ফুল মানেই ভালোবাসার প্রতীক। ফুল অনেক কাজেই তো ব্যবহার করা হয়।কিন্তু ভালোবাসা প্রকাশ করতে বেশি ব্যবহার করা হয়।

ফুল আমার ও খুব প্রিয়। তাইতো আমার ছাদে ৩০-৩৫ রকমের ফুলের গাছ আছে।

ফুল বাগানের প্রতিটা ফুল গাছ আমার খুব প্রিয়। নিজের হাতে সবগুলো গাছ লাগিয়েছি আর যত্নও করি আমি।

ফুল গুলো যখন ফুটে তখন আমার আনন্দের সীমা থাকে না। আসলে নিজের হাতে করা জিনিস গুলোর মজাই আলাদ।

এই ছবি গুলো আমার বাগানের ফুলের ছবি। আমার নিজের হাতে তুলা ছবি। এই ছবি গুলো যখন তুলি তখন মনের মধ্যে কি যে অনুভূতি হয় সেটা একমাত্র যাদের বাগান আছে তারা বুঝবেন।

ফুলের রাণী গোলাপ আর আমার বাগানের রাণী ও গোলাপ। সত্যি মন টা ভরে যায় যখন এদেরকে ফুটতে দেখি।

মন ভালো করার একটা উত্তম উপায় হচ্ছে এই ফুল বাগান। আমার যখন মন খারাপ হয় তখন আমি চলে যায় আমার বাগানে, তাদের সাথে সময় কাটাতে। তাদের সাথে গল্প করে আর সময় কাটিয়ে মনটা একদম ভালো হয়ে যায় আমার।

তাই আমাদের সবারই উচিত একটা করে বাগান করা,এতে মন ও শরীর দুটোই ভালো থাকবে।

সবাই ভালো থাকবেন এবং আমার পাশেই থাকবেন।

4
$ 0.00
Avatar for Silmun
Written by
3 years ago

Comments

The flowers in your garden are very nice Everyone likes flowers I am no exception But my favorite flower is belly, belly flower looks very, very good

$ 0.00
3 years ago

হলুদ রং এর ফুলটা খুব সুন্দর। আমার অনেক ইচ্ছা আমারও একটা ফুলের বাগান হবে। আপনার ফুলের বাগানটা নিশ্চয় খুব সুন্দর।

$ 0.00
3 years ago

Wow . Very nice article dear friend . Everybody loves flowers . Who hates flowers ?. I love all type of flowers

$ 0.00
3 years ago