আইঁ_কি_কম_ভাব_জানি_নাকি

0 15
Avatar for Sakib
Written by
3 years ago

-এ বছরের সেরা পোষ্ট...

-আজ_দুপুরে_চুল_কেটে_বাসায়_ফিরতাছি

হঠাৎ কোন হারামী যেনো একটা ধাক্কা মারলো সোজা গিয়ে একটা মেয়ের উপর পরলাম

মেয়ে:-এই যে চোখে দেখতে পারেন না

আমি:-আপাতত আপনাকে ছাড়া কিছুই দেখতে পাচ্ছি না

মেয়ে:----ফাইজলামি করেন

আমি:----আপনি আমার বউ ও না বিয়ানী ও না তাহলে ফাইজলামি করবো কেনো

মেয়ে:----স্টুপিড একটা

আমি:----হম আমার মা ও তাই বলে

মেয়ে:----ওমন হা করে কি দেখছেন

আমি:----দেখছি না,ভাবছি.

মেয়ে:----মানে

আমি:----ভাবছি যে আপনি যখন ছোট ছিলেন নিশ্চই হাফ্-প্যান্ট পরতেন তখন দেখতে অনেক সুন্দর লাগতো মনে হয়

মেয়ে:----ছিঃ অসভ্য কোথাকার

আমি:----হুম আমার বান্ধবীরাও তাই বলে

মেয়ে:----উফ্ বিরক্তিকর

আমি:----হুম আমার ছোট ভাই ও তাই বলে.

মেয়ে:---ইসসসসসস্ আপনি যে কি না

আমি:---কি

মেয়ে:---হারামী একটা

আমি:---হুম আমার বন্ধুরাও তাই বলে

মেয়ে:---উফফ, ইডিয়েট একটা

আমি:----হুম আমার কলেজের ম্যাডাম ও তাই বলে.

মেয়ে:---ফালতু.

আমি:---হুম যানি তো,অনেকেই বলে

মেয়ে:---আপনাকে এসব কথা যে বলে আপনার গায়ে লাগে না

আমি:---না,শুনতে শুনতে অভ্যাস হয়ে গেছে

মেয়ে:----ইসসসসসসস্, আচ্ছা আপনাকে বলেনি এমন কোনো কথা আছে

আমি:----হ্যা আছে তো.

মেয়ে:---কি সেটা

আমি:----আমাকে আজ পর্যন্ত কেউ বলেনি যে। তুমি খুব ভালো

মেয়ে:---ও আচ্ছা,তাহলে আমি বলছি.. ভাইয়া আপনি খুব ভালো

# কথাটা_বলার_সাথে_সাথে_মেয়েটার_

গালে_

# ঠাস্_কইরা_এক্টা_থাবরা_মারলাম_আর_

# বললামঃ :

----হারামজাদী,আমি যদি ভালো ছেলে হয়েই থাকি তাহলে হুদাই এতক্ষন বকা দিলি কেন

মেয়েটা আর কিছু বললো না,

চুপচাপ বেক্কেলের মতো দাড়িয়ে বেহুশ হয়ে গেলো??

# আর________

মুই পকেটে হাত ঢুকিয়ে সোজা বাড়ি চলে আসলাম।

1
$ 0.00
Avatar for Sakib
Written by
3 years ago

Comments

i think you should write an article in the form of universal language so that you could gain likes and may encourage people

$ 0.00
3 years ago