---------------------------অদ্ভুত প্রিয় -------------------------রুপম খান

ওরা যদি হয়গো চন্দ্র তুরা আমার হৃদয়ের সূর্য, সূর্যের কিরনহীনা চন্দ্র কি করে হবে এতো মাধুর্য।

ওরা যদি হয়গো কলিজা তুরা হবি আমার প্রান, প্রান বিহীন কলিজার কি আছে বল দাম।

ওরা যদি হয়গো আমার দেহ তুরা হবি আমার মস্তিষ্ক, যার আয়ত্ত্বে থাকে সমগ্র দেহ কিংবা নিখিল এই বিশ্ব।

ওরা যদি হয়গো আমার বিশ্বাস তুরা হবি আমার নিঃশ্বাস, নিঃশ্বাস ছাড়া করতে পারবোনা আমি দীর্ঘদিন বাস।

ওরা যদি হয়গো রক্ত তুরা হবি আমার দেহের শিরা, শিরা ছাড়া রক্ত কি ভাবে করবে মনা চলাফেরা।

ওরা যদি হয়গো চোখের মনি তুরা হবি আমার চোখের দৃষ্টি, দৃষ্টি ছাড়া চোখের কোনো মূল্য নাই তা জানি আমি।

ওরা যদি হয়গো মধু তুরা হবি আমার মৌচাক, মৌচাক ছাড়া করা যায় না সোনা ঐ মধুর চাষ।

ওরা যদি হয়গো বৃষ্টি তুরা হবি আমার মেঘ, মেঘ হীনা কি করে চলবে অবিরাম পানির বেগ।

ওরা যদি হয়গো কর্নফুলী আর সুরমা তুরা হবি সীমাহীন আটলান্টিকের মোহনা, এতো সহজেই দেওয়া যায় না পাড়ি যে অসীম সীমানা।

আশাকরি প্রিয় ভালো করে বুঝতে পারছ তুমি, তাইতো বেশি কিছু লিখলাম না আর আমি।

SoRRy for if any one is mistake..✅

L❤ve for everyone, every little second.

1
$
User's avatar
@Rupom123 posted 3 years ago

Comments